বাংলা নিউজ > বায়োস্কোপ > তিলোত্তমার ‘গল্লি বয়’দের গল্প বলবে পরমব্রত-মধুমিতার ‘ট্যাংরা ব্লুজ’
আসছে 'ট্যাংরা ব্লুজ'
আসছে 'ট্যাংরা ব্লুজ'

তিলোত্তমার ‘গল্লি বয়’দের গল্প বলবে পরমব্রত-মধুমিতার ‘ট্যাংরা ব্লুজ’

  • আগামী ১৫ এপ্রিল অর্থাৎ পয়লা বৈশাখের দিন মুক্তি পাচ্ছে এই ছবি।

কলকাতার বুকে একটুকরো বস্তি। সেই বস্তির বাচ্চাদের নিয়ে মিউজিক ব্যান্ড গঠন করেছেন সঞ্জীব মণ্ডল। যে কিনা বছর দশেক আছে দেশের সবথেকে বড় ট্যালেন্ট শোয়ে পারফর্ম করেছিলেন। সেই সময় দেশবাসীকে মুগ্ধ করেছিলেন তিনি। তাঁর একটি মিউজিক গ্রুপও রয়েছে। এদিকে মুম্বইয়ের এক উঠতি সঙ্গীত পরিচালক জয়ী। মুম্বইয়ের থেকে দূরে সাদামাটা জীবন কাটাতে কলকাতার ট্যাংরায় বাবার অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করেন তিনি।

সঞ্জীব-জয়ীর পরিচয় হয় গানের সূত্রেই। গ্রুপের সদস্যদের সঙ্গে সঞ্জীবকে রাস্তায় শো-করতে দেখেন জয়ী। বেশ মুগ্ধ হয়েছিলেন তিনি। এরপরই দুজনের আলাপ। এই নিয়েই পর্দায় গল্পের জাল বুনেছেন পরিচালক সুপ্রিয় সেন। ছবির নাম ‘ট্যাংরা ব্লুজ’। আগামী ১৫ এপ্রিল অর্থাৎ পয়লা বৈশাখের দিন মুক্তি পাচ্ছে এই ছবি।

ছবিতে দুই মুখ্য চরিত্র- জয়ীর ভূমিকায় অভিনয় করছেন মধুমিতা সরকার এবং সঞ্জীব মণ্ডলের ভূমিকায় রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। চিনির পর ফের একবার ‘হইচই’এর ওয়েব ফিল্মে দেখা যাবে মধুমিতাকে। ছবিতে গান ছাড়াও তুলে ধরা হবে অপরাধ জগতের নানা অজানা বিষয়।

নতুন বাংলা বছরে আসছে ট্যাংরা ব্লুজ
নতুন বাংলা বছরে আসছে ট্যাংরা ব্লুজ

পরিচালক সুপ্রিয় সেনের কথায়, কলকাতার রাস্তায় প্রচুর প্রতিভা রয়েছে, ট্যাংরা ব্লুজ সেই প্রতিভাকেই সামনে আনার একটি প্রয়াস। সঙ্গীতের নতুন স্বাদ তুলে ধরার চেষ্টা করা হয়েছে ছবিতে। পরমব্রত চট্টোপাধ্যায় জানিয়েছেন, ছবিটির মুক্তি নিয়ে ভীষণই আগ্রহী তিনি। প্রথমবার কোনও বাংলা ছবি রাস্তা থেকে উঠে আসা সঙ্গীতের কথা বলবে। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নবারুণ বোস।

উল্লেখ্য, বলিউডে এর আগে স্ট্রিট ব়্যাপারদের নিয়ে তৈরি হয়েছে গল্লি বয়-এর মতো ছবি। তবে টলিগঞ্জের জন্য একদমই নতুন প্রয়াস ‘ট্যাংরা ব্লুজ’।

বন্ধ করুন