বাংলা নিউজ > বায়োস্কোপ > বাজির বিজ্ঞাপনে পরিণীতি চোপড়া! কী বলছেন অভিনেত্রী?
পরিণীতির বাজির বিজ্ঞাপনের ভাইরাল ছবি।
পরিণীতির বাজির বিজ্ঞাপনের ভাইরাল ছবি।

বাজির বিজ্ঞাপনে পরিণীতি চোপড়া! কী বলছেন অভিনেত্রী?

সেই ছবি ভাইরাল হওয়া মাত্রই অভিনেত্রী সকলকে অনুরোধ করেন বাজি না পোড়াতে। 

করোনা অতিমারীর জন্য এ বছরের দিওয়ালি অন্য বছরের থেকে একটু আলাদা। এবছর আলোর উৎসব হবে, যেখানে বাজি পোড়াতে মানা। কারণ, বাজি পোড়ালে দূষণের মাত্রা বাড়বে। যার ফলে করোনা সংক্রমণের মাত্রা বাড়তে পারে। দেশের বহু রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে নিষিদ্ধ করে দেওয়া হয়েছে বাজি বিক্রি ও পোড়ানো। আসলে দীপাবলি আলোর উৎসব, শব্দের নয়। এবছরে সকলের মুখে এটাই বার্তা।

এমন পরিস্থিতিতে বাজির বাক্সের ওপর পরিণীতি চোপড়ার ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। পরিণীতি চোপড়া হলেন বলিউডের এমন সেই তরকাদের মধ্যে পড়েন যিনি না চাইতেও তাঁর ছবি বাজির বাক্সে ব্যবহার করা হয়। সেই ছবি ভাইরাল হওয়া মাত্রই অভিনেত্রী সকলকে অনুরোধ করেন বাজি না পোড়াতে। 

দেখা যায় ট্যুইটারে এক পরিণীতি-ভক্ত একটি বাজির প্যাকেটের ছবি শেয়ার করেন। প্যাকেটের গায়ে অভিনেত্রীর ছবি। ছবিটি শেয়ার করে তিনি প্রশ্ন, ‘জানতাম না আপনি এটা এনডোর্স করছেন।’ সেই সঙ্গে একটি হাসিমুখের ইমোজি। দেখে বোঝাই যাচ্ছে মজার ছলে ওই ছবিটি পোস্ট করা হয়েছে।

পরিনীতি অবশ্য টুইটটি রিটুইট করেন। পাল্টা তিনি লেখেন, ‘হা হা হা। কিন্তু দয়া করে কেউ বাজি পোড়াবেন না। নিঃশব্দ ও নিরাপদে দিওয়ালি কাটান।’

বাজির প্যাকেটের গায়ে অভিনেতা-অভিনেত্রীদের ছবি ছাপার বিষয়ে অনুমতি নেওয়ার কোনও ব্যাপার থাকে না। ব্যবসায়ীরা নিজেদের ইচ্ছামতো ছবি ব্যবহার করেন প্যাকেটের গায়ে। ফলে পরিণীতিও অনিচ্ছাকৃতভাবেই সেই পরিস্থিতির মুখে পড়েছে। একটু খেয়াল করলে দেখা যায় এমন অনেক অভিনেতা অভিনেত্রীর ছবি বাজির প্যাকেটে দেখা যায়। 

নিজের ৩২তম জন্মদিন পালন করতে এই মুহূর্তে ছুটি কাটাতে ইউরোপে রয়েছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে ছবিও শেয়ার করেন তিনি।

পরিণীতির পরবর্তী ছবি ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিক নিয়ে। সেখানে অভিনেত্রীর লুক দেখে বিস্মিত হয়েছেন স্বয়ং সাইনা নেওয়াল। বেশ কিছুদিন আগে নিজের লুকের ছবি শেয়ার করে একটি টুইট করেছিলেন পরিণীতি। টুইটটি রিটুইট করে ক্যাপশনে সাইনা লিখেছেন, ‘অবিকল আমার মতো’। 

আপাতত ইউরোপে ছুটির আমেজে অভিনেত্রী। ফিরে এসে শ্যুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে পড়বেন অভিনেত্রী। 

 

বন্ধ করুন