বাংলা নিউজ > বায়োস্কোপ > Jasmine Sandlas-Lawrence Bishnoi: 'কনসার্ট চলাকালীনই খতম করে দেব', সলমনের ছবির গায়িকাকে খুনের হুমকি লরেন্স বিষ্ণোইয়ের

Jasmine Sandlas-Lawrence Bishnoi: 'কনসার্ট চলাকালীনই খতম করে দেব', সলমনের ছবির গায়িকাকে খুনের হুমকি লরেন্স বিষ্ণোইয়ের

জেসমিন স্যান্ডলাস-লরেন্স বিষ্ণোই

৭ অক্টোবর জেসমিন তাঁর কনসার্টের জন্য দিল্লিতে পৌঁছন এবং বিমানবন্দরে নামার সঙ্গে সঙ্গে আন্তর্জাতিক ফোন নম্বর থেকে তিনি প্রাণনাশের হুমকি পেতে শুরু করেন। পুলিশ জানিয়েছে, গায়িকাকে হুমকি দিয়ে বলা হয় তাঁকে তাঁর কনসার্ট চলাকালীনই আক্রমণ করা হবে। এরপরই দিল্লির পুলিশের তরফে জেসমিনকে নিরাপত্তা দেওয়া হয়।

সলমনের ছবিতে গান গেয়েছেন, এবার গায়িকা পাঞ্জাবি গায়িকা জেসমিন স্যান্ডলাসকে খুনের হুমকি দিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। যদিও সেই খুনের হুমকি উপেক্ষা করেই দিল্লির কনসার্টে গান গাইলেন গায়িকা জেসমিন স্যান্ডলাস।

জানা যাচ্ছে, ৭ অক্টোবর জেসমিন তাঁর কনসার্টের জন্য দিল্লিতে পৌঁছন এবং বিমানবন্দরে নামার সঙ্গে সঙ্গে আন্তর্জাতিক ফোন নম্বর থেকে তিনি প্রাণনাশের হুমকি পেতে শুরু করেন। পুলিশ জানিয়েছে, যে গায়িকাকে হুমকি দিয়ে বলা হয় যে তাঁকে তাঁর কনসার্ট চলাকালীনই আক্রমণ করা হবে। এরপরই দিল্লির পুলিশের তরফে জেসমিনকে নিরাপত্তা দেওয়া হয় এবং তাঁর নিরাপত্তাও আরও জোরদার করা হয়। তবে এই হুমকির বিষয়ে জেসমিন স্যান্ডলাস এখনও কোনও প্রতিক্রিয়া জানাননি।

আরও পড়ুন-অমিতাভ বচ্চন আফগান নাগরিক! Big Bকে পছন্দ, তবে শাহরুখকে নিয়ে কী বলছে তালিবানরা?

আরও পড়ুন-পাপারাৎজির উপর বেজায় চটলেন তাপসী, নেটপাড়া বলছে, ‘ইনি তো ভবিষ্যতের জয়া বচ্চন’

এর আগে শুধু সলমন খান নন,  গায়ক হানি সিংকেও প্রাণে মারার হুমকি দিয়েছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও তার দলবল। গতবছর সিধু মুসেওয়ালা হত্যা মামলায় খবরের শিরোনামে উঠে এসেছিলেন লরেন্স বিষ্ণোই। তিনি অবশ্য এই মুহূর্তেআমেদাবাদের জেলে বন্দী। তবে তারপরেও জেলে থেকেই অপরাধমূলক কার্যকলাপ চালানোর অভিযোগ রয়েছে লরেন্স বিষ্ণোই-এর বিরুদ্ধে।সম্প্রতি কানাডায় খালিস্তানি জঙ্গি সুখদল সিংকে হত্যার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই। এর আগে একবার নয়, একাধিকবার সলমনকে প্রাণে মারার হুমকি দিয়েছে লরেন্স বিষ্ণোইয়ের দলবল। আর এবার তাঁদের টার্গেট সলমনের ২০১৪ মুক্তি পাওয়া ‘কিক’ ছবির গায়িকা। ছবিতে হিট ট্র্যাক ‘ইয়ার না মিলি’ গানটি গেয়েছিলেন জেসমিন স্যান্ডলাস।

প্রসঙ্গত গায়িকা জেসমিন স্যান্ডলাসের জন্ম পাঞ্জাবে। যদিও তিনি এই মুহূর্তে মার্কিন মুলুকে থাকেন। জেসমিন স্যান্ডলাসের থম গান, ‘দ্য ডায়মন্ড’ অ্যালবামের ‘মুসকান’, বিশ্বব্যাপী জনপ্রিয়তা পায়। জেসমিন অক্ষয় কুমারের ২০১৭তে মুক্তিপ্রাপ্ত ছবি ‘নাম শাবানা’ থেকে ‘বেবি বেশরম’ এবং বরুণ ধাওয়ানের 2020 সালের চলচ্চিত্র, ‘স্ট্রিট ডান্সার 3D’ থেকে ‘ইললিগ্যাল উইপন 2.0’-তেও গান গেয়েছেন।।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঝলক দিখলা জা ১১ জিতেছেন, কত টাকা পেলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানি? মাটির মানুষ অরিজিৎকে প্রথম দেখেই ভয় পেয়েছিলেন ইমন? বললেন, 'মনে হচ্ছিল যেন...' কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর? বিনামূল্যে শহরে করা হবে ফেরুল পরিষ্কার, বড় সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভা সিজন চেঞ্জে এই খাবার না খেলেই বিপদ! ‘‌উনি আমাদের মধ্যে নেই– জেলে আছেন’‌, পার্থকে খোঁচা দিয়ে দীর্ঘ পোস্ট হিরণের ক্লাবের জমির উপর থাবা পড়ল প্রোমোটারের, তুমুল উত্তেজনা দেখা দিল নেতাজিনগরে নতুন শুরু প্রশ্মিতা-অনুপমের, গ্র্যান্ড রিসেপশনে উপল-জয়দের সঙ্গে এলেন কারা? রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিল? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিল KKR কর্তা WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.