বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti Chopra: বিয়ের পর প্রথম রিলিজ! অক্ষয়ের মিশন রানিগঞ্জ-এ মাত্র ১০ মিনিট দেখা যাবে পরিণীতিকে

Parineeti Chopra: বিয়ের পর প্রথম রিলিজ! অক্ষয়ের মিশন রানিগঞ্জ-এ মাত্র ১০ মিনিট দেখা যাবে পরিণীতিকে

অক্ষয়ের স্ত্রীর চরিত্রে পরিণীতি 

Parineeti Chopra in Mission Raniganj: শুক্রবার মুক্তি পাচ্ছে মিশন রানিগঞ্জ। কেশরি-র পর আবারও জুটিতে অক্ষয়-পরিণীতি। 

সদ্য বিবাহিতা পরিণীতি চোপড়া অভিনীত ‘মিশন রানিগঞ্জ’ মুক্তি পাচ্ছে শুক্রবার। এই ছবিতে দ্বিতীয়বার অক্ষয় কুমারের নায়িকা তিনি। বাস্তবের হিরো যশবন্ত সিং গিলের দুর্ধর্ষ সাহসিকতার গল্প এই ছবিতে তুলে ধরতে চলেছেন অক্ষয় কুমার। সালটা ১৯৮৯। নভেম্বরের এক অভিশপ্ত দিনে বাংলার মাটিতে ঘটে যাওয়া এক দুর্ঘটনার বাস্তবচিত্র ‘মিশন রানিগঞ্জঃ দ্য গ্রেট ভারত রেসকিউ’। রানিগঞ্জের কয়লাখনিতে আচমকা দুর্ঘটনা। খনির ভিতর আটরে পড়েন ৭১ জন শ্রমিক। তাদের উদ্ধার করেছিলেন মাইনিং ইঞ্জিনিয়ার যশবন্ত সিং গিল। সেই কাহিনিই এবার পর্দয়। 

ছবি মুক্তির একদম আগে সামনে এল অবাক করা তথ্য। এই ছবিতে নায়িকা পরিণীতিকে দেখা যাবে মাত্র ১০ মিনিট। বলিউড হাঙ্গামার রিপোর্ট বলছে, ‘এই ছবি কয়লা খনিতে আটকে পড়া শ্রমিকদের গল্প। সময় ফুরিয়ে আসছে, অক্সিজেনের অভাব, তাঁদের বার করতে হবে। এমন রুদ্ধশ্বাস পরিস্থিতি। সেটাই ছবির মূল গল্প, সেখানেই নির্মাতারা ফোকাস করেছেন। তাই পরিণীতির গল্পের তেমন গুরুত্ব এখানে নেই। ওঁর স্ক্রিন টাইম মেরেকেটে ১০ মিনিট।’

সূত্র আরও বলছে, গোটা বিষয়টি পরিণীতি আগে থেকেই জানতেন। এবং তাঁর এতে কোনও আপত্তি নেই। ছবির ঘনিষ্ঠ সেই সূত্র জানিয়েছেন, ‘ওর চরিত্রটা খুব গুরুত্বপূর্ণ। তাই এক দাপুটে অভিনেত্রীকেই ওই রোলে নির্মাতারা শুরু করে চেয়ে এসেছেন। পরিণীতি একদম পারফেক্ট। নিজের চরিত্রের গুরুত্ব বুঝে উনি স্বেচ্ছায় রাজি হয়েছেন’। 

এর আগে অক্ষয়ের সঙ্গে ‘কেশরি’ ছবিতে দেখা মিলেছিল পরিণীতির। সেই ছবিতেও সর্দারের চরিত্রেই দেখা মিলেছিল আক্কির। কেশরি-তেও পরিণীতির চরিত্রের দৈর্ঘ্য ছিল স্বল্প। 

বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেশমুখ এবং অজয় কাপুর প্রযোজিত এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন টিনু সুরেশ দেশাই। যার ‘রুস্তম’ ছবিতে লিড রোলে দেখা গিয়েছিল অক্ষয়কে। কয়লা খনিতে আটকে পরা শ্রমিকদের প্রাণ বাঁচাতে উপর থেকে বোরহোল করে ‘ক্যাপসুল’ নামিয়ে চালানো হয়েছিল উদ্ধারকার্য। নিজের জীবন বিপন্ন করে ৭২ জনের প্রাণ বাঁচান মাইন ইঞ্জিনিয়ার যশবন্ত। তাঁর সেই সাহসিকতার আখ্যান এবার রুপোলি পর্দায়। 

শেষ অক্ষয়কে দেখা গিয়েছে ‘ওএমজি ২’ ছবিতে। যা ‘গদর ২’-এর সঙ্গে পাল্লা দিয়ে ১৫০ কোটির উপরে ব্যবসা করে বক্স অফিসে। এবার পালা মিশন রানিগঞ্জের। অক্ষয়-পরিণীতি ছাড়াও রয়েছেন ছবিতে রয়েছেন কুমুদ মিশ্র, পবন মালহোত্রা,রবি কিষাণ, বরুণ বাদোলা, দিব্যেন্দু ভট্টাচার্য, রাজেশ শর্মা, শিশির শর্মা, সুধীর পান্ডে, জামিল খান, বচন পাচেরা, বীরেন্দ্র সাক্সেনা সহ আরও অনেকে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.