বাংলা নিউজ > বায়োস্কোপ > দিদিকে টেক্কা দিতে ‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’র ধাঁচে নতুন রিয়ালিটি শো, সঞ্চালক পরমব্রত

দিদিকে টেক্কা দিতে ‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’র ধাঁচে নতুন রিয়ালিটি শো, সঞ্চালক পরমব্রত

নতুন রিয়ালিটি শো-বাংলা টেলিভিশনে

New Reality Show on Bengali TV: পরমব্রতর সঞ্চালনায় আসছে নতুন রিয়ালিটি শো--‘মাই স্টার্ট আপ শো: ধন্যি মেয়ের উপাখ্যান’। বাংলার মহিলা উদ্যোক্তাদের নিয়ে তৈরি হবে এই শো। 

মাত্র দুটি সিজনেই দেশজুড়ে জনপ্রিয়তা লাভ করেছে 'শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া' (Shark Tank India)। গতে বাঁধা ডান্স বা গানের রিয়ালিটি শো-এর বাইরে সোনি টিভি-র এই রিয়ালিটি শো দৃষ্টি আকর্ষণ করেছে দর্শকদের। দেশের প্রতিষ্ঠিত সফল স্টার্টআপ সংস্থাগুলির প্রধানেরা শার্ক হিসাবে থাকেন এই শো-তে। আর নতুন উদ্য়োক্তরা নিজস্ব ব্যবসায় বিনিয়োগের জন্য শার্কদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। এবার এইরকম ধাঁচেরই একটি রিয়ালিটি শো আসতে চলেছে বাংলা টেলিভিশনের পর্দায়। 

টেলিপাড়া সূত্রের খবর, সেই রিয়ালিটি শো-এর সঞ্চালক হিসাবে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chatterjee)। স্টার্ট আপ-এর ভাবনা এই শো-এর ভিত, তবে জানা যাচ্ছে মূলত মহিলাকেন্দ্রিক হবে এই রিয়ালিটি শো। বাংলার বিভিন্ন জেলার মহিলার রয়েছেন যাঁরা নিজেদের ব্য়বসার পরিধি বাড়াতে চান কিংবা নতুন ব্যবসা শুরু করতে চান, অথচ পুঁজির অভাবে করে উঠতে পারছেন না- তাঁদের জন্য বড় প্ল্যাটফর্ম হতে চলেছে এই শো। বিচারক হিসাবে শো-তে থাকবেন সফল ব্যবসায়ীরা। যাঁদের ভাবনা পছন্দ হবে বিচারকদের তাঁরাই পাবেন বিনিয়োগের জন্য টাকা। এই সময় সূত্রে খবর, এই অনুষ্ঠানের নাম হতে চলেছে ‘মাই স্টার্ট আপ শো: ধন্যি মেয়ের উপাখ্যান’ (My Start-Up Show: Dhonni Meyer Upakkhan)। বিকালের দিকেই সম্প্রচারিত হবে এই শো, সুতরাং দিদি নম্বর ১-এর দর্শক টানার চেষ্টায় জি বাংলার প্রতিদ্বন্দ্বী চ্যানেল। 

আরও পড়ুন- 'পাঠান ভালো লেগেছে,চেঙ্গিজ লাগছে না- কানের গোড়ায় দেব হিপোক্রিট…', বিস্ফোরক ‘বং গাই’ কিরণ

দিদি নম্বর ১-(Didi No 1) এর জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। সঞ্চালক রচনা (Rachana Banerjee) একাই একশো। দিদির জনপ্রিয়তায় ভাগ বসানো সহজ কাজ নয়, তা অজানা নয় বিপক্ষ চ্যানেলের। তাই তো একদম নতুন রকমের শো নিয়ে দিদিকে চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন পরম। কিন্তু মহিলাদের নিয়ে যখন শো সেখানে মহিলাযুক্ত থাকবেন না তা কী হয়? সূত্রের খবর এই শো-এর সঙ্গে যুক্ত থাকতে পারেন সৃজলা গুহ (Srijla Guha)। ইতিমধ্যেই নাকি প্রোমো শ্যুট হয়ে গিয়েছে শো-এর। 

‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’ যাঁরা দেখেন, তারা স্টার্ট আপের ভাবনা নিয়ে তৈরি এই শো দারুণ উপভোগ করেন। বাংলা মহিলা উদ্যোক্তাদের ঘিরে তৈরি সেই ধাঁচের একটি শো কতটা জনপ্রিয়তা লাভ করতে এখন সেটাই দেখবার। 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.