বাংলা নিউজ > বায়োস্কোপ > নিককে আদরে ভরিয়ে দিলেন প্রিয়াঙ্কা, লিখলেন, ‘পাঁজরের চিড়ও আটকাতে পারল না’!
বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে প্রিয়াঙ্কা ও নিক জোনাস
বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে প্রিয়াঙ্কা ও নিক জোনাস

নিককে আদরে ভরিয়ে দিলেন প্রিয়াঙ্কা, লিখলেন, ‘পাঁজরের চিড়ও আটকাতে পারল না’!

  • স্বামীর প্রশংসায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন প্রিয়াঙ্কা। পছন্দের জুটির ভালোবাসা ভরা মুহূর্ত মন ছুঁয়ে গেল নেটনাগরিকদের। 

এক রিয়েলিটি শো-য়ে সদ্যই চোট পেয়েছেন নিক জোনাস। কিন্তু কাজের প্রতি দায়বদ্ধ নিক অসুস্থ শরীর নিয়েই চালিয়ে যাচ্ছেন শ্যুটিং। আর তাই, স্বামী নিকের প্রশংসায় পঞ্চমুখ পিগি চপস। ইনস্টা পোস্টে নিকের সঙ্গে ছবি শেয়ার করে লিখলেন, ‘ভাঙা পাজড়ও আটকাতে পারল না ওকে’। 

রিয়েলিটি শো ‘দ্য ভয়েস’-এর সেটে পাজরে চোট পান নিক। সঙ্গেসঙ্গে তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। যে সময় নিক লস অ্যাঞ্জেলসের হাসপাতালে ভর্তি ছিলেন, সেই সময় প্রিয়াঙ্কা ছিলেন লন্ডনে। যদিও কিছুদিন হাসপাতালে থাকার পর ফের ‘দ্য ভয়েস’-এর সেটে ফেরেন নিক জোনাস। রবিবার তাঁকে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে দেখা যায় বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে উপস্থাপনা করতে। 

ইনস্টাগ্রামে যে ছবি প্রিয়াঙ্কা শেয়ার করেছেন তা তোলা হয়েছে ব্যাক স্টেজে। ছবিতে দেখা যাচ্ছে নিককে জাপটে ধরে রেখেছেন তিনি। আর অভিনেত্রীর কপালে চুমু খাচ্ছেন নিক। ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘স্বামীর প্রশংসায় এই পোস্ট। পাঁজরের চিড়ও পারে না এই মানুষটাকে কাজের থেকে আটকে রাখতে। তোমার জন্য আমি গর্বিত… তুমি আমাকে প্রতি মুহূর্তে অনুপ্রেরণা দাও। খুব ভালোবাসি তোমায়।’

এই প্রথম বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে ঘোষকের ভূমিকায় দেখা গেল প্রিয়াঙ্কাকে। জানা গিয়েছে, লন্ডন থেকে লস অ্যাঞ্জেলসে এসেছেন শুধুমাত্র নিককে সঙ্গ দেওয়ার জন্য। প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিটি নিজের ইনস্টাগ্রাম থেকে শেয়ার করেছেন পপ তারকা নিক জোনাসও। নিক লিখেছেন, ‘এই সপ্তাহ শুরু করেছিলাম বাইক দুর্ঘটনায় পাঁজরের চিড় নিয়ে। আর শেষ করলাম, আমার সুন্দরী বউয়ের সঙ্গে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে উপাস্থাপনা দিয়ে। তোমায় অনেক ধন্যবাদ আমার পাশে থাকর জন্য, দ্রুত সেরে উঠতে আমাকে এভাবে সাহায্য করার জন্য।’

বন্ধ করুন