বাংলা নিউজ > বায়োস্কোপ > Yishaan-Nusrat: তিন মাসের ছেলেকে নিয়ে বেড়ু বেড়ু করল নুসরত, পা দুলিয়ে খুশি জাহির একরত্তি ঈশানের
ছেলের সাথে ঘুরতে গেলেন নুসরত। 
ছেলের সাথে ঘুরতে গেলেন নুসরত। 

Yishaan-Nusrat: তিন মাসের ছেলেকে নিয়ে বেড়ু বেড়ু করল নুসরত, পা দুলিয়ে খুশি জাহির একরত্তি ঈশানের

  • ছেলের সাথে আউটিং। সোশ্যাল মিডিয়ায় ছবি দিল নুসরত জাহান। 

কালীপুজোতেই নুসরত পুত্র ঈশানের ছবি দেখেছে সোশ্যাল মিডিয়া। দুই ছেলের ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছিলেন যশ। সেদিন ছেলের সাথে ছবি দিয়েলেন নুসরতও। যদিও নুসরতের কোলে থাকা ঈশানের একঝাঁকা কালো চুলে ঢাকা মাথা ছাড়া আর কিছুই চোখে পড়ছিল না! এবার ছেলেকে স্ট্রোলারে চাপিয়ে ঘুরতে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন নুসরত। 

বয়স সবে তিন মাস! তাতে কি, এর মধ্যেই সে বেড়ু বেড়ু করছে মায়ের সাথে। একটি ব্যুমেরাং ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন অভিনেত্রী। যদিও এই ছবিতেও বোঝা সেভাবে দেখা মিলল না খুদের। শুধু ট্রোলার থেকে বেরিয়ে থাকা একরত্তির পা বুঝিয়ে দিল পরম নিশ্চিন্তে তিনি শুয়ে আছেন সেখানে। পা দুটোকে বেশ দুলতেও দেখা গেল। মাম্মার সাথে আউটিং বলে কথা, মজা তো লাগবেই।

নুসরতের ইনস্টা স্টোরি।
নুসরতের ইনস্টা স্টোরি।

মা হওয়ার ১৩ দিন থেকেই কাজ শুরু করেছেন। ফলে ব্যস্ততা তো আছেই। দু’ দুটো ছবির কাজে হাত দিয়েছেন। জয়কালী কলকত্তেওয়ালীর শ্যুট শেষের পথে। আর মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি-র শুভ মহরত হয়েছে সবে। সঙ্গে আবার রয়েছে ইশক ১০৪.৮ এফএম চ্যানেলে নিজস্ব রেডিয়ো শো। তবে শত ব্যস্ততার মাঝে ছেলের জন্য সময় বের করে নিতে ভোলেন না সাংসদ-অভিনেত্রী। 

নুসরত সংবাদমাধ্যমের কাছে এর আগেই জানিয়েছেন ছেলেকে একা না ছাড়ারই চেষ্টা করেন তিনি আর যশ। যখন যশ কাজের জন্য বাইরে থাকে তখন বাড়িতে থেকে ছেলে সামলান নুসরত। আর নুসরত কাজে গেলে ঈশানের সাথে থাকেন যশ।  

বন্ধ করুন