বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti Chopra: মা-শাশুড়িকে নিয়ে মলদ্বীপ! পরিণীতির গার্লস ট্রিপের অদেখা ছবি দেখুন

Parineeti Chopra: মা-শাশুড়িকে নিয়ে মলদ্বীপ! পরিণীতির গার্লস ট্রিপের অদেখা ছবি দেখুন

মা-শাশুড়িকে নিয়ে কুলেস্ট গার্লস ট্রিপ পরিণীতির

Parineeti Chopra: বিয়ের আগে মা, শাশুড়ি মাকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন পরিণীতি চোপড়া। তাঁদের সেই গার্লস ট্রিপের ছবি ভাগ করলেন অভিনেত্রী।

বিয়ের আগে বর নয়, মা এবং শাশুড়িকে নিয়ে মলদ্বীপে বেড়াতে গিয়েছিলেন পরিণীতি চোপড়া। সম্প্রতি তাঁদের সেই গার্লস ট্রিপের ছবি পোস্ট করলেন অভিনেত্রী। তাঁদের এই ট্রিপ থেকে বাদ যাননি অভিনেত্রীর ননদও। ইনস্টাগ্রামে বৃহস্পতিবার তাঁদের সেই ট্রিপের একাধিক ছবি এবং ভিডিয়ো পোস্ট করলেন পরিণীতি। গত সেপ্টেম্বর মাসে আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

পরিণীতির মলদ্বীপ ট্রিপ

বিয়ের আগে মলদ্বীপে বেড়াতে গিয়েছিলেন পরিণীতি। তবে সেটা ছিল গার্লস ট্রিপ। তাঁদের এই ট্রিপের বেশ কিছু ছবি এতদিন পর পোস্ট করলেন তিনি। পরিণীতির পোস্ট করা ছবিগুলোর প্রথম ছবিতে দেখা যাচ্ছে তিনি সাইকেল চালাচ্ছে। তাঁর চারপাশে ঘন সবুজ। তাঁর পরনে নিওন গ্রিন ক্রপ টপ এবং ডেনিম শর্ট। পরের ছবিতে তাঁকে তাঁর মাজ শাশুড়ি এবং ননদের সঙ্গে বিচে হাঁটতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: দেবচন্দ্রিমার প্রশ্নে বোল্ড আউট সৌরভ, চটে গিয়ে বললেন, 'আজকালকার ছেলেমেয়েদের হয়েছে কী...'

আরও পড়ুন: 'গানটার আত্মাকে খুন করেছে', রহমানের তৈরি কারার ওই লৌহকপাট শুনে ক্ষুব্ধ নেটপাড়া

আরেকটি ছবিতে একটি পুলে তাঁকে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। আর শেষ ছবিতে তিনি একটি রিসোর্টের সামনে দাঁড়িয়ে রয়েছেন। তাঁর পরনে কালো রঙের পোশাক।

কী লিখলেন এই পোস্টে?

পরিণীতি চোপড়া তাঁদের এই গার্লস ট্রিপের এই ছবিগুলো পোস্ট করে লেখেন, 'কুলেস্ট থ্রোব্যাক। মা, শাশুড়িকে নিয়ে আমার করা গার্লস ট্রিপ।' তিনি এই পোস্টে তাঁরা যে রিসোর্টে ছিলেন সেটাকে মেনশন করেও ধন্যবাদ জানান। তিনি জানিয়েছেন তাঁরা আবার এখানে বেড়াতে যাবেন। একাধিক হ্যাশট্যাগও পরিণীতি তাঁর এই পোস্টে ব্যবহার করেছেন।

পরিণীতি রাঘবের বিয়ে

গত ২৪ সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা। তাঁরা দীর্ঘদিনের বন্ধু ছিলেন, সেখান থেকেই প্রেম এবং পরে বিয়ে। রাজস্থানের উদয়পুরের লীলা প্যালেসে বসেছিল তাঁদের বিবাহ বাসর।

পরিণীতি চোপড়াকে শেষবার মিশন রানিগঞ্জ ছবিতে দেখা গিয়েছিল। তাঁর বিপরীতে ছিলেন অক্ষয় কুমার। আগামীতে তাঁকে চমকিলা ছবিতে দেখা যাবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩ রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ, সন্দেশখালিতে রুট মার্চ করল কেন্দ্রীয় বাহিনী বিচারপতি গঙ্গোপাধ্য়ায়ের মামলা গেল কোন বেঞ্চে? নতুন পথে বঞ্চিতের 'ভগবান' শীতকালীন বৃষ্টি ও ভূমিধসে বিপর্যস্ত পাকিস্তান, মৃত্যু ৩৬ জনের, আহত ৫০ পূর্ব মেদিনীপুরে ১০৪ বছরের পুরনো সমবায় সমিতির ভোটে ধরাশায়ী TMC, জয়ী হল BJP 'শরীরী উষ্ণতা'য় দেবকে মৃত্যুর মুখ থেকে ফেরাল পার্বতী! কাণ্ড দেখে হেসে খুন সবাই দোতলা বাসের দাম দুই কোটির ওপর, অর্থ দফতরের কাছে ফাইল পাঠাবেন পরিবহণ মন্ত্রী ‘বারাসত থেকে লড়লে ২ লক্ষ ভোটে হারবেন বিচারপতি গঙ্গোপাধ্যায়’, চ্যালেঞ্জ কাকলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.