বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: ‘আসছে বছর আবার হবে’, লিখলেন নুসরত! ‘কী, বিয়ে?’, প্রশ্ন অনুরাগীর
নুসরত জাহান। 
নুসরত জাহান। 

Nusrat Jahan: ‘আসছে বছর আবার হবে’, লিখলেন নুসরত! ‘কী, বিয়ে?’, প্রশ্ন অনুরাগীর

  • শাঁখা-পলা পরে পুজো লুকের ছবি দিয়েও ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী। এমনকী, ধর্ম নিয়েও প্রশ্ন তুলেছিল কেউ কেউ।

মা হওয়ার পর এটাই প্রথম পুজো অভিনেতা-সাংসদ নুসরত জাহানের। আর তাই পুজোর প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করেছেন তিনি! সে যশের সঙ্গে পুজো মণ্ডপের বিচারক হয়ে ঠাকুর দেখা হোক, বা যশের কোলে বসে ‘বিতর্কিত’ ফোটোশ্যুট। শাঁখা-পলা পরে পুজো লুকের ছবি দিয়েও ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী। এমনকী, ধর্ম নিয়েও প্রশ্ন তুলেছিল কেউ কেউ। 

শনিবার নিজের ইনস্টাগ্রামে একটা রিল ভিডিও শেয়ার করেন নুসরত জাহান। যেখানে দেখা যাচ্ছে লাল শাড়িতে নিজেকে সাজাচ্ছেন ঈশানের মাম্মা। মাথায় ফুল, গলায় মালা। কপালে ছোট্ট লাল টিপ। ধুপ জ্বেলে, প্রদীপ জ্বালিয়ে পুজোর থালা সাজাচ্ছেন। আর সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আসছে বছর আবার হবে’!

আর এই নিয়েই শুরু হয়েছে জোরদার কটাক্ষ। ‘আসছে বছর কি আবার বিয়ে হবে’, জানতে চেয়েছেন কিছু অনুরাগী। আসলে পুজোর ঠিক আগে যশ দাশগুপ্তের জন্মদিনের দিনই নিজেদের সম্পর্কে শিলমোহর দেন নুসরত। ‘হাজবেন্ড’ লেখা কেক আপলোড করেন ইনস্টাগ্রামে। চলতি বছরেই নিখিল জৈন-র সঙ্গে নিজের বিয়ে ‘অবৈধ’ ঘোষণা করেছেন তিনি! যা নিয়েও কটাক্ষ কম হয়নি।

কমেন্ট সেকশনে হল কটাক্ষ।
কমেন্ট সেকশনে হল কটাক্ষ।

তাই প্রতিবারের মতো এবারেও নুসরত জাহানের চরিত্র বিশ্লেষণে লেগে পড়েছে নেটপাড়ার কিছু মানুষ। যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর বৈবাহিক সম্পর্কের মেয়াদ নিয়েও শুরু হয়েছে চর্চা। যদিও সমস্ত কটাক্ষ নিজের মতো করেই সামলাতে ভালোবাসেন অভিনেত্রী। সময় এলে জবাব দেন প্রকাশ্যেই!

বন্ধ করুন