বাংলা নিউজ > বায়োস্কোপ > Ponniyin Selvan 1 Vs Vikram Vedha: ‘পোন্নিয়ান সেলভান' ঝড়ে উড়েই গেল ‘বিক্রম বেদা’, হৃতিকের সিনেমার ভবিষ্যত আঁধারে

Ponniyin Selvan 1 Vs Vikram Vedha: ‘পোন্নিয়ান সেলভান' ঝড়ে উড়েই গেল ‘বিক্রম বেদা’, হৃতিকের সিনেমার ভবিষ্যত আঁধারে

‘পোন্নিয়ান সেলভান' মাত দিয়ে দিল ‘বিক্রম বেদা’কে। 

এমনিতেও সাউথের ছবি আজকাল ভালো চলে বক্স অফিসে। তবে আশা করা গিয়েছিল বিক্রম বেদা হৃতিক-ম্যাজিকে টিকে থাকতে পারবে। কিন্তু তা হল না। মনি রত্নমের সিনেমা একাই করল বাজার গরম। 

Ponniyin Selvan 1 Vs Vikram Vedha Box Office Collection Day 1: শুক্রবার নবরাত্রিতে বক্সঅফিসে টক্কর হয়েছে দুই হিন্দি সিনেমার। হৃতিক রোশন-সইফ আলি খানের বিক্রম বেদা আর মনিরত্নমের ম্যাগনাম অপাস ‘পোন্নিয়ান সেলভান'-এ। এই সিনেমায় রয়েছেন চিয়ান বিক্রম, কার্তি, জয়মরাভি, ঐশ্বরিয়া রাই এবং ত্রিশা। দুটো ছবি ভালোই টক্কর দিয়েছে একে-অপরকে। আসুন দেখে নিই কোন ছবি কত ব্যবসা করল প্রথম দিনে। 

বিশ্বব্যপী ৮০ কোটির ব্যবসা করেছে মনি রত্নমের সিনেমাখানা। যা সবথেকে বড় ওপেনিং পেল তামিল সিনেমার মধ্যে। ভারতে এই ছবির আয় ৪০ কোটির কাছাকাছি। সিনেমার টিকিট প্রি বুকিংই হয়েছিল ১৭ কোটির, তাও শুধু ভারতে। আর সিনেমার হিন্দি ভার্সন আশা রাখা হয়েছিল ২ কোটি আয় করবে, তাঁর কাছাকাছিই পৌঁছেছে নম্বর। প্রথম দিনে পিএসওয়ান হিন্দিতে আয় করেছে ১.৮ কোটি। 

অন্য দিকে, হৃতিক-সইফের ‘বিক্রম বেদা’র হাল এমন কিছু ভালো না। বক্স অফিসে ওপেনিং পেয়েছে মাত্র ১০ কোটির। আর এই ওপেনিং এর হিসেব মিলে যাচ্ছে চলতি বছরের দুই সুপার ফ্লপ সিনেমা ‘শামশেরা’ আর ‘সম্রাট পৃথ্বীরাজ’-এর সাথে। বক্স অফিস রিপোর্ট বলছে মহারাষ্ট্র আর গুজরাটের মতো জনবহুল জায়গা সিনেমা ভালো চলেনি। 

বক্স অফিসের ধারণা শনি আর রবিবারে তা আরও বাড়বে। শুধু তাই নয় পরের সপ্তাহের শুরুতে নবরাত্রি আর দুর্গাপুজোর কারণে উৎসবের মরশুম বেশ কিছু রাজ্যে। ফলত মনিরত্নমের সিনেমা বাহুবলীর রেকর্ড না ছাপিয়ে যায়। দর্শক ও সমালোচকদের কাছ থেকে বেশ ইতিবাচক রিভিউ পেয়েছে 'পোন্নিয়ান সেলভান : ১'। দুই পর্বে নির্মিত হতে যাওয়া সিনেমাটির মোট বাজেট প্রায় ৫০০ কোটির। 

তামিল সিনেমা বিক্রম বেদার রিমেকই হৃতিক-সইফের সিনেমা। সমালোচকদের কাছে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এই সিনেমা। দুই কেন্দ্রীয় চরিত্র বিক্রম আর বেদার চরিত্রে অনেক শেডস দেওয়ার চেষ্টা করেছেন পরিচালক গায়েত্রী আর পুস্কর। গল্পের গতিও ঠিকঠাক, তবে খুঁটিনাটির একটু অভাব আছে। বিক্রমের চরিত্রটাকে নিয়ে বিশেষ করে আরও খেলার জায়গা ছিল, যা হয়নি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ঘূর্ণাবর্তের জেরে প্রবল বৃষ্টি বাংলায়! মঙ্গল থেকে কোন কোন জেলায় বাড়বে? হবে ঝড়ও বয়স নাকি ৫৮! ‘সরফিরা’ অক্ষয়ের হট লুকে ঘায়েল ভক্তরা, কবে মুক্তি পাবে এই ছবি? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে ১৫ জুন লাকি কারা? রইল আজ শনিবারের রাশিফল 16 ওভার শেষে Uganda-র স্কোর 37/7 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৫ জুনের রাশিফল দেখে নিন 8 ওভার শেষে Nepal-র স্কোর 36/2 মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? কারা লাকি? রইল ১৫ জুন ২০২৪র রাশিফল একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান, ‘মাঠে না নেমেই’ সুপার এইটে USA- পয়েন্ট তালিকা

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.