বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সলমনের সঙ্গে কাজ করতে চাই, তাই রাধেতে অভিনয় করেছি', খোলসা করলেন সন্দীপ তারদে
সলমন-প্রবীন
সলমন-প্রবীন

'সলমনের সঙ্গে কাজ করতে চাই, তাই রাধেতে অভিনয় করেছি', খোলসা করলেন সন্দীপ তারদে

  • সন্দীপ তারদের কথায়, তাঁর ভক্তরা রাধে দেখে মোটেই খুশি নয়।

প্রভুদেবার পরিচালনায় সদ্যই মুক্তি পেয়েছে সলমন খান অভিনীত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মারাঠি অভিনেতা তথা পরিচালক প্রবীন তারদে। ছবি সম্পর্কে বলতে গিয়ে প্রবীন জানিয়েছেন, তিনি মূলত সলমনের সঙ্গে কাজ করতে চান, তাই এই ছবিটা করেছেন। রাধেতে লোকাল ডন ‘দাগ্গু দাদা’র চরিত্রে অভিনয় করেছেন তিনি।

আগে মারঠি ছবি পরিচালনা করেছেন প্রবীন। 'মুলশি প্যাটার্ন', ‘ফ্যানড্রাই’ ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। 'মুলশি প্যাটার্ন' ছবির হিন্দি রিমেক ‘অন্তিম: দ্য ফাইনাল টাচ'-এ অভিনয় করতে দেখা যাবে সলমনকে। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন মহেশ মাঞ্জেরকর, ছবিতে আরো অভিনয় করবেন আয়ুশ শর্মা।

সংবাদমাধ্য়মকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনতা জানিয়েছেন, ‘রাধে দেখে আমার ভক্তরা মোটেই খুশি নয়। তাঁরা আমাকে প্রশ্ন করে, ‘প্রবীন ভাই, এত ছোট চরিত্রে তুমি কি করছ? যদিও চরিত্রের পরিমাপ নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই। কীসের জন্য করছি সেটাই জরুরি। আমি সলমন ভাইয়ের সঙ্গে কাজ করতে চেয়েছিলাম এবং তাঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অসাধারণ ছিল। মানুষ হিসেবে আমার তাঁকে খুব পছন্দ। শেষ পর্যন্ত ছবিটা কোনো কমার্শিয়াল ছবিতে পরিবর্তন হবে আমার সেটা পছন্দ হয়নি’।

রাধেতে প্রবীন
রাধেতে প্রবীন

প্রবীন আরো জানিয়েছেন তিনি মশালাদার ছবি করতে পছন্দ করেন না। অভিনেতার কথায়, ‘ছবিই এমন একটা মাধ্যম যাঁর মধ্যে দিয়ে সামাজের দুর্বল স্তরের মানুষেরা বিচার পেতে পারে। আমরা তাঁদের কাছে পৌঁছাতে পারি। যদি তোমার ছবির মধ্য়ে দিয়ে কোনো বিষয় উঠে আসে, তাহলে এর থেকে ভাল কিছু হতে পারেনা। পরিস্থিতির বাস্তবতা কি এবং কীভাবে শ্যুটিং করা হয় সেগুলো অনেকক্ষেত্রে মারাঠি ছবির মাধ্যমে উঠে আসে। যেগুলো হিন্দি কন্টেন্টের থেকে তুলনামূলক অনেক ভাল’।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে পুলিশের চরিত্রে দেখা গেছে সলমনকে। ছবির রণদীপ হুডা, দিশা পাটানি গুরুকত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছে। গত একবছর নানা টালবাহানার পর চলতি মাসে ওটিটি সহ বিভিন্ন প্ল্যাটফর্মে এই ছবি মুক্তি পায়।

 

বন্ধ করুন