বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreema-Indranil: চোখে চোখ,জন্মদিনে ইন্দ্রনীলের বাহুডোরে শ্রীমা, ‘দ্যুতি’র গদগদ প্রেম প্রকাশ্য়ে!

Shreema-Indranil: চোখে চোখ,জন্মদিনে ইন্দ্রনীলের বাহুডোরে শ্রীমা, ‘দ্যুতি’র গদগদ প্রেম প্রকাশ্য়ে!

শ্রীমা-ইন্দ্রনীলের নতুন রসায়ন

Shreema-Indranil: আর রাখঢাক নয়, জন্মদিনে ইন্দ্রনীলের বাহুলগ্না শ্রীমা! দ্যুতি আর টিপুর ‘লাভ স্টোরিয়া’র ঝলক দেখে গদগদ অনুরাগীরা।

শ্রীমার মনে এখন নতুন বসন্ত! টলিপাড়ায় মাস কয়েক ধরেই শোনা যাচ্ছে এই গুঞ্জন। তবে প্রেম নিয়ে মুখে কুলুপ ‘গাঁটছড়া’র দ্যুতির। অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের সঙ্গে আজকাল হামেশাই ‘হ্যাং আউট’ করেছেন শ্রীমা। নতুন বছরের উদযাপনে দুজনেই হাজির ছিলেন আন্দামান, সেই থেকেই শুরু প্রেমের চর্চা। যদিও মুখে প্রেমের কথা স্বীকার করতে এখনই না-রাজ তাঁরা। কিন্তু শ্রীমার জন্মদিনে খানিক রাখঢাক না রেখেই ‘পার্টনার’কে শুভেচ্ছা জানালেন ইন্দ্রনীল।

রবিবার ২৬-শে পা দিলেন শ্রীমা। গত বছর এই দিনটা সেইসময়কার চর্চিত প্রেমিক কনিষ্ক শেঠের সঙ্গে উদযাপন করেছিলেন অভিনেত্রী। দুজনের রোম্যান্টিক ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে শ্রীমার জীবনে কণিষ্ক এখন অতীত, নতুন বসন্তের ‘কেশরিয়া’ রং গায়ে মেখে প্রেম সাগরে ডুব দিলেন অভিনেত্রী।

এদিন ইনস্টাগ্রামে একটি রোম্যান্টিক রিল ভিডিয়ো শেয়ার করে শ্রীমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ইন্দ্রনীল। কালো রঙা শর্ট ড্রেসে বার্থ ডে গার্ল, অন্যদিকে গোলাপি টি-শার্ট আর কালো প্যান্টে হ্যান্ডসাম লুকে ‘আয় তবে সহচরী’র টিপু। কখনও শ্রীমাকে বাহুডোরে টেনে রোম্যান্সে মজলেন ইন্দ্রনীল আবার কখনও পরস্পরের রূপসাগরে ডুব দিলেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে অরিজিতের কন্ঠে ‘কেশরিয়া’, যাকে বলে সোনায় সোহাগা!

বার্থ ডে গার্লের উদ্দেশে ইন্দ্রনীলের বার্তা, ‘শুভ জন্মদিন পার্টনার, এই দুনিয়ার সব খুশিতে তোমার ঝুলি ভরে যাক। সুস্থ থাকো আর এইভাবেই (তারকার মতো) জ্বলতে থাকো’। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি যোগ করতে ভোলেননি ইন্দ্রনীল। এই আদুরে বার্তার জবাবে শ্রীমা লেখেন, ‘ধন্যবাদ পার্টনার’। সঙ্গে একখানা রেড হার্ট ইমোজি।

প্রেমের খবর চেপে রাখাটা বেশ কঠিন, মুখে যতই ‘বন্ধু’ রব জারি থাকুক না কেন, সপ্তাহখানেক আগেই একসঙ্গে দার্জিলিং ঘুরতে গিয়েছিলেন এই চর্চিত জুটি। তাঁদের ‘চুরি’ সোশ্যাল মিডিয়ায় ধরে ফেলেছেন অনুরাগীরা। একসঙ্গে ছবি না দিলেও এক জায়গা থেকে ছবি পোস্ট করেছেন শ্রীমা-ইন্দ্রনীল। আর কথায় আছে না, ছবি কথা বলে!

<p>দার্জিলিং-এ ছুটির মুডে চর্চিত যুগল</p>

দার্জিলিং-এ ছুটির মুডে চর্চিত যুগল

গ্ল্যামার জগতে কে আপন কে পর হয়, সেই হিসাব বেশ জটিল! এর আগে অভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে প্রকাশ্য সম্পর্কে ছিলেন শ্রীমা, মাস খানেকের মধ্যেই  সেই প্রেম কাহিনিতে ইতি পড়ে। এরপর কণিষ্ক শেঠের সঙ্গে নায়িকার নাম জড়ালেও সেই বন্ধুত্বও এখন অতীত। ইন্দ্রনীলের সঙ্গে তাঁর এই জমজমাট রসায়নের ভবিষ্যত কী? এখন সেটাই দেখবার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে ভারী বৃষ্টি বাংলায়, ঘূর্ণিঝড় তৈরির আগেই বইবে ঝোড়ো হাওয়া, কোথায় কোথায় হবে? ২০১৯-তে স্রেফ অঘটন? আমেঠিতে পরীক্ষায় স্মৃতি, রাহুল সরে যাওয়ায় লাভ হবে কংগ্রেসের? রাজনাথ, রাহুল, স্মৃতির পরীক্ষা, আজ দেশের ৪৯ আসনে ভোট, অযোধ্যা-সহ কোথায় নজর? কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ, খোঁজ চলছে, বার্তা মন্ত্রীর জলের তলায় যাওয়া থেকে ব্যাডমিন্টন ম্যাচ! ভোটার টানতে অভিনব কসরত ভাগ্যের হাতে মার খেল RR, কারা কোয়ালিফায়ারে, কারা খেলবে এলিমিনেটর, স্পষ্ট হল ছবি সুন্দরবনের ইতিহাসে প্রথম চোরাশিকারিদের হাতে বনকর্মী মৃত্যু, খুনের মামলা রুজু

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.