বাংলা নিউজ > বায়োস্কোপ > আমেরিকায় ভারতীয় রেস্তোরাঁ খুলেছেন প্রিয়াঙ্কা, নিজের জন্য অর্ডার করলেন এই খাবার!
প্রিয়াঙ্কা চোপড়া। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রিয়াঙ্কা চোপড়া। (ছবি-ইনস্টাগ্রাম)

আমেরিকায় ভারতীয় রেস্তোরাঁ খুলেছেন প্রিয়াঙ্কা, নিজের জন্য অর্ডার করলেন এই খাবার!

  • ‘সোনা’য় সোহাগা! প্রিয়াঙ্কার ভারতীয় রেস্তোরাঁয় খাবার দেখে জিভে জল আসতে বাধ্য। 

লন্ডনের শ্যুটিং শিডিউল সেরে বহুদিন পর মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর ফিরেই প্রথম যে কাজ করলেন তা হল USA-তে খোলা তাঁর নতুন রেস্তোরাঁ ‘সোনা’-তে গিয়ে জমিয়ে পেটপুজো। ২০২১-র মার্চ মাস থেকে এই রেস্তোরাঁটি খুলেছেন প্রিয়াঙ্কা। তবে উদ্বোধনে বা রেস্তোরাঁ চালু হওয়ার পরেও সেখানে থাকতে পারেননি লন্ডনের শ্যুটিং শিডিউলের জন্য। প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা’তে রয়েছে ভারতীয় নানা খাবারের জিভে জল আনা পদ। ব্রিটেনে জনপ্রিয় সিরিজ ‘সিটাডেল’ ও সিনেমা ‘টেক্সট ফর ইউ দেয়ার’-এর কাজ সদ্য শেষ করলেন পিগি চপস। 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। দেখা যাচ্ছে অভিনেত্রীর সামনে টেবিলে সাজানো রয়েছে একাধিক খাবার। ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘দ্য আমেজিং সোনা এক্সপিরিয়েন্স, ফাইনালি।’ সঙ্গে হার্ট ইমোজিও শেয়ার করেছেন তিনি। 

চিংড়ির পকোড়া, চাটনি সমেত ধোসা, ফুচকা সাজানো রয়েছে প্লেটে। আর এই খাদ্য-অভিযানে প্রিয়াঙ্কাকে সঙ্গ দিয়েছিলেন তাঁর বেশ কিছু বন্ধু। যাঁদের বেশ মজা নিয়ে ফুচকার স্বাদ নিতে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়ার শেয়ার করা ভিডিয়োতে। অ্যালকোহল দিয়ে পানিপুরির টেস্টি কম্বিনেশন রয়েছে প্রিয়াঙ্কার ‘সোনা’ রেস্তোরায়।

মার্চে নিজের রেস্তোরাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। উদ্বোধনের দিন বিশেষ প্রার্থনায় বউয়ের না থাকায় যোগ দিয়ছিলেন নিক। নিউ ইয়র্কের বুকে বসে ভারতীয় খাবারের আস্বাদ সকলের কাছে পৌঁছে দিতেই এই উদ্যোগ, লিখেছিলেন প্রিয়াঙ্কা।

বন্ধ করুন