বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্তরঙ্গ নিক-প্রিয়াঙ্কা! ‘তুমিই আমার সব’,বিশেষ দিনে স্বামীকে বার্তা দেশি গার্লের
নিক-প্রিয়াঙ্কার অন্তরঙ্গ মুহূর্ত 
নিক-প্রিয়াঙ্কার অন্তরঙ্গ মুহূর্ত 

অন্তরঙ্গ নিক-প্রিয়াঙ্কা! ‘তুমিই আমার সব’,বিশেষ দিনে স্বামীকে বার্তা দেশি গার্লের

  • ২০১৮ সালের ১৯শে জুলাই গ্রীসে প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন নিক, সারেন আংটি বদলও। 

ভালোলাগা থেকে ভালোবাসার সফর পার করতে খুব বেশি সময় নেননি নিক-প্রিয়াঙ্কা। ‘দেশি গার্ল’-এর প্রতি ভালোবাসাটা পরিচয়ের আগে থেকেই ছিল নিকের। সেই সূত্র ধরেই বুকে সাহস নিয়ে প্রথম মেসেজটাও করেছিলেন নিক। ১০ বছরের ছোট নিকের ইশারা বুঝতে পেরেও পাত্তা দেননি প্রিয়াঙ্কা। বিয়ের বয়সে পৌঁছে ডেট করতে আগ্রহী ছিলেন না। কিন্তু মেট গালার রেড কার্পেটে শুরু হওয়া সফর যে এইভাবে দুজনের জীবন পালটে দেবে কে জানত? 

ক্যালেণ্ডারের পাতা বলে ৮ ফেব্রুয়ারি প্রপোজ ডে কিন্তু নিক মন খুলে প্রিয়াঙ্কাকে মনের কথা বলেছিলেন ১৯শে জুলাই। এই দিনই নিক প্রিয়াঙ্কাকে দিয়েছিলেন বিয়ের প্রস্তাব। দেখতে দেখতে একসঙ্গে পথচলার তৃতীয় বর্ষপূর্তি নিয়াঙ্কার, দুজনেই ভাসছেন আবেগে।যদিও চলতি বছর এইদিনটা একে অপরের পাশে নেই তাঁরা। তবে ভার্চুয়ালি আদুরে শুভেচ্ছা জানাতে ভোলেননি প্রিনিক জুটি।

২০১৮ সালে প্রিয়াঙ্কার জন্মদিনে উপলক্ষ্যে গ্রীসের নিটকবর্তী ছোট্ট দ্বীপ ক্রিটে পৌঁছেছিলেন নিক-প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার বার্থ ডে এবং প্রপোজ ডে'র দিন যাতে এক না হয়ে যায় সেই জন্য রাত ১২ টা বাজবার অপেক্ষায় ছিলেন নিক। ঘড়ির কাঁটা ১২টা পার করতেই হাঁটু গেড়ে বসে প্রেম প্রস্তাব দেন নিক। তার পরবর্তী এক অন্তরঙ্গ মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে প্রিয়াঙ্কা লেখেন- ‘আমার সব কিছু… তিন বছর আগের আজকের দিন… কখনও মনে হয় এক পলক আগের মুহূর্ত, আবার কখনও ভাবি গোটা জন্ম পার করে ফেললাম তোমার সঙ্গে, আই লাভ ইউ’। প্রিয়াঙ্কার হাতের হীরের আংটির দ্যুতি নজরকাড়া। 

অন্যদিকে নিকও সেইদিনের একটি স্মৃতি ইনস্টাগ্রামের পাতায় ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। ছবিতে দেখা যাচ্ছে সমুদ্রের পারে খাবার টেবিলের সামনে বসে প্রেমিক জুটি। ক্যাপশনে লিখেছেন- ‘ঠিক তিন বছর আগে’। এই ছবির কমেন্ট বক্সে প্রিয়াঙ্কা লেখেন- ‘ধন্যবাদ জান… আমাকে প্রশ্নটা করবার জন্য’।

সেদিন ঠিক কী ঘটেছিল? ভোগকে দেওয়া সাক্ষাত্কারে মার্কিন পপ তারকা জানিয়েছিলেন, ‘আমি হাঁটু গেড়ে বসে ওকে বলেছিলাম তুমি কী আমাকে এই পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান পুরুষ হওয়ার সুযোগ দেবে, আমায় বিয়ে করবে? বিশ্বাস করুন-ও ৪৫ সেকেন্ড সময় নিয়েছিল, ৪৫ সেকেন্ডের নীরবতা। এরপর আমি বলি, আমি তোমার হাতে এই আংটিটা পরিয়ে দিচ্ছি, যদি না তোমার কোনও আপত্তি থাকে’।

জুলাই মাসে আংটি বদল সারবার পর বেশি সময় নেননি তাঁরা। অগস্ট মাসেই সপরিবারে মুম্বইতে হাজির হন নিক জোনাস। এবং প্রিয়াঙ্কার পরিবারের উপস্থিতিতে বাগদান পর্ব সেরে নেন তাঁরা। এরপর ২০১৮ সালের নভেম্বরের শেষ সপ্তাহে যোধপুরের উমেদ ভবনে বসে নিয়াঙ্কার গ্র্যান্ড বিয়ের আসর। ১লা ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন নিয়াঙ্কা। পঞ্জাবি ও ক্যাথলিক দুই রীতি মেনেই বিয়ের পর্ব সারেন এই লাভ বার্ডস।

বন্ধ করুন