প্রয়াত কুলমিত মাক্কার (ছবি-টুইটার)
প্রয়াত কুলমিত মাক্কার (ছবি-টুইটার)

ফের স্বজন হারানোর শোক বলিউডে, চলে গেলেন কুলমিত মাক্কার

  • ইরফান খান,ঋষি কাপুরের মৃত্যুর পর এবার চলে গেলেন ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডিউসার্স গিল্ডের সিইও কুলমিত মাক্কার।

মৃত্যুশোক কাটছে না বলিউডের। একের পর এক দুঃসংবাদ এসেই চলেছে। ইরফান খান,ঋষি কাপুরের মৃত্যুর পর এবার চলে গেলেন ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডিউসার্স গিল্ডের সিইও কুলমিত মাক্কার। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছি গিল্ডে সিইও-র জানিয়েছেন পরিচালক অশোক পন্ডিত।

টুইট বার্তায় অশোক জানান, জেনে খুব দুঃখিত হলাম,আমাদের প্রিয় বন্ধু সহকর্মী কুলমিত মালাকার আর নেই। হিমাচল প্রদেশের ধর্মশালায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডিউসার্স গিল্ডের সিইও প্রয়াত হয়েছেন হৃদরোগে আক্রান্ত হয়েছে। তোমার কথা খুব মনে পড়ছে।পরিবারের প্রতি সমবেদনা'।

ধর্মা কর্ণধার করণ জোহরও ভেঙে পড়েছেন তাঁর দীর্ঘদিনের সহকর্মীর মৃত্যুর খবর। কেজো টুইটারের দেওয়ালে লেখেন, ‘কুলমিত তুমি অসাধারণ একজন মানুষ ছিল, প্রোডিউসার্স গিল্ডে আমাদের সবার শক্তির উত্স...ইন্ডাস্ট্রির মঙ্গলের জন্য সারাক্ষণ চিন্তা করতে,সবটা উজাড় করে দিতে..খুব তাড়াতাড়ি চলে গেলে...তোমাকে আমারা সবাই ভীষণ মিস করব,ভালো থেকো বন্ধু’।

মাত্র ৬০ বছর বয়সেই চলে গেলেন কুলমিত। বলিউড হাঙ্গামা সূত্রে খবর, লকডাউনে ইন্ডাস্ট্রি দিনমজুরদের জন্য একটি ট্রাস্ট তৈরির উদ্যোগ নিয়েছিলেন মাক্কার, অনেকদূর কাজও এগিয়েছিল কিন্তু সেই কাজ শেষ না করেই চলে গেলেন গিল্ড সিইও। ইরফান খান, ঋষি কাপুরের পর বলিউডের কাছে কুলমিত মাক্কাকের চলে যাওয়াটাও বিরাট ক্ষতি। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন পরিচালক হনসল মেহতা, আশুতোষ গোয়ারিকররা।


বন্ধ করুন