বাংলা নিউজ > বায়োস্কোপ > খড়কুটো'র রূপাঞ্জন শীঘ্রই বাবা হবেন, বউয়ের সব আবদার পূরণে ব্যস্ত রাজা
নতুন অতিথির অপেক্ষায়
নতুন অতিথির অপেক্ষায়

খড়কুটো'র রূপাঞ্জন শীঘ্রই বাবা হবেন, বউয়ের সব আবদার পূরণে ব্যস্ত রাজা

  • মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন অভিনেত্রী মধুবনী। স্ত্রীর প্রেগনেন্সি ক্রেভিং পূরণে ততপর রাজাও।

 মধুবনী গোস্বামী শীঘ্রই মা হতে চলেছেন। মাতৃত্বের প্রায় শেষ পর্যায় রয়েছেন বাংলা টেলিভিশনের সারা জাগানো এই নায়িকা। গত বছর নভেম্বরে মা হতে চলার খবর প্রথম জানিয়েছিলেন মধুবনী। 

সম্প্রতি নিজের বেশ কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। সেখানে দেখা যাচ্ছে, প্রেগনেন্সি ক্রেভিংয়ে ডায়েট ভুলে চকলেটে কামড় বসিয়েছেন তিনি। মধুবনীর শরীরে ক্রমশ স্পষ্ট হয়েছে বেবি বাম্প। ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে জানিয়েছেন, ‘চকলেট, পিৎজা, বিরিয়ানি, চাইনিজ খাবার আবার খাচ্ছেন। মাতৃত্ব তোমাকে আকাঙ্খা দেয়, আমি সেটাকে ভালবাসছি’।

অন্তঃসত্ত্বা অবস্থায় কোনও ডায়েট মানতে নারাজ তিনি। এতদিন যেসব খাবার থেকে দূরে থেকেছেন মধুবনী, এখন সেই লোভনীয় খাবার খেতে দেখা যাচ্ছে তাঁকে। চকলেটের স্বাদ দারুণ উপভোগ করছেন তিনি। তা এই সব ছবিই বলে দিচ্ছে।

সামাজিক মাধ্যমে স্ত্রী মধুবনীর সঙ্গে প্রায়শই ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে টেলি অভিনেতা রাজা গোস্বামীকেও। আপতত খড়কুটো ধারাবাহিকের প্রিয় জামাই বাবাজীবন রূপাঞ্জনের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। কাজের ফাঁকে সময় বের করে স্ত্রীর যত্নও নিচ্ছেন তিনি।

জনপ্রিয় ধারাবাহিক ‘ভালবাসা ডট কম’-এর ওম-তোড়া হিসাবে শুরু হয়েছিল এই জুটির প্রেম সফর। এরপর রিল লাইফের প্রেম কাহিনি মিলে মিশে একাকার রিয়েল লাইফেও।

 আপাতত, রাজা-মধুবনী জুটি অপেক্ষায় রয়েছেন পরিবারের নতুন সদস্য আসার। খুব শীঘ্রই পৃথিবীর আলো দেখবে সে। 

 

বন্ধ করুন