বাংলা নিউজ > বায়োস্কোপ > Preity Zinta: নতুন বছরে প্রীতিকে বিরাট সারপ্রাইজ দিল বর, ১২ বছরের পুরনো স্বপ্ন পূরণ হল নায়িকার

Preity Zinta: নতুন বছরে প্রীতিকে বিরাট সারপ্রাইজ দিল বর, ১২ বছরের পুরনো স্বপ্ন পূরণ হল নায়িকার

পেরুতে বর জেনে গুডেনাফের সঙ্গে প্রীতি

 Preity Zinta: প্রীতি লিখেছেন, ‘১২ বছর আগে জেনের সঙ্গে যখন প্রথম দেখা হয়েছিল আমার, দুজনেরই..'।

বাকেট লিস্ট থেকে আরও একটি স্বপ্ন পূরণ করলেন অভিনেত্রী প্রীতি জিন্টা। বর জেনে গুডেনাফের সঙ্গে পেরু বেড়াতে গিয়েছেন। সেখান থেকে একগুচ্ছ ছবি শেয়ার করে নিজের মনের কথা জানিয়েছেন নায়িকা। পেরুতে হাইকিং করেছেন, দুর্দান্ত অভিজ্ঞতা নিজের ঝুলিতে ভরেছেন।

বর জেনের সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করে প্রীতি লিখেছেন, ‘১২ বছর আগে জেনের সঙ্গে যখন প্রথম দেখা হয়েছিল আমার, দুজনেরই পেরুতে যাওয়ার এবং ইঙ্কা ট্রেইলটি হাইক করার ইচ্ছে ছিল। মাচু পিচ্চু দেখার ইচ্ছার কথা বলেছিলাম। জীবন কেমন হয়ে গিয়েছিল, আমরা দুজনেই ব্যস্ত হয়ে পড়লাম এবং এই কথোপকথন একটি কথোপকথনই থেকে গেল...।’ আরও পড়ুন: যদি কিশোর এবং রফি ‘চাঁদ সিফারিশ’ গাইতেন? চমকে যাবেন AI দিয়ে তৈরি এই ভিডিয়ো দেখে

অভিনেত্রী আরও লেখেন, ‘এই নতুন বছরের আগে আমার প্রিয় বর আমার জন্য শেষ মুহূর্তে সারপ্রাইজ ট্রিপের পরিকল্পনা করেছে- পেরু ভ্রমণ, ইনকা ট্রেইল এবং মাচু পিচ্চু দেখার জন্য।’

‘বলে বোঝাতে পারব না, আমি তখন এবং এখন এই অবিশ্বাস্য ট্রিপ এবং হাইকের অভিজ্ঞতা আপনাদের সবার সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য কতটা উচ্ছ্বসিত ছিলাম। আশা করি এটি আপনাদের মধ্যে কয়েকজনকে এই হাইক ঘুরে দেখার জন্য অনুপ্রাণিত করতে পারে’।

‘যারা হাইক করতে পারবেন না, হাইকটি দেখতে কেমন এটা তাদের জন্য রইল- কেউ ৪ দিনের হাইক অথবা ১ দিনের হাইক করতে পারে। আমরা শেষ দিন হাইক করেছি ১৬ কিলোমিটার যা বেশিরভাগই চড়াই ছিল। এটি একই সময়ে ক্লান্তিকর এবং আনন্দদায়ক উভয়ই ছিল। এটি ছিল নতুন বছর শুরু করার সঠিক উপায়’।

যমজ সন্তানের মা বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা। লস অ্যাঞ্জেলেসে দুই সন্তান, স্বামী জেনে গুডেনাফের সঙ্গে ভরা সংসার বলিউড অভিনেত্রীর। অভিনয় জগত থেকে বিগত কয়েক বছর ধরে দূরেই রয়েছেন তিনি।

২০২১ সালের নভেম্বরে সারোগেসির মাধ্যমে যমজ সন্তান জয় এবং গিয়া-র বাবা-মা হন প্রীতি এবং জেনে গুডেনাফ। এক ছেলে ও এক মেয়ের মা এখন ‘সোলজার’ নায়িকা। ৪৭ বছরের এই অভিনেত্রী ধ্যান-জ্ঞান এখন ছেলে-মেয়েরা। আপতত দুই সন্তানকে সামলাতেই ব্যস্ত প্রীতি।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলেসে জেনে গুডেনাফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রীতি। জেনে মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক জলবিদ্যুৎ কোম্পানি NLine Energy-তে কর্মরত। তবে বিনোদন জগতের বাইরে খেলার জগতের সঙ্গে যোগ রয়েছে প্রীতির। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেট দল পাঞ্জাব কিংসের সহ-মালিকানায় রয়েছেন নায়িকা। দক্ষিণ-আফ্রিকান T20 গ্লোবাল লিগ ক্রিকেট দল স্টেলেনবোশ কিংসেরও মালিক তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা?

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.