বাংলা নিউজ > বায়োস্কোপ > Shaheber Chithi: খোঁড়া তারকা আর ‘চিঠি’ওয়ালির রসায়ন! আসছে প্রতীক-দেবচন্দ্রিমার ‘সাহেবের চিঠি’

Shaheber Chithi: খোঁড়া তারকা আর ‘চিঠি’ওয়ালির রসায়ন! আসছে প্রতীক-দেবচন্দ্রিমার ‘সাহেবের চিঠি’

আসছে প্রতীক-দেবচন্দ্রিমার নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’।

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’র প্রথম ঝলক এল রবিবার রাতে! 

‘মোহর’খ্যাত প্রতীক সেন ফিরছেন ছোট পরদায় একথা সকলেই জানেন। বিপরীতে দেবচন্দ্রিমা সিংহ রায় রয়েছেন। এবার চ্যানেলের তরফ থেকে শেয়ার করে নেওয়া হল ধারাবাহিকের প্রথম প্রোমো। দেবচন্দ্রিমা-প্রতীকের এই বাংলা ধারাবাহিকের নাম ‘সাহেবের চিঠি’।

ফোন-ইমেলের ব্যস্ত দুনিয়ায় সাইকেল নিয়ে বাড়ি বাড়ি ঘুরে চিঠি বিলি করে দেবচন্দ্রিমা ‘চিঠি’। এদিকে প্রতীকের চরিত্রটি একজন বড় তারকার, নাম সাহেব মুখার্জি। যদিও এখন সে অভিনয়-গান থেকে সরে এসেছে। নিজেকে ‘আইকন’ পরিচয় দিতেও রাজি নয়।

তবে চিঠির কাছে আছে সাহেবকে লেখা তাঁর এক ভক্তের শেষ ইচ্ছে। সেটা পৌঁছে দিতেই সাহেবের বাড়িতে আসে সে। জানতে পারে পা নেই সাহেবের। কিন্তু, তারপরে সে তারকা সাহেবকে উৎসাহ দিতে থাকে তাকে সবার সামনে ফিরতেই হবে।

চিঠি আর সাহেবের এই ভিন্ন চিন্তাভাবনায় ভর করে কোনদিকে পা রাখবে গল্প? নিসন্দেহে দর্শকদের জন্য আসছে একদম নতুন এক চমক। সঙ্গে প্রতীক আর দেবচন্দ্রিমার জুটিও একদম নতুন। দুই তারকার আগের মেগাই সুপার ডুপার হিট। প্রতীকের সঙ্গে নাম জড়িয়েছিল সোনামণি মোহরের আর দেবচন্দ্রিমার সঙ্গে রিজওয়ান ওরফে চারুর। নতুন জুটির রসায়ন কতটা গাঢ় হয় সেটা দেখবার বিষয়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'ওঁর মতো...' যখন-তখন বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও জয়ার হয়ে সাফাই নভ্যার! রণজয়ের নাম ভাঙিয়ে ৭৩ লক্ষ টাকার প্রতারণা! ফ্য়ানেদের সতর্ক করলেন পর্দার অনিকেত কাল থেকে শুরু নতুন মাস, কেমন কাটবে এই মাসটি? সব ভালো হবে তো? রইল সব রাশির রাশিফল ইঞ্জিনিয়ারিং কলেজগুলিতে প্লেসমেন্টের আকাল,তাও মোটা বেতনের চাকরি দিচ্ছে এই সংস্থা ভেঙেছিল স্বপ্ন, অবসাদে মাত্র ৩৮ বছর বয়সে নিজের প্রাণ দিলেন সফটওয়্যার সংস্থার CEO চালের দাম নিয়ন্ত্রণে রাখতে পদক্ষেপ ভারতের, খিদের জ্বালায় পুড়তে পারে বাকিদের পেট রাঁচি টেস্টে ভারতের বিরুদ্ধে সাদামাটা পারফরম্যান্স, রবিনসনকে একহাত নিলেন আথারটন ঘুরে দাঁড়াতে বাজার থেকে ৪৫ হাজার কোটি তুলবে ভোডাফোন-আইডিয়া, সবুজ সংকেত বোর্ডের ‘সুড়ঙ্গের শেষে আলোর দেখা মিলল,’ রাজ্যপালের দেওয়া সময়সীমায় গ্রেফতার শাহজাহান গুলি-মিসাইল তৈরির কারখানায় ৩০০০ কোটি বিনিয়োগ আদানির, মেটাবে দেশের ২৫% চাহিদা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.