বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সবই যেন ষড়যন্ত্র’, দুটি ডোজ নিয়েও করোনা পজিটিভ! ক্ষেপে উঠলেন শ্রীলেখা
শ্রীলেখা মিত্র। (ছবি-ফেসবুক)
শ্রীলেখা মিত্র। (ছবি-ফেসবুক)

'সবই যেন ষড়যন্ত্র’, দুটি ডোজ নিয়েও করোনা পজিটিভ! ক্ষেপে উঠলেন শ্রীলেখা

  • আগের পোস্টেই অভিনেত্রী মনোবল চাঙ্গা রাখতে লিখেছিলেন, ‘কলকাতা জাস্ট ব্রিদ…’।

টিকার দুটি ডোজ নিয়েছিলেন। এরপরও করোনা আক্রান্ত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাই সোশ্যাল মিডিয়ার একরাশ ক্ষোভ উগড়ে দিলেন তিনি। ঘরবন্দি হয়ে থাকতে একঘেয়ে লাগছে নায়িকার। শেষমেষ ফেসবুকে বিরক্তি প্রকাশ করলেন তিনি। 

সোমবার দুপুরে এক ফেসবুক পোস্টে শ্রীলেখা লেখেন, ‘কীসের জোড়া টিকা, কীসের কী? সবই যেন এক বিরাট ষড়যন্ত্রের অংশ’। অবশ্য এর আগের পোস্টেই অভিনেত্রী মনোবল চাঙ্গা রাখতে লিখেছিলেন, ‘কলকাতা জাস্ট ব্রিদ…’। করোনা আক্রান্ত টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় নিজেই নিজের করোনা হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন দু'দিন আগে।

গত শুক্রবার ফেসবুকে নিজের একটি সেলফি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘আমার রিপোর্টের জন্য অপেক্ষা করছি। এরকম অপেক্ষা বোধহয় কোনওদিন কোনও প্রেমিকের জন্য করিনি।’ তার ঘণ্টাখানেক পরেই পৃথক একটি পোস্টে শ্রীলেখা লিখলেন একটাই শব্দ, ‘পজিটিভ’। তারপর ফেসবুক লাইভেও এসেছিলেন নায়িকা। 

প্রসঙ্গত, দেশজুড়ে করোনার গ্রাফ ঊর্ধ্বমুখী। অন্যদিকে, টলিউডের একগুচ্ছ তারকা করোনা পজিটিভ। পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, রেশমি সেন, মিমি চক্রবর্তী, রুক্মিণী মৈত্র, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, অরিজিৎ সিং, ঋদ্ধি সেন, বনি সেনগুপ্ত, কৌশানি মুখোপাধ্য়ায়, ইমন চক্রবর্তী প্রমুখ। করোনা ভাইরাসের তৃতীয় ঢেউয়ে কার্যত ধরাশায়ী গোটা টলিউড।

 

 

বন্ধ করুন