বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata-Piya: ‘রোজা রাখছেন নাকি?’ বাংলাদেশে গিয়ে ইফতার, ট্রোলের মুখ পরম-ঘরণী, যোগ্য জবাব পিয়ার

Parambrata-Piya: ‘রোজা রাখছেন নাকি?’ বাংলাদেশে গিয়ে ইফতার, ট্রোলের মুখ পরম-ঘরণী, যোগ্য জবাব পিয়ার

‘রোজা রাখছেন নাকি?’ বাংলাদেশে গিয়ে ইফতার, ট্রোলের মুখ পরম-ঘরণী, যোগ্য জবাব পিয়ার

Parambrata-Piya: পড়শি দেশে ইফতারের দাওয়াতে যোগ দেওয়ার প্রশ্নের মুখে পিয়া। ট্রোলারকে মোক্ষম জবাব দিলেন পরমব্রতর স্ত্রী। 

বরের হাত ধরে প্রথমবার ওপার বাংলায়। স্বভাবতই পিয়ার কাছে বেজায় স্মরণীয় ঢাকা সফর। দিন চারেক আগে দু-দিনের জন্য পড়শি দেশে পৌঁছছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও তাঁর নববিবাহিতা স্ত্রী পিয়া চক্রবর্তী। এই ব্যক্তিগত সফরে জমিয়ে পরিচিতদের সঙ্গে জমিয়ে আড্ডা দিয়েছেন দুজনে, সেরেছেন জমিয়ে ভুড়িভোজ, ঘুরে দেখেছে ঢাকার মুক্তিযুদ্ধ জাদুঘর। আরও পড়ুন-আজ আলাদা, বিয়ের আসরে ফের দেখা হল অনুপম-পিয়ার! নতুন প্রেমের খোঁজে গায়ক

পরম-শান্তির মাঝেও নীতি পুলিশদের কটাক্ষ পিছু ছাড়েনি পিয়ার। কিন্তু ছাড়বার পাত্রী নন তিনিও, ট্রোলের কড়া জবাব দিতে ওস্তাদ তিনি। ঢাকা সফরে একাধিক ইফতারের দাওয়াতে দেখা মিলেছে নবদম্পতির। হালিম থেকে শাহী কোর্মা, বিরিয়ানি থেকে চিকেন-মাটনের অজস্র পদে কামড় বসিয়েছেন দুজনে। সেই ছবি থেকে এক নেটিজেন কটাক্ষের সুরে লেখেন, ‘রোজা রাখছেন নাকি?’ সোশ্যাল মিডিয়ায় হাজারো কমেন্টের ভিড়ে এই প্রশ্ন নজর এড়ায়নি পিয়ার।

ইফতার নিয়ে ট্রোলের মুখে পিয়া
ইফতার নিয়ে ট্রোলের মুখে পিয়া

পরম ঘরণী মোক্ষম জবাব দেন ওই জনৈককে। পিয়া লেখেন, ‘না, তবে সকালের খাবারের পর থেকে উপোস রাখছিলাম। বিকালে এখানে ফাটিয়ে খাব বলে’। ইফতার পার্টিতে গিয়ে কব্জি ঢুবিয়ে খেয়েছেন তা স্পষ্ট জানিয়েছেন পিয়া চক্রবর্তী। 

গত ২৭শে নভেম্বর চুপিসাড়ে বিয়ের পর্ব সারেন পরমব্রত-পিয়া। ২০২১-এর নভেম্বরে অনুপমের সঙ্গে ছ বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন পিয়া চক্রবর্তী। পেশায় মানসিক স্বাস্থ্যকর্মী ও সমাজকর্মী পিয়া। সঙ্গে গানও গান তিনি। প্রাক্তনের সঙ্গে কোনও তিক্ততা নেই, বরং প্রাক্তন স্বামী নতুন করে ঘর বাধাঁয় খুশি তিনি। অনুপম রায়ের তৃতীয় বিয়ের পর এমনটাই জানিয়েছিলেন পিয়া চক্রবর্তী।

