বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: প্রিয়াঙ্কার কাঁধে চেপেছে ছাগল! মায়ের কীর্তি দেখে কী করল ছোট্ট মালতি?

Priyanka Chopra: প্রিয়াঙ্কার কাঁধে চেপেছে ছাগল! মায়ের কীর্তি দেখে কী করল ছোট্ট মালতি?

প্রিয়াঙ্কার কাঁধে চেপেছে ছাগল!

Priyanka Chopra: মেয়ে আর দেওরকে নিয়ে একটি আরবান ফার্মে বেড়াতে গেলেন প্রিয়াঙ্কা। সেখানে গিয়েই ঘটিয়ে ফেললেন এক দুর্দান্ত কাণ্ড! অভিনেত্রীর কাঁধে চেপে বসল আস্ত এক ছাগল।

উইকেন্ড আসতেই ছুটির মুডে প্রিয়াঙ্কা চোপড়া। ২৩ সেপ্টেম্বর, শনিবার ভোরবেলা মেয়ের সঙ্গে কাটানো একটা মজার ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী। সেই ভিডিয়ো থেকেই স্পষ্ট বলিউডের দেশি গার্ল মেয়র মালতি আর দেওর ফ্রাঙ্কলিনকে নিয়ে একটি আরবান ফার্মে গিয়েছিলেন সময় কাটাতে।

প্রিয়াঙ্কা যে ভিডিয়োটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে তিনি একটি ওভারসাইজ শার্ট, প্যান্টের সঙ্গে টুপি পরে একটি গাছের নিচে দাঁড়িয়ে আছেন। আর তাঁর কাঁধের উপর দাঁড়িয়ে আস্ত একটা ছাগল। সেটা তাঁর কাঁধে হাঁটছে এবং সেখানে দাঁড়িয়ে আবার আবার গাছের পাতা ছিঁড়ে ছিঁড়ে খাচ্ছে। কী তাজ্জব বনে গেলেন তো শুনে! হ্যাঁ, তেমনই কিছু ঘটেছে। অভিনেত্রীর পোস্ট দেখে স্পষ্ট যে ছাগলটা যখন তাঁর পিঠে হাঁটছে তাঁর ব্যথা লাগছে, তবুও বিষয়টায় যে তিনি মজা পেয়েছেন বেজায় সেটাও স্পষ্ট। তাঁকে রীতিমত পোজ দিতে, হাসতে দেখা যায়। অনর্গল কথাও বলে যান প্রিয়াঙ্কা।

এরপরই দেখা যায় ছোট্ট মালতি কখনও ঘোড়ার সামনে দাঁড়িয়ে আছে, কখনও কুকুরদের সঙ্গে খেলছে। কখনও আবার দেখা যায় সেই ছোট্ট মেয়েটি কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে ছাগলদের খাওয়া দেখছে। এদিন মালতির পরনে একটি নীল জাম্পস্যুট পরা ছিল। অন্যদিকে তার কাকা ফ্রাঙ্কলিন পাখিদের সঙ্গে খেলায় ব্যস্ত ছিলেন।

আরও পড়ুন: ‘বোনু’ পরিণীতির বিয়েতে যোগ দেবেন না প্রিয়াঙ্কা? নিক ঘরণীর পোস্টে মিলল ইঙ্গিত

এই ভিডিয়ো পোস্ট করে প্রিয়াঙ্কা লেখেন, 'কেফার সাবা আরবান ফার্মে কাটানো একটা দিন আমাদের প্রিয় কাকু ফ্রাঙ্কলিন জোনাসের সঙ্গে। ভীষণ মজা হয়েছে। অনেক ধন্যবাদ মিস লিমোর।' প্রিয়াঙ্কার এই পোস্টে কমেন্ট করেন আরেক বলি সুন্দরী প্রীতি জিন্টা। জানান তিনি তাঁর জমজ সন্তানদের এখানে নিয়ে যাবেন বেড়াতে। অনেকের আবার নজর কেড়েছে ছোট্ট মালতির হাঁটা চলা, কোমরে হাত দিয়ে দাঁড়ানোর ভঙ্গিমা।

প্রসঙ্গত আগামী রবিবার, ২৪ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন পরিণীতি চোপড়া। দিদি প্রিয়াঙ্কা তাঁর বিয়েতে আসবেন কিনা এখনও স্পষ্ট নয়। তবে না এলেও বোনের জন্য কিন্তু শুভেচ্ছা বার্তা পাঠিয়ে দিয়েছেন। এদিন ইনস্টাগ্রামে পরিণীতির একটি ছবি পোস্ট করে লেখেন, 'আশা করি এই ছবির মতোই তুমি তোমার সব থেকে বিশেষ দিনটিতে আনন্দে এবং খুশিতে আছো। অনেক ভালোবাসা নিও।'

বায়োস্কোপ খবর

Latest News

জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি এখানে আর তৃণমূল-বিজেপির লড়াইয়ের ভোট নয়, দক্ষিণ ২৪ পরগনায় নয়া হিসেব দিলেন অভিষেক প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল কলকাতায় হচ্ছে ৬০৫ বেডের হাসপাতাল ও মেডিক্যাল কলেজ! ১০০০ কোটির উপরে বরাত লারসেনকে ধোঁয়া থেকে গরু, ভোটপ্রচারে দিদির বাণী ঘিরে মিমের বন্যা! রচনা শেষহাসি হাসবেন? সৌর ঝড়ে কি বিপন্ন হতে পারে পৃথিবী? ভয়ঙ্কর তথ্য দিল আদিত্য এল-১ এবং চন্দ্রযান ২ নাম-পদবী একই, বনগাঁ কেন্দ্রে ভোটে লড়ছেন ৩ বিশ্বজিৎ দাস, কোন কোন দলের প্রার্থী? নিজ জেলায় ভোটের ডিউটিতে থাকা পুলিশ কর্মীদের সাম্মানিক চেয়ে মমতাকে প্রস্তাব প্রশংসায় ভরবে মন, চাকরি-ব্যবসায় লাভ! শুক্র, সূর্যের কৃপায় লাকি কারা?

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.