বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep: আজ থেকে আর শুধু ‘বন্ধু’ নন, সম্পর্কে নতুন নাম পেল অরুদীপ!
অরুণিতা ও পবনদীপ। 
অরুণিতা ও পবনদীপ। 

Arunita-Pawandeep: আজ থেকে আর শুধু ‘বন্ধু’ নন, সম্পর্কে নতুন নাম পেল অরুদীপ!

  • মুম্বইতে চর্চিত ‘লাভ বার্ডস’ সত্যিই থাকবে একসাথে, মেনে নিল পবনদীপ!

‘ইন্ডিয়ান আইডল ১২’ শেষ হয়ে গেলেও রেশ রয়ে গিয়েছে। সঙ্গে থেকে গিয়েছে একটা বড় প্রশ্ন। শো-তে যা দেখানো হয়েছিল, অর্থাৎ অরুণিতা আর পবনদীপের প্রেম, সেটা কতটা খাঁটি। সম্প্রতি, শোয়ের আরেক ফাইনালিস্ট মহম্মদ দানিশ এক সাক্ষাৎকারে জানান, অরুণিতার পাশাপাশি থাকার পরিকল্পনা আছে পবনের। আর তারপর থেকেই ভাইরাল হয় সেই বক্তব্য। সঙ্গে প্রশ্নও ওঠে, দানিশের এই দাবি কতটা সঠিক!

সংবাদমাধ্যমের তরফে এই নিয়ে পবনদীপকে প্রশ্ন করা হলে তিনি জানান, ইতিমধ্যেই মুম্বইতে আস্তানা গেড়েছেন অরুণিতা। আর অরুণিতা যেই বিল্ডিংয়ে ফ্ল্যাট নিয়েছেন, সেখানে তিনিও ফ্ল্যাট নিচ্ছেন। অর্থাৎ এখন আর শুধু তাঁদের সম্পর্ক ‘বন্ধুত্ব’-এ সীমাবদ্ধ নেই, আজ থেকে তাঁরা প্রতিবেশীও। অর্থাৎ সম্পর্ক পেল নতুন নাম। 

দানিশ যদিও তাঁর সাক্ষাৎকারে জানিয়েছিলেন, পবনদীপের মতো বাদবাকি সকলেও ওই একই বিল্ডিংয়ে ফ্ল্যাট নেওয়ার কথা ভাবছেন। আসলে আট মাসের বন্ধুত্ব এতটাই গাঢ় হয়েছে যে একে-অপরকে ছেড়ে থাকার কথা ভাবতেই পারছেন না। সঙ্গে, পবনদীপ ট্রফি জেতার পরেই জানিয়েছিলেন, পুরস্কার হিসেবে জেতা গাড়িতে অরুণিতা-সহ ‘ইন্ডিয়ান আইডল’-এর সকল বন্ধুদের নিয়ে লং ড্রাইভে কেদারনাথ যাওয়ার কথা। ১৪ দিনের রোড ট্রিপ প্ল্যান করেছেন ৬ ফাইনালিস্ট মিলে। 

অরুণিতা আর পবনদীপ বারবার জানিয়েছেন, তাঁরা খুব ভালো বন্ধু। কেরিয়ারের এই পিক পয়েন্টে এসে আপাতত কাজেই ফোকাস করতে চান। এর মধ্যেই চর্চিত প্রেমিক জুটি হিমেশ রেশামিয়ার অ্যালবামে দু'টি গানে প্লেব্যাক করে ফেলেছেন। যা মন কেড়েছে শ্রোতাদের। আপাতত বলিউডে নিজেদের নাম করতে বদ্ধপরিকর দু'জনেই। আর অরুদীপের ভক্তরা চান পবনদীপ আর অরুণিতার মাঝে প্রেম-সম্পর্কের সাক্ষী থাকতে।

বন্ধ করুন