বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: চলল দেদার খানাপিনা! অন্তঃসত্ত্বা শুভশ্রী-রাজের কাটানো কিছু একান্ত মুহূর্ত ভাইরাল

Raj-Subhashree: চলল দেদার খানাপিনা! অন্তঃসত্ত্বা শুভশ্রী-রাজের কাটানো কিছু একান্ত মুহূর্ত ভাইরাল

হল খানাপিনা, তারপর জওয়ান দেখলেন রাজ আর শুভশ্রী। 

মাতৃত্বের প্রতিটা পর্যায় চুটিয়ে উপভোগ করছেন শুভশ্রী। রাজের সঙ্গে দেখলেন এবার জওয়ান। সঙ্গে হল খানাপিনা। দেখুন ছবিতে-

টলিউডের প্রিয় জুটি রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুজনের রোজনামচা দেখতে বেশ পছন্দও করেন নেট-নাগরিকরা। সোমবার যেমন পাঠান দেখতে যাওয়ার আর রেস্তোরাঁয় ভুরিভোজের ছবি শেয়ার করলেন শুভশ্রী ইনস্টাগ্রামে। সাদা ঢিলেঢালা শার্ট পরে আছেন ইউভানের মা, চোখে হালফ্যাশনের চশমা। হাতে একটি মকটেলের গ্লাস নিয়ে ছবির জন্য দিয়েছেন পোস্ট। অন্য দিকে, নীল রঙের শার্ট আর চোখে কালো ফ্রেমের চশমা রাজের। ক্যামেরার দিকে চুমু ছুঁড়ে দিচ্ছেন। বরের ছবি শেয়ার করে শুভশ্রী লিখলেন, ‘আমার ভালোবাসার মানুষ এসে গেছে @rajchoco’। শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা গেল, সোমবার পাঠানও দেখলেন তিনি।

দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। প্রেগন্যান্সির সেকেন্ড ট্রায়মেস্টারে রয়েছেন তিনি। জুনে দিয়েছিলেন দ্বিতীয় সন্তান আসার খবর। সব ঠিক থাকলে, ডিসেম্বরেই চক্রবর্তী পরিবারে আসবে ইউভানের ভাই বা বোন।

<p><i>শুভশ্রীর ইনস্টা স্টোরি। </i></p>

শুভশ্রীর ইনস্টা স্টোরি। 

জুনে ইউভানের একটি ছবি শেয়ার করে নেন রাজ-শুভশ্রী সামাজিক মাধ্যমে। যেখানে দেখা যায়, দু দিক থেকে ছেলের হাত ধরে আছেন মা-বাবা। আর ইউভানের টি-শার্টে লেখা রয়েছে, ‘বিগ ব্রাদার’ কথা দুটো।

২০১৮ সালের ১১ মে দক্ষিণ চব্বিশ পরগণার বাওয়ালি রাজবাড়িতে ধুমধাম করে বিয়ের পর্ব সেরেছিলেন রাজ-শুভশ্রী। এরপর ২০২০ সালের মে মাসে দ্বিতীয় বিবাহবার্ষিকী-র দিন প্রথম সন্তান আসার সুখবর শেয়ার করে নেন। সেপ্টেম্বরে কোল আলো করে আসে ইউভান। আপাতত এখন দ্বিতীয় সন্তান আসার অপেক্ষা।

গত কয়েকবছরে ছক ভেঙে একের পর এক চরিত্রে নিজেকে প্রমাণ করেছেন শুভশ্রী। ২০১৯ সালে পরিণীতা দিয়ে শুরু। এরপর অবশ্য করোনা আর মাতৃত্বের কারণে ছোট্ট বিরতি। ২০২২ সালে মুক্তি পায় হাবজি গাবজি। একেএকে ধর্মযুদ্ধ, বিসমিল্লা, বৌদি ক্যান্টিনে শুভশ্রী মন জয় করে নিয়েছেন দর্শকদের। তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-ও খুব ভালোবাসা পেয়েছে। শেষ দেখা গিয়েছে শুভশ্রীকে ‘ডাক্তার বক্সী’-তে।

সৃজিতের পুজো রিলিজ ‘দশম অবতার’-এও কাজ করার কথা ছিল শুভশ্রীর। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্যর সঙ্গে নাম ছিল রাজ-পত্নীরও। কিন্তু প্রেগন্যান্সির কারণে সৃজিত শুভশ্রীর জায়গায় পরে নেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানকে। সেই প্রসঙ্গে শুভশ্রী জানিয়েছিলেন, ‘আমি চেয়েছিলাম ছবিটা করতে, কিন্তু সৃজিত কনফিটেন্ড ছিল না। আমাকে ওর সিদ্ধান্তকে সম্মান জানাতেই হত’। তবে হাত থেকে এত বড় একটা সুযোগ হাতছাড়া হয়ে যাওয়াতেও কোনও আফশোস নেই তাঁর। জানান, এরকম অনেক কাজ এর আগেও হারিয়েছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

তন্ময়-রথিজিৎদের কঠিন নজরদারিতে চলছে গ্র্যান্ড অডিশন, কবে থেকে আসছে সারেগামাপা? আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী জি বাংলা ছেড়ে এবার জলসায় জনপ্রিয় নায়ক, উড়ানে প্রতীকের পাশে থাকছেন হ্যান্ডসাম আগামিকাল ছিন্নমস্তা জয়ন্তী, সমস্যা থেকে মুক্তি পেতে কী ভাবে করবেন পুজো, জেনে নিন লাভের দৌড়ে পিছিয়ে গেল টিসিএস, ১০ বছরে এই প্রথম! এগিয়ে গেল টাটার অন্য সংস্থা মমতার হুমকির পর জলপাইগুড়িতে রামকৃষ্ণ মিশনের আশ্রমে হামলা হয়েছে, দাবি মোদীর লাক্ষাদ্বীপের সাদা বালিতে মাখামাখি রুকমার, ঘুরতে কেমন খরচ হবে জনপ্রতি? এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল বাজার থেকে কাঁঠাল কিনবেন কি না ভাবছেন? এই ফলের উপকারিতা জানলে অবাক হবেন ISL:জল্পনার অবসান, কেরল ছাড়লেন দিয়ামানতাকোস! আসছেন কলকাতায়?

Latest IPL News

আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.