বাংলা নিউজ > বায়োস্কোপ > টাকা নিয়ে কংগ্রেসের ভারত জোড়োতে হাঁটছেন তারকারা? ভিতরের খবর ফাঁস করলেন পূজা ভাট

টাকা নিয়ে কংগ্রেসের ভারত জোড়োতে হাঁটছেন তারকারা? ভিতরের খবর ফাঁস করলেন পূজা ভাট

রাহুলের সঙ্গে পূজা গান্ধি। 

কংগ্রেসের ভারত জোড়ো যাত্রাতে হেঁটেছেন একাধিক তারকা ইতিমধ্যেই। বিজেপির দাবি টাকার বিনিময়ে রাহুল গান্ধির সঙ্গে পা মেলাচ্ছেন তাঁরা। এই নিয়েই টুইট করল পূজা গান্ধি। 

কংগ্রেসের ভারত জোড়ো যাত্রায় ইতিমধ্যেই পা মিলিয়েছেন একাধিক তারকা। যার ফলে বিরোধি দলের অনেকেই দাবি তুলেছেন টাকা নিয়ে রাহুল গান্ধির সঙ্গে হাঁটছেন এই তারকারা। যা নিয়ে প্রতিবাদ করলেন অভিনেত্রী পূজা ভাট। হারপার লি-র ‘টু কিল আ মকিংবার্ড’-এর লাইন তুলে অভিনেতা লিখেছেন, ‘তারা অবশ্যই এটি ভাবার অধিকারী, এবং তারা তাদের মতামতের প্রতি সম্পূর্ণ সম্মান পাওয়ার অধিকারী... তবে অন্যের জন্য বাঁচার আগে আমাকে নিজের জন্য বাঁচতে হবে। একটি জিনিস যা সংখ্যাগরিষ্ঠের তৈরি শাসন মেনে চলে না তা হল একজন ব্যক্তির বিবেক।’ পূজা ভাটের এই ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা সুশান্ত সিং-ও। তিনি পা মিলিয়েছেন কংগ্রেসের ভারত জোড়ো-র র‌্যালিতে।

পূজা ভাট ছাড়াও কংগ্রেসের ভারত জোড়ো যাত্রাতে হেঁটেছেন সুশান্ত সিং, অমোল পালেকর, সন্ধ্যা গোখলে, রিয়া সেন, রেশমি দেশাই, আকাঙ্খা পুরি। বিজেপি নেতা নেতা একটি হোয়াটসঅ্যাপ ফরোয়ার্ড শেয়ার করে দাবি তুলেছেন টাকার বিনিময়েই এই তারকারা কংগ্রেসের সঙ্গে পা মিলিয়েছেন। বিজেপি আইটি সেলের চিফ আমিত মালব্যও এই স্ক্রিনশট শেয়ার করে প্রশ্ন তুলেছেন, ‘কিছু টাকার জন্য রাহুল গন্ধির সঙ্গে পা মেলাতে ইচ্ছুক?’

ভারত জোড়ো যাত্রা চলছে প্রায় ৭০ দিন ধরে। শুরু থেকেই গোটা বিষয়টার নেতৃত্ব দিচ্ছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি। তামিলনাড়ু, কেরল, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা হয় রাহুলের যাত্রা রয়েছে মহারাষ্ট্রে। অর্ধেক পথ অতিক্রান্ত। এবার যাওয়ার কথা মহারাষ্ট্রে। তবে আগামী আরও প্রায় ৩ মাস এই যাত্রা চলার কথা।

এদিকে কংগ্রেসের দাবি এই হোয়াটস অ্যাপ ফরোয়ার্ডটি ফেক, যাতে না কোনও নম্বর আছে না কারও নাম। আর এটাই প্রমাণ করে কংগ্রেসের এই যাত্রার নাম খারাপ করতে কতটা উঠেপড়ে লেগেছে বিজেপি।

 

বায়োস্কোপ খবর

Latest News

ভরসা রাখুন যোগাসনের ওপর, আন্তর্জাতিক যোগ দিবসে জানুন যোগাসনের ১০টি উপকারিতা Australia বনাম Bangladesh ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত?

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.