বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো-বিরিয়ানিতে মাংস না পেয়ে রাগ, তাণ্ডব চলল পাকিস্তানের বিয়েবাড়িতে

ভিডিয়ো-বিরিয়ানিতে মাংস না পেয়ে রাগ, তাণ্ডব চলল পাকিস্তানের বিয়েবাড়িতে

বিয়েবাড়িতে মারামারি  (X)

বিয়ে বাড়ির বিরিয়ানিতে মাংস কম, সংঘর্ষ পাকিস্থানের বিয়েবাড়িতে।

বিবাহের মত পবিত্র সামাজিক বন্ধনের মাধ্যমে দু'জন মানুষ একে অপরকে জীবনসঙ্গী হিসেবে লাভ করে। আর এই বিবাহকে কেন্দ্র করে বর ও কনে উভয় পক্ষের আত্মীয় স্বজন, বন্ধবন্ধব, পরিচিত মহল একত্রিত হয়ে সাক্ষী থাকে শুভ মুহূর্তের। আনন্দ, গানবাজনা, হাসিতে মুখরিত হয়ে থাকে বিয়ের পরিবেশ। আমাদের প্রতিবেশি দেশ পাকিস্থানে থেকে একটি বিয়ের ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে একটি বিয়ের অনুষ্ঠানে অতিথিরা একটি তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে একে অপরের সাথে মারামারি করতে দেখ যাচ্ছে। ভিডিয়োতে একে অপরের দিকে চেয়ার ছুঁড়তেও দেখা যাচ্ছে। 

 

এক্সে (পূর্বে টুইটার) শেয়ার হওয়া একটি ছয় মিনিটের ক্লিপে দেখা যাচ্ছে যে, সাদা তাঁবু দিয়ে তৈরি একটি প্যান্ডেলে পুরুষ এবং মহিলাদের জন্যে বসার আলাদা ব্যবস্থায় করা আছে। উপস্থিত অতিথিরা নিজেদের খাবার উপভোগ করছেন। ব্যাকগ্রাউন্ডে, জোরে গান বাজার শব্দও শোনা যাচ্ছে। এরপরই ভিডিয়োটি নাটকীয় মোড় নেয়। একজন লোক টেবিলের কাছে আসে এবং রেগে এক গেস্টের টুপি ছুঁড়ে ফেলে তারপর সপাটে তাঁর গালে থাপ্পড় মারে।

এক ব্যক্তি তাঁর বিরিয়ানিতে পর্যাপ্ত মাটন না পাওয়ার কারণে রেগে গিয়ে হট্টগোল শুরু করেন। এখান থেকেই ঘটনার সূত্রপাত। সেখান থেকে বিষয়টিই প্রথমে বাকবিতণ্ডা, তারপর হাতাহাতি অবধি গড়ায়। বিয়ের অতিথিদের মধ্যে একপক্ষ কনে পক্ষের এবং অন্য পক্ষ বর পক্ষের প্রতিনিধিত্ব করতে থাকে। মারামারি এতটাই তীব্র হয় যে এই বিয়ের অনুষ্ঠানে একে অপরের দিকে চেয়ার, লাঠি এমনকি পাত্র ছুঁড়ে আক্রমণ করতে দেখ যায়। কিছু মহিলা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করেছিল, কিন্তু আক্রমণকারীরা না থামা অবধি তাদের চেষ্টা বৃথা যায়। তবে বেশ কিছুক্ষণ পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

যদিও কেন মারামারি হয়েছিল, তার স্পষ্ট কোনও কারণ নেই। ভিডিয়োটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে যে, 'মামু তার বিরিয়ানিতে পর্যাপ্ত মাটনের টুকরো না পেয়ে ঝামেলা শুরু করে দেয়'। তবে সোশাল মিডিয়ায় দর্শকরা বেশ মজার ছলে ভিডিয়োটিকে গ্রহণ করছেন।

বায়োস্কোপ খবর

Latest News

'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ২ দিনে দাম কমল ১৯০০, আজ কলকাতায় কততে বিকোচ্ছে ২২ ক্যারেট সোনা? বুধে কমল দাম, কলকাতা থেকে সস্তায় পেট্রোল বিকোচ্ছে বাংলার এই সব জেলায় লাদাখে বিজেপির টিকিট না পেয়ে ফুঁসলেন সেরিং, প্রার্থী তাশি, জল্পনা তুঙ্গে কৃত্রিম বুদ্ধিমত্তা বিপত্তিতে ফেলেছে নির্বাচন কমিশনকে, ‘‌এআই’‌ কি ভিলেন?‌ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সাদা বলের সিরিজ স্থগিত করল ক্রিকেট আয়ারল্যান্ড সংস্কার চলছে মা উড়ালপুলে, শুক্রবার পর্যন্ত চলবে কাজ, যান চলাচল কি ব্যাহত হবে? ভারতীয়রা গরীব দেশে টি২০ খেলে না- অস্ট্রেলিয়া, ইংল্যান্ডকে দরিদ্র বললেন সেহওয়াগ? ৫ বারের সেরা সাংসদ, ৫৮ বছর বয়সে অবশেষে দশম পাশ করলেন শিবসেনা নেতা ‘শাশুড়ি কখনো মা হয় না…’! রাজের মায়ের সঙ্গে ভিডিয়ো, শেয়ার করে কী লিখলেন শুভশ্রী?

Latest IPL News

'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.