বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandy Saha: ইউভানের থকে ‘বড় স্টার’ নুসরতের ছেলে! মাসি হয়েছেন, মা হলে আরও খুশি হতেন স্যান্ডি
নুসরতের ছেলেকে অনেক ভালোবাসা দিলেন স্যান্ডি সাহা।
নুসরতের ছেলেকে অনেক ভালোবাসা দিলেন স্যান্ডি সাহা।

Sandy Saha: ইউভানের থকে ‘বড় স্টার’ নুসরতের ছেলে! মাসি হয়েছেন, মা হলে আরও খুশি হতেন স্যান্ডি

  • নুসরতের খুদেকে অনেক আশীর্বাদও করেন এই জনপ্রিয় ইউটিউবার। 

নুসরতের ছেলে হওয়ার খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ইউটিউবার স্যান্ডি সাহা। নিজের ফেসবুকে কারও নাম না করে স্যান্ডি লেখেন, ‘আমার বরের ছেলে হল, কিন্তু আমি মাসি হলাম।’ তারপর দুইয়ে দুইয়ে চার করতে কারওরই সমস্যা হয়নি। কারণ, তার কিছুক্ষণ আগেই জানা গিয়েছে নুসরতের কোল আলো করে এসছে ফুটফুটে এক রাজপুত্র। আর সে প্রসঙ্গে মিডিয়ার তরফে স্যান্ডিকে প্রশ্ন করা হলে তিনি জানান, ‘অবশ্যই নুসরত প্রসঙ্গে মন্তব্য করেছি।’

স্যান্ডির কথায়, চারদিকের খবর দেখে মনে হচ্ছে যশই সন্তানের বাবা। তাই মজা করেই ওই পোস্টটা করেছি। যশকে আমি মনে মনে নিজের স্বামী ভাবি। ফ্লার্টও করি। সেটা সকলেই জানেন। কিন্তু আমার তো মা হওয়ার কথা। সেটা আর হতে পারলাম কই!

তবে মজার ছলে কথা যতই বলুন না কেন নুসরতকে শুভেচ্ছা জানাতে ভুললেন না। খুদে ঈশানকেও (নুসরত নিজের ছেলের নাম রেখেছেন এটাই) অনেক আশীর্বাদ করে বললেন, ‘আশা করি ও ইউভানের চেয়ে বড় স্টার হবে। একদিন আমরা দু'জনে একসঙ্গে কনটেন্ট বানাব।’ গত বছর অক্টোবর মাসেই নুসরত ও যশের সঙ্গে ‘দুষ্টু মিষ্টি আড্ডা’-এ দেখা গিয়েছিল স্যান্ডি সাহাকে। স্যান্ডির ভিডিয়োয় মাঝেমধ্যে কমেন্টও করেন যশ। দু’জনের সম্পর্কও অনেকটাই মধুর।

নুসরতের সন্তান ভূমিষ্ঠ হওয়ার পরও যেভাবে পিতৃপরিচয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল চলছে তাঁর কড়া প্রতিবাদ শোনা গেল স্যান্ডির কথায়। তাঁর মতে ট্রোলিং মজার ছলে হলে ভালো। কিন্তু একটা সদ্যোজাতকে নিয়ে এধরনের কথা না বলাই ভালো। যে বাচ্চাটা সবে জন্মেছে, সে তো কিছু বোঝে না। তাকে নিয়ে উলটো-পালটা পোস্ট করার কোনও মানে হয় না। এক্ষেত্রে মানবিকতার খাতিরে অন্তত স্পেস দিতে হবে। 

নুসরতের সঙ্গে নীনা গুপ্তারও তুলনা করেন স্যান্ডি। জানান, ‘নুসরতদি অত্যন্ত সাহসী। কলকাতায় দাঁড়িয়ে এই কাজ করার সাহস দেখানো বিশাল ব্যাপার। বলিউডে নীনা গুপ্তা একসময় এটা করেছিলেন। সিঙ্গল মাদার হিসেবে মাসাবাকে মানুষ করেছেন তিনি।’

বন্ধ করুন