এ বছর অস্কারের মঞ্চে হাজির হলেন না প্রিয়াঙ্কা (ইন্সটাগ্রাম)
এ বছর অস্কারের মঞ্চে হাজির হলেন না প্রিয়াঙ্কা (ইন্সটাগ্রাম)

অস্কার ২০২০: উপস্থিত না থাকায় মন খারাপ প্রিয়াঙ্কার, প্রশ্ন করলেন ফ্যানেদের

অস্কারের মঞ্চে হাজির না থাকলেও টেলিভিশনের মাধ্যমে অস্কারের অনুষ্ঠান দেখলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এদিন নিজের অস্কার লুকস নিয়ে ফ্যানের সামনে প্রশ্ন রাখলেন দেশি গার্ল।

৯২তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চে হাজির না থাকায় মন খারাপ প্রিয়াঙ্কা চোপড়ার। তবে সশরীরে হাজির না থাকলেও পিগি চপসের মন পড়ে আছে অ্যাকাডেমির মঞ্চে। তাই অস্কার চলাকালীন সোশ্যাল মিডিয়ায় নিজের পুরোনো অস্কার লুসকের ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা। সোমবার সকালে টুইট বার্তায় প্রিয়াঙ্কা জানান, এবছর অস্কারের মঞ্চে যেতে পারলাম না কিন্তু টেলিভিশনের মাধ্যমে তোমাদের মতো আমিও দেখব। আমাকে জানাও কার জন্য তোমরা গলা ফাটাচ্ছো #PCOscarParty।



এর সঙ্গে প্রিয়াঙ্কা নিজের অস্কারের রেড কার্পেট লুকসের বেশ কিছু ছবি শেয়ার করেন। এবং ফ্যানেদের সামনে প্রশ্ন রাখেন তাঁর কোন অস্কার লুকটা অনুরাগীদের সবচেয়ে পছন্দের।



দ্য স্কাই ইজ পিঙ্ক তারকা ২০১৬ এবং ২০১৭ সালে হাজির হয়েছিলেন বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর অস্কারের মঞ্চে। ২০১৭ সালে ব়্যালপ অ্যান্ড রুশোর স্ট্রাপলেস রূপোলি গাউনে সেজেছিলেন দেশি গার্ল । অন্যদিকে তার আগের এডিশনে জুহির মুরাদের সাদা গাউনে লাল গালিচায় নজর কেড়েছিলেন নিক জোনাস পত্নী।



বন্ধ করুন