বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দোস্তানা ২’ থেকে বাদ পড়েছেন কার্তিক, নেপোটিজম বিতর্কে মুখ খুললেন পূজা বেদী
বলিউডের নেপোটিজম বিতর্কে মুখ খুললেন পূজা বেদী। 
বলিউডের নেপোটিজম বিতর্কে মুখ খুললেন পূজা বেদী। 

‘দোস্তানা ২’ থেকে বাদ পড়েছেন কার্তিক, নেপোটিজম বিতর্কে মুখ খুললেন পূজা বেদী

  • পূজা মনে করেন, যোগ্যতা, ভাগ্য ও অভিনয় করতে পারলেই ইন্ডাস্ট্রিতে টিকে থাকা সম্ভব। তার জন্য স্টার কিড হওয়ার প্রয়োজন নেই!

‘দোস্তনা ২’ থেকে কার্তিক আরিয়ানের বাদ পড়ে যাওয়ায় ফের মাথাচাড়া দিয়েছে বলিউডে নেপোটিজম বিতর্ক। এবার সেই প্রসঙ্গে কথা বলতে শোনা গেল কবীর বেদী কন্যা পূজা বেদীকে। পূজা জানালেন, একজন অভিনেতার কাজ পুরোটাই তাঁর ভাগ্য, যোগ্যতা ও অভিনয় ক্ষমতার ওপর নির্ভর করে। 

‘দোস্তনা ২’-তে জাহ্নবী কাপুর ও কার্তিক আরিয়ানকে নিয়ে বেশ কিছু অংশের শ্যুট হয়ে গিয়েছিল ইতিমধ্যেই। তারপর হঠাৎই জানা যায়, ছবি থেকে বাদ পড়েছেন কার্তিক। এমনকী, ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে সারকুলার দিয়ে জানানো হয় খুব শীঘ্রই তাঁরা নতুন স্টারকাস্টের নাম ঘোষণা করবেন। তারপরেই দাবি ওঠে ইন্ডাস্ট্রির ‘বাইরের মানুষ’ হওয়াতেই কার্তিকের ওপর এই অবিচার করেছেন করণ জোহর। 

এক সর্বভারতীয় দৈনিককের পক্ষ থেকে বলিউডে নেপোটিজম নিয়ে পূজা বেদীকে প্রশ্ন করা হলে তিনি জানান, ‘বলিউডে সবার জন্য সমান সুযোগ রয়েছে’। পূজা জানান, ‘আমাকেও মাসাবা মাসাবা শোয়ের জন্য অডিশন দিতে হয়েছিল।’ তিনি আরও মনে করেন, ‘এভাবে স্বজন-পোষণের নাম করে কোনও অভিনেতা বা অভিনেত্রীর ছেলে-মেয়েকে দোষারোপ করা ঠিক নয়।’

বলিউডের বাইরে থেকে এসেও যারা বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন, তাঁদের নাম তুলে পূজা বলেন, ‘শাহরুখ খান, প্রীতি জিন্টা, সুস্মিতা সেন, মাধুরী দীক্ষিত, ঐশ্বর্য রাই-- এরা কিন্তু স্টার কিড নয়। তবুও নিজের জায়গা করেছেন বলিউডে। মানুষ এঁদের ভালোবেসেছেন তাঁদের কাজের জন্য। আবার অনেকেই আছেন যাঁদের পরিবার এই ইন্ডাস্ট্রিতে কাজ করে, তাঁরা একটা কিংবা দুটো ছবি করেই হারিয়ে গিয়েছেন।’

বন্ধ করুন