বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti Chopra-Karwa Chauth: প্রথম করওয়া চৌথের ঝলক পোস্ট, রাঘবের সঙ্গে কীভাবে বিশেষ দিন কাটালেন পরিণীতি?

Parineeti Chopra-Karwa Chauth: প্রথম করওয়া চৌথের ঝলক পোস্ট, রাঘবের সঙ্গে কীভাবে বিশেষ দিন কাটালেন পরিণীতি?

রাঘবের সঙ্গে প্রথম করওয়া চৌথ কীভাবে কাটালেন পরিণীতি?

Parineeti Chopra-Karwa Chauth: সদ্যই সেপ্টেম্বর মাসে গাঁটছড়া বেঁধেছেন পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা। এটাই তাঁদের প্রথম করওয়া চৌথ। আর সেই অনুষ্ঠানের এক ঝলক দেখালেন পরিণীতি।

গত ২৪ সেপ্টেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা। দীর্ঘদিন প্রেম করার পর চলতি বছরে সেই প্রেমকে পরের ধাপে এগিয়ে নিয়ে যান তাঁরা। ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতে তাঁরা উদয়পুরে বিয়ে করেন। বিয়ের পর এটাই তাঁদের প্রথম করওয়া চৌথ। আর সেই উৎসবের প্রথম ঝলক এদিন দেখালেন অভিনেত্রী।

প্রথম করওয়া চৌথের জন্য অভিনেত্রীকে একটি মেরুন রঙের পোশাকে দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় তিনি এদিন তাঁর প্রথম করওয়া চৌথের সাজ পোস্ট করেন। ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তাঁর করওয়া চৌথের সাজ।

করওয়া চৌথের দিন কী কী পোস্ট করলেন পরিণীতি?

করওয়া চৌথ উপলক্ষ্যে মেহেন্দি পরেছেন পরিণীতি চোপড়া। তাঁর সেই মেহেন্দির ডিজাইন এদিন তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। অভিনেত্রীর মেহেন্দিতে দেখা যাচ্ছে একটি মেয়ে করওয়া চৌথের দিন আকাশের চাঁদের দিকে তাকিয়ে আছে। অন্য আরেকটি ছবিতে অভিনেত্রীকে মেরুন পোশাকে দেখা যায়। সঙ্গে ছিল সোনালি জরির জারদৌসি কাজ। অভিনেত্রীর হাতে ছিল গোলাপি রঙের চূড়া।

তবে ভক্তদের কিন্তু তাঁর এইটুকু সাজ দেখে মোটেই আশ মেটেনি। তাঁরা অভিনেত্রীর সম্পূর্ণ সাজ দেখতে চেয়েছেন। রাঘব চাড্ডার সঙ্গে তিনি তাঁর এই বিশেষ দিনটি কীভাবে কোথায় কাটালেন সেটাও জানার জন্য মুখিয়ে আছেন তাঁরা।

প্রসঙ্গত কিছুদিন আগে পরিণীতিকে একটি ফ্যাশন শোতে নববধূ হিসেবে দেখা যায়। সেখানেই তিনি জানান তাঁর এখন সব থেকে পছন্দের পোশাক হল শাড়ি। এই বছর যেহেতু সমস্ত উৎসব, নিয়ম নতুন পরিণীতির কাছে তাই সেগুলো তাঁর কাছে ভীষণই বিশেষ। আর কম বেশি তাই সমস্ত অনুষ্ঠানেই তাঁকে শাড়িতে দেখা যাচ্ছে।

<p>পরিণীতির ইনস্টা পোস্ট</p>

পরিণীতির ইনস্টা পোস্ট

বিয়ের পর বেশ কয়েক মাস কাটলেও এখনও যে তাঁর সেই বিশেষ দিনের হ্যাঙ্গোভার কাটেনি সেটা স্পষ্ট। কিছুদিন আগেই অভিনেত্রী তাঁর বিয়ের চূড়া অনুষ্ঠানের ছবি পোস্ট করেছিলেন। সেখানে তাঁকে হলুদ রঙের পোশাক পরেছিলেন।

পরিণীতিকে শেষবার মিশন রানিগঞ্জ ছবিতে দেখা গিয়েছিল। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন অক্ষয় কুমার। বক্স অফিসে তেমন ভালো সাড়া না পেলেও দর্শক এবং সমালোচকদের থেকে প্রশংসিত হয়েছে এই ছবি। আগামীতে তাঁকে ইমতিয়াজ আলির চমকিলা ছবিতে দেখা যাবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের প্রথমবার জুটিতে রাহুল-দেবলীনা, দেখুন পরিচালক বাপ্পার 'নেগেটিভ'-এর শ্যুটিংয়ের BTS সব সম্মান শেষ! উত্তরাখণ্ডের টানেল বিপর্যয়ে উদ্ধারকারীর ঘরই ভেঙে দিল DDA বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: দিমির গোলে ১-০ এগিয়ে বাগান, সুযোগ নষ্ট লিস্টনের সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.