বাংলা নিউজ > বায়োস্কোপ > Singer Ranjit Sidhu: রেল লাইনের ধার থেকে উদ্ধার গায়কের দেহ, আত্মীয়দের হেনস্থার শিকার হয়ে আত্মহত্যা?

Singer Ranjit Sidhu: রেল লাইনের ধার থেকে উদ্ধার গায়কের দেহ, আত্মীয়দের হেনস্থার শিকার হয়ে আত্মহত্যা?

পাঞ্জাবি লোকশিল্পী রঞ্জিৎ সিধুর মৃত্যু

অভিযোগ, দীর্ঘদিন ধরে লোকশিল্পী রঞ্জিৎ সিধুকে মানসিকভাবে হেনস্থা করছিলেন তাঁরই আত্মীয়রা। গায়কের স্ত্রীর অভিযোগ, সিধু তাঁর বর্ধিত পরিবারের সঙ্গে মতপার্থক্যের কারণে বিরক্ত হয়ে উঠেছিলেন। তাঁর আরও দাবি, তিনি পরিবারের প্রতি বিরক্ত হয়েই এমন চরম পদক্ষেপ নিয়েছেন। 

রেললাইনের ধার থেকে উদ্ধার হল জনপ্রিয় পাঞ্জাবি লোকশিল্পী রঞ্জিৎ সিধু দেহ। শুক্রবার রাতেই ওই গায়ক আত্মহত্যা করেছেন বলে পঞ্জাবের একাধিক স্থানীয় সংবাদপত্রে প্রকাশিত হয়েছে। জানা যাচ্ছে, শনিবার পঞ্জাবের সাঙ্গারুর জেলার সুনাম শহরে রেললাইনের কাছে থেকে রঞ্জিৎ সিধু দেহ উদ্ধার হয়।

গতবছর জনপ্রিয় র‌্যাপার সিধু মুসেওয়ালার মর্মান্তিক মৃত্যু শোকই এখনও কাটিয়ে উঠতে পারেনি পঞ্জাব। তারই মাঝে এবছর ফের জনপ্রিয় লোকশিল্পী রঞ্জিৎ সিধুর মৃত্যুতে শোকের ছায়া পঞ্জাবের বিনোদন দুনিয়ায়। জানা যাচ্ছে, রেল পুলিশের তরফে দেহ উদ্ধারের পর গায়কের পরিবারকে খবর দেওয়া হয়। তাঁর ছেলে নাছতার সিং গায়কের দেহ সনাক্ত করেছেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন জিআরপি এসআই জগবিন্দর সিং। ময়নাদন্তের পর গায়কের দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানাচ্ছে পুলিশ।

আরও পড়ুন-আদৃত নয়, তবে এ কাকে চুমু খেয়ে বসলেন কৌশাম্বি! সামনে এল ভিডিয়ো…

আরও পড়ুন-বিগ বসের বাড়িতে জাদ-আকাঙ্খার চুমু কাণ্ড, বেজায় চটে শো ছাড়ছেন সলমন!

<p>পাঞ্জাবি লোকশিল্পী রঞ্জিৎ সিধু</p>

পাঞ্জাবি লোকশিল্পী রঞ্জিৎ সিধু

অভিযোগ, দীর্ঘদিন ধরে লোকশিল্পী রঞ্জিৎ সিধুকে মানসিকভাবে হেনস্থা করছিলেন তাঁরই আত্মীয়রা। গায়কের স্ত্রীর অভিযোগ, সিধু তাঁর বর্ধিত পরিবারের সঙ্গে মতপার্থক্যের কারণে বিরক্ত হয়ে উঠেছিলেন। তাঁর আরও দাবি, তিনি পরিবারের প্রতি বিরক্ত হয়েই এমন চরম পদক্ষেপ নিয়েছেন। গায়কের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। তবে এই মামলা এখনও তদন্তাধীন রয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই শুরু হবে বলে খবর।

এদিকে কিছু আগেই গায়ক তাঁর মেয়ের বিয়েও দেন বলে জানা যাচ্ছে।

বায়োস্কোপ খবর

Latest News

শিলিগুড়ি রামকৃষ্ণ মিশনে হামলার ৩ দিন পর গ্রেফতার ৫, এখনও অধরা মূল অভিযুক্ত বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত, কখন হবে এই খেলা? ঘূর্ণিঝড়ের সম্ভাবনার মাঝে বাংলাদেশের ওপর ঘূর্ণাবর্ত, হবে অতিভারী বৃষ্টি: IMD জোর করে ভেড়ি দখল রুখতে ‘পলিসি’ আনবে রাজ্য সরকার, বসিরহাটের সভায় জানালেন মমতা আসছে নারদ জয়ন্তী, এই দিনের পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি জেনে নিন এখান থেকে 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক আগেই বিয়ে করে নিয়েছে শোয়েব! ডিভোর্সের পর ‘নতুন’কে স্বাগত জানালেন সানিয়া মির্জাও কমলা টুপির দৌড় জিততে কোহলির রাস্তা মসৃণ করল KKR, জমে উঠেছে পার্পেল ক্যাপের রেস আম কমাতে পারে ক্যানসারের আশঙ্কা! বলছে গবেষণা শ্লীলতাহানি তদন্তের মাঝে শহর ত্যাগ বোসের, সঙ্গী আগাম জামিনে মুক্ত রাজভবন কর্মী

Latest IPL News

'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.