বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী!

Virat-Anushka Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী!

অকায়-কে নিয়ে বিরুষ্কা ও ভমিকার AI নির্মিত ছবি (বাঁ দিকে) বিরাট ও অনুষ্কা (ডানদিকে, সৌজন্যে-ইনস্টাগ্রাম)

Virat Kohli-Anushka Sharma's second Child Akaai: তখনও বিয়ে হয়নি বিরাটের। কিন্তু ২০২৪-এ দ্বিতীয় সন্তানের বাবা হবেন তিনি, জানিয়ে দিয়েছিলেন এক জ্যোতিষী। 

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতিতে দিয়ে বিরাট-অনুষ্কা সুখবর ভাগ করে দেন। জল্পনা সত্যি করে তারকা দম্পতি জানান, দ্বিতীয় সন্তানের বাবা-মা হয়েছে তাঁরা। অনুষ্কা যে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা সে খবর গত নভেম্বরে প্রথম জানিয়েছিল হিন্দুস্তান টাইমস। বছর ঘুরলেও বিরাট কিংবা অনুষ্কা সেই খবরে সিলমোহর দেননি।

অবশেষে মঙ্গলবার বিকালে, সন্তানের জন্মের পাঁচদিন পর ভামিকার ভাই, অকায়ের আগমন বার্তা দিলেন দুজনে। বিরুষ্কা ভগবানে আস্থা রাখেন, নিম করোলি বাবার ভক্ত তাঁরা। এই তারকা দম্পতি জ্যোতিষে বিশ্বাস করেন কিনা তা জানা নেই। কিন্তু আশ্চর্যের ব্যাপার হল বিরুষ্কার জীবনের এই অতি গুরুত্বপূর্ণ বিষয় আট বছর আগেই জানিয়েছিলেন এক জ্যোতিষ।

গত কয়েকদিন ধরেই সোশ্যালে ট্রেন্ডিং বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান। অকায়-কে নিয়ে কেউ AI নির্ভর ছবি তৈরি করছে, তো কেউ ভাবছে বড় হয়ে সে বাবার পেশায় আগ্রহী হবে নাকি মায়ের। এর মাঝেই ইন্টারনেটে ভাইরাল হয়েছে বিরাট কোহলির ব্যক্তিগত জীবন নিয়ে করা একটি জ্যোতিষ গণনার পুরনো পোস্ট। ২০১৬ সালে ফেসবুকে জ্যোতিষ গণনা সংক্রান্ত একটি পেজ থেকে এই পোস্টটি করা হয়েছিল। তাতে লেখা রয়েছে প্রাক্তন ভারতীয় অধিনায়ক কোহলি ২০২১ থেকে ২০২৪ সালের মধ্যে দ্বিতীয়বার বাবা হবেন।

প্রসঙ্গত, যখন এই ভবিষ্যতবাণী করা হয়, তখনও বিয়েই হয়নি বিরাট-অনুষ্কার। এই পোস্টে নজর রাখলে স্পষ্ট দেখা যাবে বিরাটের বিয়ের সময়, এমনকী ভামিকার জন্ম নিয়েও কম-বেশি সঠিক ভবিষ্যতবাণী করা হয়েছে। যা দেখে চক্ষু ছানাবড়া নেটিজেনদের। 

ভবিষ্যতবাণী করা হয়েছল ২০১৭-র ডিসেম্বর থেকে ২০১৮-র জানুয়ারিতে বিরাট বিয়ে করবেন। এই তারকা দম্পতি বিয়ে করেন ১১ই ডিসেম্বর, ২০১৭। ২০২০ সালের সেপ্টেম্বর মাস নাগাদ ভামিকার জন্ম হবে, এমনটা বলা রয়েছে ওই পোস্টে। ওই সময় অন্তঃসত্ত্বা ছিলেন অভিনেত্রী। ২০২১-এর জানুয়ারির গোড়াতেই কন্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা। 

বিরাটের জীবনের অনেক কথা মিলিয়ে দিয়েছেন সেই জ্যোতিষী, তাঁর ভবিষ্যতবাণী অনুসারে ২০২৮ সালে ক্রিকেটকে চিরতরে বিদায় জানাবেন কিং কোহলি। অর্থাৎ আরও বছর চারেক ক্রিকেটের ২২ গজে দাপিয়ে বেড়াবেন তিনি। এই ভবিষ্যতবাণীও কি মিলবে? 

গত মঙ্গলবার ছেলের জন্মের সুখবর জানিয়ে তারকা দম্পতি লেখেন, 'ভীষণ আনন্দ এবং খুশির সঙ্গে সবাইকে জানাচ্ছি যে ১৫ ফেব্রুয়ারি আমাদের ছেলে হয়েছে। খুশি মনে নিয়ে জানাচ্ছি ভামিকার ভাই হয়েছে, নাম অকায়।' তিনি এদিন আরও লেখেন, ‘আপনাদের সবার আশীর্বাদ প্রার্থনা করছি আমাদের জীবনের এই দুর্দান্ত সময়ের জন্য। একই সঙ্গে চাইব আপনারা যেন আমাদের এই ব্যক্তিগত সময়টা সঠিক ভাবে উপভোগের সুযোগ করে দেন এবং গোপনীয়তা বজায় রাখতে সাহায্য করেন’।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

অক্ষয়-ম্যাজিকে হার ময়দানের, সোমে বিশ্ব BO-এ ১০০ কোটি ছুঁল বড়ে মিয়াঁ ছোটে মিঁয়া চুমু খেলে চোখ বন্ধ হয়ে আসে? জানেন এটি কীসের লক্ষণ? লজ্জা নাকি অন্য কিছু EDর বিরুদ্ধে হুমকি দিয়ে বয়ান আদায়ের শাহজাহানের অভিযোগ শিকেয় তুলে দিল আদালত মহাকাশে ভ্রমণকারী প্রথম ভারতীয় পর্যটক, গোপী থোটাকুরার পরিচয় জানুন নবরাত্রিতে দেবী দুর্গাকে এই ৪ রকমের ফুল করুন অর্পণ, সমস্ত ইচ্ছা হবে পূরণ ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই ‘‌জোড়াফুলে ভোট দিন’‌, বীরভূমে বিজেপি প্রার্থীর প্রচারে তৃণমূলের স্লোগান হিংসা হলে দায় নিতে হবে কমিশনকে, মুর্শিদাবাদের ডিআইজি সরানো নিয়ে তোপ মমতার বরের সঙ্গে রোম্যান্টিক মেজাজে ভাগ্যশ্রী, দেখুন নায়িকার কাশ্মীর ভ্রমণের ছবি T20 বিশ্বকাপের দলে বাদ রিঙ্কু! গিল-স্যামসনকেও ভারতীয় স্কোয়াডে দেখছেন না কাইফ

Latest IPL News

ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.