বাংলা নিউজ > বায়োস্কোপ > হ্যাক হয়ে গেল নিখিলের দুই বিজনেস ইনস্টা অ্যাকাউন্ট, সাইবের সেলে অভিযোগ দায়ের
নিখিল জৈন
নিখিল জৈন

হ্যাক হয়ে গেল নিখিলের দুই বিজনেস ইনস্টা অ্যাকাউন্ট, সাইবের সেলে অভিযোগ দায়ের

  • ইতিমধ্যে নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টের পাসওয়ার্ডও বদলে ফেলেছেন নিখিল জৈন।

তৃণমূলের সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে নিখিল জৈনের টালামাটাল সম্পর্ক নিয়ে গত কয়েকমাস ধরে সরগরম টলি পাড়া। বর্তমানে এক ছাদের তলায় থাকছেন না দুজনে। এরই মধ্যে নিখিলের জীবনে আরেক ধাক্কা। জোড়া ব্যবসায়িক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়েছে তাঁর। ওই দু’টি অ্যাকাউন্ট সম্পূর্ণ ব্যবসায়িক উদ্দেশে শাড়ি এবং পোশাক বিক্রির জন্য ব্যবহার করতেন তিনি।

সাংসদ-অভিনেত্রী স্বামীর অভিযোগ, তাঁর ব্যবসায়িক দু’টো ব্রান্ডেরই অ্যাকাউন্ট হ্যাক করে সমস্ত পোস্টার এবং ফটোশ্যুটের ছবি মুছে ফেলা হয়েছে। ব্যবসায়িক ক্ষতির উদ্দেশে টাকার বিনিময়ে কেউ লোক লাগিয়ে কেউ একাজ করেছেন বলে তিনি অভিযোগ করেন। কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগের দারস্থ হয়ে অভিযোগ দায়ের করেছেন তিনি। নিখিল জানিয়েছেন, সাইবার ক্রাইম বিভাগের তরফ থেকে জানানো হয়েছে, টাকার বিনিময়ে কলকাতা থেকেই কেউ এই কাজ করেছে। খুব শীঘ্রই অপরাধীকে শনাক্ত করে পাকড়াও করা হবে।

নতুন পোশাকের ব্রান্ড আনতে চলেছেন নিখিল। ব্যবসার কাজে তাই দিল্লিতে ছিলেন তিনি। কিন্তু পুলিশের কাছ থেকে হ্যাক হওয়ার খবর পেতেই পাসওয়ার্ড বদল এবং সেই সংক্রান্ত সবকিছু ব্যবস্থার জন্য তড়িঘড়ি দিল্লি থেকে কলকাতা ফেরেন। নিখিলের যে দু’টি বাণিজ্যিক ব্র্যান্ডের অ্যাকাউন্ট হ্যাক হয়েছে তাঁর প্রধান মুখ ছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। তবে এই ঘটনায় মোটেই উদ্বিগ্ন নন ব্যবসায়িক নিখিল জৈন। তাঁর কথায়, এসব অ্যাকাউন্ট হ্যাক করে তাঁর ব্যবসার ক্ষতি করা সম্ভব নয়।

ইতিমধ্যে নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টের পাসওয়ার্ডও বদলে ফেলেছেন নিখিল জৈন। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও প্রাইভেট করে ফেলেছেন তিনি। তাঁকে শুধু শুধু হেনস্থা করা হচ্ছে বলে তিনি অভিযোগ করেন। একদিনের জন্য তিনি দিল্লি থেকে কলকাতা এসেছিলেন শনিবার ফের দিল্লি উড়ে যাবেন বলে জানান।

বন্ধ করুন