বাংলা নিউজ > বায়োস্কোপ > দেশি গার্লকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা স্বামী নিকের! ফাঁস করলেন অদেখা ছবি
নিয়াঙ্কা
নিয়াঙ্কা

দেশি গার্লকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা স্বামী নিকের! ফাঁস করলেন অদেখা ছবি

  • দেখুন সেই ভালবাসায় মোড়া ছবি-

রবিবার ৩৯-এ পা দিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন পপ তারকা গায়ক নিক জোনাস। এদিন গ্লোবাল আইকন স্ত্রীর শাড়ি পরা দুটি ছবি শেয়ার করেন নিক।

প্রথম ছবিতে পরিণত প্রিয়াঙ্কাকে দেখা যাচ্ছে। গ্ল্যামারাস পোজে লেন্সবন্দি নায়িকা। শাড়িতে একেবারে দেশি গার্ল লুকে দেখা গেছে তাঁকে। দ্বিতীয় ছবিটি থ্রোব্যাক। তাঁর ছোটবেলার ছবি। সেই ছবিতেও শাড়ি পরে ধরা দিয়েছেন খুদে প্রিয়াঙ্কা। দুটো শাড়ির রঙই এক, হালকা গোলাপি। ক্যাপশনে নিক লেখেন, ‘শুভ জন্মদিন আমার ভালবাসা। পৃথিবীর সমস্ত সুখের অধিকারী তুমি। আজ এবং প্রতিটা দিন। আমি তোমাকে ভালবাসি’। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

ছবির কমেন্টে প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীর সহকর্মী এবং অজস্র অনুরাগী। ক্যাটরিনাকে প্রিয়াঙ্কার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করতে দেখা যায়। করিনা, অনুষ্কা সহ ভারতীয় এবং হলিউড ইন্ডাস্ট্রির একাধিক সহকর্মী জন্মদিনে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।

দ্য ম্যাট্রিক্স ৪, টেক্সট ফর ইউ- পাশাপাশি স্বামী নিক জোনাসের সঙ্গে একটি রিয়ালিটি শো-তে অভিনেত্রীকে দেখা গেছএ। রুশো ব্রদার্সের সঙ্গে স্পাই থ্রিলার ‘সিটাডেল’এর শ্যুটিং নিয়ে সম্প্রতি ব্যস্ত দেশি গার্ল।

 

 

বন্ধ করুন