বাংলা নিউজ > বায়োস্কোপ > 'প্রসবোত্তর গ্ল্যামারাস নয় তবে সুন্দর', ছেলে জন্মের পর আবেগপ্রবণ মা কাজল
পুত্র সন্তানের মা হয়েছেন অভিনেত্রী কাজল আগারওয়াল

'প্রসবোত্তর গ্ল্যামারাস নয় তবে সুন্দর', ছেলে জন্মের পর আবেগপ্রবণ মা কাজল

  • প্রথমবার মা হলেন কাজল আগারওয়াল, কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্র সন্তান।

গত ১৯ এপ্রিল পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী কাজল আগারওয়াল। কাজল এবং তাঁর স্বামী গৌতম কিচলুর কোল আলো করে এসেছে পরিবারের নতুন সদস্য। আদর করে ছেলের নাম রেখেছেন নীল।

অন্তঃসত্ত্বা অবস্থায় অভিজ্ঞতা কেমন কাজলের? সেই নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। একই সঙ্গে অন্তঃসত্ত্বা অবস্থায় ফটোশ্যুটের ছবিও শেয়ার করেছেন কাজল।

ছেলে নীলের জন্য একটি দীর্ঘ নোটে অভিনেত্রী লিখেছেন, ‘একরত্তি নীলকে পৃথিবীতে স্বাগত জানানোর জন্য় উত্তেজিত এবং উচ্ছ্বসিত। স্মরণীয়, অপ্রতিরোধ্য, দীর্ঘ এবং সবচেয়ে আনন্দদায়ক অভিজ্ঞতা।’ অভিনেত্রীর মতে, জন্মের পরপরই নীলকে তার বুকে আগলে রাখা সবথেকে 'অবর্ণনীয় অনুভূতি'।

নোটের শুরুতে অভিনেত্রী লিখেছেন, ‘জন্মের কয়েক সেকেন্ডের মধ্যে নীলকে শ্লেষ্মা ঝিল্লি এবং প্লাসেন্টা দিয়ে আবৃত অবস্থায় আমার বুকে ধরে রাখাই আমার আত্মার শান্তি’। তিনি যোগ করেছেন, সেই মুহূর্তে 'প্রেম এবং কৃতজ্ঞতার গভীরতা' বুঝতে পেরেছিলেন তিনি।

আরও পড়ুন: প্রথমবার মা হলেন কাজল আগারওয়াল, কোল আলো করে এল ফুটফুটে পুত্র সন্তান

ছেলের জন্মের পরই কীভাবে কাজলের জীবনের পরিবর্তন এসেছে, সেই নিয়েও লিখেছেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘সহজ ছিল না। নিদ্রাহীন ৩ রাত, ভোরে রক্তক্ষরণ, থলথলে পেট, যন্ত্রণা, প্রসারিত ত্বক, ভিজে যাওয়া প্য়াড, স্তন পাম্প, অনিশ্চয়তা, অবিরাম উদ্বেগ, ঠিকঠাক করতে পারছি কিনা, মাথায় একগুচ্ছ দুশ্চিন্তা ঘুরপাক খাচ্ছে।’

নোটের শেষে প্রসবোত্তর অভিজ্ঞতা সম্পর্কে লিখতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘তবে এটিও এরকম মুহূর্ত- সকালে-বিকেলে মিষ্টি আলিঙ্গন, আত্মবিশ্বাসের দৃষ্টিতে একে অপরের চোখের দিকে তাকিয়ে থাকা, ছোট্ট চুম্বন, দুজনের মধ্যে শান্ত মুহূর্ত, বেড়ে উঠছি, শিখছি, আবিষ্কার করছি এসং একইসঙ্গে এই চমৎকার যাত্রায় বাস্তবে প্রসবোত্তর গ্ল্যামারাস নয় তবে এটি অবশ্যই সুন্দর।’

শীঘ্রই কাজলকে চিরঞ্জীবী এবং রামচরণ অভিনীত 'আচার্য'-এ দেখা যাবে। ২৯ এপ্রিল সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি। আপতত নেটমাধ্যমে শুভেচ্ছায় ভাসছেন কাজল এবং গৌতম।

 

 

বন্ধ করুন