বাংলা নিউজ > বায়োস্কোপ > নিখিলের সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুললেন নুসরত জাহান
সত্যি কি তবে প্রেম করছেন যশ-নুসরত? 
সত্যি কি তবে প্রেম করছেন যশ-নুসরত? 

নিখিলের সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুললেন নুসরত জাহান

  • অল ইজ নট ওয়েল…. সূত্রে খবর শ্বশুরবাড়িতে আর থাকছেন না নুসরত, নিখিলকে ছেড়ে বালিগঞ্জে নিজের বাড়িই এখন ঠিকানা নায়িকার।

দেড় বছরের মাথায় শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার খরবে গত কয়েকমাস ধরেই সরগরম টলিপাড়া, এরমাঝে নতুন বছরে জল্পনা তৈরি হল আরও এক নায়িকার দাম্পত্য সম্পর্কে চিড় ধরবার। সেই হাই প্রোফাইল নায়িকা আবার তৃণমূল সাংসদও বটে। টলিগঞ্জে জোর গুঞ্জন নুসরত-নিখিলের সংসার টালমাটাল। আর তাঁদের সম্পর্কে তৃতীয় ব্যক্তিও এন্ট্রি নিয়েছেন- যশ দাশগুপ্ত। সম্প্রতি যশের সঙ্গে রাজস্থানে ছুটি কাটিয়ে ফিরেছেন নুসরত। যশ-নুসরত অন-স্ক্রিনের পছন্দের জুটি, একসঙ্গে ওয়ান ও এসওএস কলকাতা ছবিতে কাজ করেছেন তাঁরা। এসওএস কলকাতা ছবির শ্যুটিং চলাকালীনই নাকি যশের সঙ্গে গভীর বন্ধুত্ব গড়ে উঠেছে নুসরতের। 

গত কয়েকমাস যাবত নুসরত-যশের সোশ্যাল মিডিয়া পিডিএ চোখে পড়বার মতো, একে অপরের পোস্টে যেসব কমেন্ট তাঁরা করেছেন- অনেকেই সেখানে রহস্যের গন্ধ পেয়েছেন। বিশেষত যেখানে নুসরতের সোশ্যাল মিডিয়া প্রোফাইল প্রায় সাত মাস ধরে নিখিল-হীন! নিখিল অবশ্য দিওয়ালি পর্যন্ত নুসরতের সঙ্গে ছবি পোস্ট করেছেন ইনস্টায়, কিন্তু গত দু-মাস যাবত সেটাও বন্ধ। 

যশের সঙ্গে প্রেম, নিখিলের সঙ্গে ঘর ভাঙার গুঞ্জন নিয়ে ক্যালকাটা টাইমসের কাছে অবশেষে মুখ খুললেন নুসরত। তিনি জানিয়েছেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না। মানুষ আমার বিচার করুক আমার কাজ দিয়ে, আমার অভিনয় দিয়ে। আমি ভালো বা খারাপ অভিনেত্রী সেটা বলুক। এটা আমার ব্যক্তিগত জীবন এবং এটা আমি কারুর সঙ্গে ভাগ করে নেব না’। 

অন্যদিকে পতি-পত্নীর মাঝে ওহ হয়ে ঢুকে পড়বার অভিযোগ যাঁর বিরুদ্ধে সেই যশ দাশগুপ্ত কি বলছেন? যশ জানিয়েছেন প্রতি বছরই তিনি রোড ট্রিপে বার হন এবং এই বছর রাজস্থানে গিয়েছিলেন। যে কেউ সেখানে যেতে পারে, তাই না? আর নুসরতের বিয়ে নিয়ে বলব- এই বিষয়ে আমার কোনও ধারণা নেই, ওটা ওর ব্যক্তিগত জীবন। দয়া করে নির্দিষ্ট মানুষকে প্রশ্ন করুন'। 

সূত্রের খবর, এক ছাদের তলাতেও থাকছেন না নিখিল-নুসরত। আলিপুরের শ্বশুরবাড়ি ছেড়ে এখন নুসরতের ঠিকানা বালিগঞ্জে বাপের বাড়ি। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, ‘রাজনীতি বাঁধা হয়ে দাঁড়িয়েছে দাম্পত্য জীবনে’। 

বন্ধ করুন