বাংলা নিউজ > বায়োস্কোপ > লন্ডনে গ্রেফতার জনপ্রিয় গায়ক জুগ্গি ডি, রয়েছে গার্হস্থ্য হিংসার অভিযোগ
স্ত্রী কিরণের সঙ্গে জুগ্গি ডি (ছবি টুইটার)
স্ত্রী কিরণের সঙ্গে জুগ্গি ডি (ছবি টুইটার)

লন্ডনে গ্রেফতার জনপ্রিয় গায়ক জুগ্গি ডি, রয়েছে গার্হস্থ্য হিংসার অভিযোগ

  • পাঞ্জাবি গায়কের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছে তাঁর স্ত্রী। চলছে তদন্ত।

পাঞ্জাবি গায়ক জুগ্গি ডি এখনও পর্যন্ত অত্যন্ত সম্মানিত এবং জনপ্রিয় গায়ক হিসেবে পরিচিত। তবে ইতিমধ্যে নানা অপ্রীতিকর অভিযোগের সম্মুখীন হতে হয়েছে তাঁকে। গায়কের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনেকে তাঁর চরিত্র নিয়ে প্রশ্ন তুলেছে। কারণ, বেশ কিছু অপ্রীতিকর ভিডিয়ো, ড্রাগ এবং এসকর্ট পরিষেবাগুলি সম্পর্কে ইঙ্গিত করেছে। কিছু মুছে ফেলা অবাস্তব ভিডিয়ো প্রকাশের পর তাঁকে নিয়ে তদন্ত চলছে।

বলা বাহুল্য, তিনি কঠোর পরিশ্রম করে নিজের নাম অর্জন করেছেন। এবং বর্তমানে তা বিতর্কের মুখে পড়েছে। গার্হস্থ্য হিংসার অভিযোগে এই গায়ককে লন্ডনে গ্রেফতার করা হয়েছে। প্রসঙ্গত, গায়কের ব্রিটিশ ভারতীয় স্ত্রী কিরণ সিন্ধি তাঁর বিরুদ্ধে গৃহহিংসার অভিযোগ তুলে মামলা দায়ের করেছে। রিপোর্ট বলছে, জুগ্গি ডি নিউ দিল্লির একটি হোটেলে পার্টি করে তারপর ফ্লাইট করে লন্ডনের উদ্দেশে রওনা দেন। তিনি তাঁর স্ত্রীর সঙ্গে ১১তম বিবাহবার্ষিকী উদযাপনে তাঁকে সারপ্রাইজ দিতে লন্ডনে গিয়েছিলেন। 

সেখানে কিরণ তাঁর ফোন হাতে পেয়ে বেশ কিছু উদ্বেগদনক জিনিস চ্যাটে দেখতে পায়। রিপোর্ট বলছে, এতেই বিরক্তি অনুভব করেন জুগ্গি। অভিযোগ, তিনি আচমকা মারতে শুরু করেন তাঁর স্ত্রী কিরণকে। এরপরই লন্ডন পুলিশের সাহায্য নেন কিরণ।

বন্ধ করুন