আরও পড়ুন-‘অনুপম’-টানে ঢাকায় পিয়া! সঙ্গী পরমব্রত, ইদের আগে শেষ জুম্মায় সারলেন ইফতার

দ্বিতীয় বিয়েতে মিলেছে সুখ, আচমকা বাচ্চা নিয়ে প্রশ্ন পরম-ঘরণীকে, কী জবাব পিয়ার

প্রাক্তন স্বামীর বন্ধুকে বিয়ে করায় ট্রোলড হয়েছেন পিয়া। এতকিছুর পরেও অনুপম রায়ের সঙ্গে যোগাযোগের পথ পুরোপুরি বন্ধ করেননি তিনি। ভার্চুয়াল মাধ্যমে আজও অনুপমকে ফলো করেন পিয়া। কিছুদিন আগে গায়কের পোস্টে লাইক দিয়ে ‘ভার্চুয়াল’ পাড়ায় ‘ভাব’-এর বহিঃপ্রকাশও করেছিলেন। দোলের সময় ঢাকা গিয়েছিলেন অনুপম। সেখানে রূপচাঁদা মাছভাজা খাওয়ার ঝলক শেয়ার করেছিলেন গায়ক। সেই ছবিতেই ‘লাইক’ দেন পিয়া। প্রসঙ্গত গত মার্চে গায়িকা প্রশ্মিতা পালকে বিয়ে করেছেন অনুপম। 

ট্রোল পুলিশদের বুড়ো আঙুল দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের সুখী দাম্পত্যের টুকরো ঝলক হামেশাই তুলে ধরেন পিয়া। সম্প্রতি পরমব্রতর সঙ্গে নিজের মিউজিক্যাল যুগলবন্দি তুলে ধরেন তিনি। গিটার বাজাচ্ছেন পরমব্রত, আর পিয়া গাইছেন রবীন্দ্রনাথের ‘আমি কান পেতে রই…’। দাম্পত্যের ‘গোপন কথা’ শোনাতেই নিমেষে ভাইরাল সোশ্যালে। সেখানেই এক নেটিজেন হঠাৎ করে প্রশ্ন করে বসেন, ‘আপনার সন্তানেরা কোথায়?’ তাকেও যোগ্য জবাব দিয়েছিলেন তিনি। মহিলা নেটিজেনের উদ্দেশ্যে পিয়া লেখেন,'ফ্যাক্ট চেক- আমাদের কোনও সন্তান নেই'। তাঁর ও অনুপম রায়ের কোনও সন্তান নেই, এই কথা বহুবার প্রকাশ্যে জানিয়েছেন পিয়া চক্রবর্তী। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মর্মান্তিক কাণ্ড গুরুগ্রামে, লিফটের ভিতরে পোষ্যকে নির্যাতন! CCTVতে কী দেখা গেল? স্ত্রী জাপানি, জাপান নিয়ে প্রশ্ন শুনে মুচকি হেসে জয়শঙ্কর কী বললেন? শিমুলকে হত্যার চেষ্টায় ৭ বছরের জেল পলাশের, ভুল শুধরে এবার বদলাবে প্রতীক্ষা? সাংসদকে পরিকল্পনা করে খুন দাবি বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর, ধৃত ৩ বাতিল হয়ে গেল জেপি নড্ডার তিনটি জনসভা, লোকসভা নির্বাচনের মরশুমে হতাশ কর্মীরা মধুচন্দ্রিমাপর্বে ইতি, সাত বছর পর গোয়া ছাড়লেন ব্র্যান্ডন, গন্তব্য মুম্বই সিটি আদালতের রায় মানি না, OBC সংরক্ষণ চলছে, চলবে, প্রকাশ্য মঞ্চে ঘোষণা মুখ্যমন্ত্রীর বুথে ঢুকে ইভিএম ভাঙলেন শাসক দলের বিধায়ক, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো 'মমতার এত সাহস!', বাড়িতে পুলিশি হানা হতেই থানায় শুভেন্দু পুলিশের সঙ্গে বচসায় হিরণ, 'দম দেখে নেব', বললেন OC

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.