বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Kundra- Poonam Pandey: রাজ কুন্দ্রার বিরুদ্ধে নিজের নগ্ন ছবি ও ফোন নম্বর ফাঁসের অভিযোগ আনেন পুনম পাণ্ডে
মুখ খুললেন পুনম
মুখ খুললেন পুনম

Raj Kundra- Poonam Pandey: রাজ কুন্দ্রার বিরুদ্ধে নিজের নগ্ন ছবি ও ফোন নম্বর ফাঁসের অভিযোগ আনেন পুনম পাণ্ডে

  • যদিও রাজ কুন্দ্রার গ্রেফতারির পর সুর নরম করে, শিল্পা শেট্টি ও তাঁর সন্তানদের প্রতি সহমর্মিতা দেখালেন পুনম পাণ্ডে। 

পর্ন ফিল্ম বানানো এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ সোমবার রাতে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী, রাজ কুন্দ্রা। এই মামলায় নাম জড়িয়েছে অভিনেত্রী পুনম পাণ্ডেরও। সূত্রের খবর, মহারাষ্ট্রের সাইবার সেলকে পুনম পাণ্ডে, শার্লিন চোপড়ার মতো অভিনেত্রীরা জানিয়েছেন রাজের হাত ধরেই নাকি তাঁরা অ্যাডাল্ট ফিল্ম তৈরির জগতে পা রেখেছিলেন। গোটা বিষয় নিয়ে এবার মুখ খুললেন পুনম। তিনি জানিয়েছেন, রাজ কুন্দ্রার স্ত্রী, শিল্পা শেট্টি ও তাঁদের দুই সন্তানের কথা ভেবে তিনি অত্যন্ত মর্মাহত। মঙ্গলবার রাজ কুন্দ্রার জামিন না মঞ্জুর করেছে আদালত। আগামী ২৩ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতেই থাকবেন রাজ কুন্দ্রা। 

২০১৯ সালে রাজ কুন্দ্রার বিরুদ্ধে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন পুনম পাণ্ডে। পুনমের অভিযোগ ছিল রাজ কুন্দ্রার সংস্থা আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে তিনি একটি চুক্তি স্বাক্ষর করেছিলেন, যার শর্ত অনুসারে পুনমের নামে একটি অ্যাপ লঞ্চ করার কথা ছিল সেই সংস্থার। অ্যাপ থেকে অর্জিত আয়ের একটা অংশ পুনমের পাওয়ার কথা ছিল। তবে অভিনেত্রীর কথায়, একমাস পরেই সেই চুক্তি খারিজ করে দেন তিনি। কারণ লভ্যাংশের বন্টনে গরমিল খুঁজে পেয়েছিলেন পুনম। এর পরই নাকি পুনমের ব্যক্তিগত নম্বরে বিভিন্ন রকমের ফোন কল আসতে শুরু হয় এবং সেখানে তাঁকে নানা ধরনের প্রস্তাব দেওয়া হয়।

মুম্বই ক্রাইম ব্রাঞ্চের সাইবার সেল প্রপার্টিতে থাকবেন রাজ কুন্দ্রা
মুম্বই ক্রাইম ব্রাঞ্চের সাইবার সেল প্রপার্টিতে থাকবেন রাজ কুন্দ্রা (PTI)

পর্ন ফিল্ম কাণ্ডে রাজের নাম জড়ানোর পর এক সংবাদমাধ্যমকে পুনম জানিয়েছেন, ‘এই মুহূর্তে আমার মন কাঁদছে শিল্পা শেট্টি এবং ওদের দুজনের ছেলে-মেয়ের কথা ভেবে। আমি স্বপ্নেও ভাবতে পারছি না ওঁরা কী পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। তাই এই সময় আমি নিজের দুঃখের বা সমস্যার কথা বলে সুযোগের সদ্ব্যবহার করতে চাইব না’। 

তবে পুনম জানান, ‘হ্যাঁ একথা ঠিক আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে ২০১৯ সালে পুলিশে অভিযোগ জানিয়েছিলাম, সেই মতো বম্বে হাইকোর্টে একটি মামলাও দাখিল করেছিলাম।বিষয়টি এখনও আদালতে বিচারাধীন, আমি শুধু এইটুকুই বলব দেশের আইন ও বিচারব্যবস্থার প্রতি আমি আস্থাশীল’। 

রাজ কুন্দ্রার গ্রেফতারির পর  মুম্বই পুলিশের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের পর আমরা রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছি। যিনি এই মামলায় মূল ষড়যন্ত্রকারী বলে মনে করা হচ্ছে। সেই মামলায় আমাদের কাছে পর্যাপ্ত তথ্য আছে।’ 

বন্ধ করুন