বাংলা নিউজ > বায়োস্কোপ > Love Biye Ajkal: শুরুতেই কন্ট্রাক্ট ম্যারেজ, লাভ-বিয়ে-আজকালের স্লট ঘোষণা! কপাল পুড়ল এই সিরিয়ালের

Love Biye Ajkal: শুরুতেই কন্ট্রাক্ট ম্যারেজ, লাভ-বিয়ে-আজকালের স্লট ঘোষণা! কপাল পুড়ল এই সিরিয়ালের

পঞ্চমীর জায়গা নিল লাভ বিয়ে আজকাল

Love Biye Ajkal Slot Update: মাত্র ৮ মাসেই স্লট হাতছাড়া পঞ্চমীর। চলতি মাসেই শুরু হচ্ছে লাভ বিয়ে আজকাল। জানুন সম্প্রচারের দিনক্ষণ। 

জল্পনা চলছিল আগে থেকেই, সেইমতো কোপ পড়ল ‘পঞ্চমী’র উপর। স্টার জলসার আসন্ন মেগা ‘লাভ বিয়ে আজকাল’কে জায়গা করে দিতে মাত্র আট মাসেই সরে দাঁড়াতে হচ্ছে পঞ্চমীকে। সাহনা দত্তের প্রযোজনা সংস্থার পঞ্চমীতে সম্প্রতি এসেছে জেনারেশন লিপ, গল্পে এন্ট্রি হয়েছে নতুন হিরোর। এতকিছুর পরেও স্লট ধরে রাখতে পারল না বাংলা টেলিভিশনের নাগিন! শুক্রবার চ্যানেল কর্তৃপক্ষ ঘোষণা করল যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের আসন্ন মেগার সম্প্রচারের দিনক্ষণ।

আগামী ২৮শে অগস্ট থেকে রাত ৮.৩০টায় শুরু হবে ‘লাভ বিয়ে আজকাল’। এদিন সিরিয়ালের নতুন প্রোমো প্রকাশ্যে এনে সম্প্রচারের সময় ঘোষণা করা হল। পুরোদস্তুর প্রেমের গল্প হবে এই সিরিয়াল তা বেশ স্পষ্ট। সিরিয়ালে লিড রোলে অভিনয় করছেন ওম সাহানি ও মৌমিতা সরকার। এই সিরিয়ালের সঙ্গেই টেলিভিশনের পর্দায় পা রাখছেন বড়পর্দার পরিচিত মুখ ওম।

প্রথম প্রোমোয় দেখা গিয়েছিল, টাকার দম্ভে ভরপুর নামী বারের মালিক ওমকার সরকার বারের সাধারণ গায়িকা শ্রাবণের কাছে ‘আরও বেশি টাকা’ উপায়ের প্রস্তাব রেখেছিল। কিন্তু কী সেই প্রস্তাব তা স্পষ্ট হয়নি। দ্বিতীয় প্রোমোতে সেটাই খোলসা করা হল। শ্রাবণকে বিয়ের প্রস্তাব দেয় ওমকার, তবে সেটি কন্ট্রাক্ট ম্যারেজ। শুরুতে সেই প্রস্তাব নাকোচ করলেও অভাবের তাড়নায় শ্রাবণ বাধ্য হয়েই মেনে নেবে ওমকারের সঙ্গে কন্ট্রাক্ট বিয়ের অফার। দ্বিতীয় প্রোমোতে বিয়ের অফিসেই মুখোমুখি দু-জন। হ্যাঁ, বিয়ে দিয়েই শুরু হবে এই সিরিয়ালের কাহানি। এই চুক্তির বিয়েতে ‘প্রেমে পড়া বারণ’ স্পষ্ট করে দেয় শ্রাবণ কিন্তু তা কী আর হয়!

কন্ট্রাক্টের বিয়ে থেকে ভালোবাসার সফর কীভাবে অতিক্রম করবে ওমকার আর শ্রাবণ সেই নিয়েই এগোবে এই গল্পের কাহানি। প্রোমো কিন্তু দুর্দান্ত সাড়া ফেলেছে। মাত্র ৬ ঘন্টাতেই ফেসবুকে এই ঝলকের ভিউ সংখ্যা ৭ লক্ষ পার। যদিও নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া। একজন লেখেন, ‘কন্ট্রাক্ট ম্যারেজ নিয়ে গল্প সান বাংলায় একটা চলছে, সাথী। এবার স্টার জলসাতেও। ধূর ঘুরে ফিরে সেই এক গল্প’। অনেকে আবার অনস্ক্রিন জুটির রসায়নের তারিফ করেছেন। লড়াইটা সহজ হবে ওম-মৌমিতাদের জন্য, কারণ রাত সাড়ে আট-টার স্লটে রাজত্ব চলছে ‘রাঙা বউ’-এর। 

অন্যদিকে সূত্রের খবর, এখনই শেষ হবে না ‘পঞ্চমী’, তবে নতুন স্লট এখনও ঘোষণা করেনি চ্যানেল কর্তৃপক্ষ। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.