বাংলা নিউজ > বায়োস্কোপ > লন্ডন থেকে দেশে ফিরলেন অন্তঃসত্ত্বা সোনম কাপুর, ফেটে পড়ছে হবু মায়ের গ্ল্যামার
অন্তঃসত্ত্বা সোনমকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা

লন্ডন থেকে দেশে ফিরলেন অন্তঃসত্ত্বা সোনম কাপুর, ফেটে পড়ছে হবু মায়ের গ্ল্যামার

  • কাপুর পরিবারে চলছে মেয়েকে সাধ দেওয়ার তোড়জোড়, হলুদ পোশাকে ঝলমল করছেন অন্তঃসত্ত্বা সোনম।

শীঘ্রই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। আনন্দ আহুজা এবং সোনমের কোল আলো করে শীঘ্রই আসছে পরিবারের নতুন অতিথি। ২০২২ সালের মার্চ মাসে প্রথম সন্তান আসার ঘোষণা করেন অভিনেত্রী। এতদিন স্বামীর সঙ্গে লন্ডনের নাটিংহিলে থাকতেন তিনি।

বৃহস্পতিবার দেশে ফিরেছেন এই বলি ডিভা। উজ্জ্বল কাঁচা হলুদ রঙের গাউনে ধরা পাপারাৎজির লেন্সবন্দি হয়েছেন অন্তঃসত্ত্বা সোনম কাপুর। মাতৃত্বের আভা যেন চোখেমুখে ফুটে উঠেছে অন্তঃসত্ত্বা নায়িকা। কাপুর পরিবারে এখন তোড়জোড় চলছে সোনমের বেবি শাওয়ারের। অভিনেত্রীর সাধের আয়োজন করা হচ্ছে পরিবারের পক্ষ থেকে। সোনমের আন্টি কবিতা সিং-এর বান্দ্রার বাংলোয় হবে জমকালো সাধের অনুষ্ঠান।

আরও পড়ুন: Shah Rukh Khan: ‘মেজাজেই রাজা’, শাহরুখের এই এয়ারপোর্ট লুকে ঘুম উড়েছে ভক্তদের

সোনমের বেবি শাওয়ার হতে চলেছে তারকা খচিত। থাকবেন করিনা কাপুর, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোনরা। এছাড়া কাপুর সিস্টার্স জাহ্নবী, খুশি, অংশুলা সহ বলিউডের একাধিক তারকা আমন্ত্রিত এই অনুষ্ঠানে। ইতিমধ্য়েই আমন্ত্রিতদের কাছে নিমন্ত্রণপত্রও পৌঁছে গিয়েছে।

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন অভিনেত্রী। এর আগে লন্ডনে আহুজা পরিবারের তরফে সোনমের জন্য সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। পরিবার এবং ঘনিষ্ঠরা হাজির হয়েছিলেন সোনমের বেবি শাওয়ারে। অনুষ্ঠারের একগুচ্ছ অদেখা ছবি নেটমাধ্য়মে শেয়ার করেছিলেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী।

মাস খানেকের মধ্যেই সোনম-আনন্দের কোলে আলো করতে আসবে তাঁদের প্রথম সন্তান। আপতত চলছে অধীর আগ্রহে অপেক্ষা।

বন্ধ করুন