বাংলা নিউজ > বায়োস্কোপ > ওজন কমিয়ে ফিরছেন 'ম্যাডি বয়' অবতারে, মাধবনের ছবি দেখে হাঁ নেটিজেনরা!
ওজন ঝরিয়ে পুরোনো 'ম্যাডি অবতার'-এ ফিরছেন মাধবন। (ছবি সৌজন্যে - ফেসবুক)
ওজন ঝরিয়ে পুরোনো 'ম্যাডি অবতার'-এ ফিরছেন মাধবন। (ছবি সৌজন্যে - ফেসবুক)

ওজন কমিয়ে ফিরছেন 'ম্যাডি বয়' অবতারে, মাধবনের ছবি দেখে হাঁ নেটিজেনরা!

  • গত কয়েক মাসে ওজন বেড়ে গেছিল অনেকটাই।ওজন কমানোয় মন দিয়েছেন আর.মাধবন। জোরদারভাবে জিমে ব্যায়াম শুরু করেছেন এই জনপ্রিয় অভিনেতা।

গত কয়েক মাসে ওজন বেড়ে গেছিল অনেকটাই। প্রিয় তারকার এহেন বেঢপ চেহারা দেখে দুঃখ প্রকাশ করেছিলেন অনুরাগীরাও। এ ব্যাপারে কোনও আক্ষেপ না করলেও ভিতরে ভিতরে যে মাধবনও নিজের এই অবস্থা দেখে হাঁফিয়ে উঠেছিলেন তা বোঝা গেল নেটমাধ্যমে তাঁর নতুন ছবি দেখেই। ওজন কমানোয় মন দিয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। জোরদারভাবে জিমে ব্যায়াম শুরু করেছেন আর. মাধবন। এবং তাতে যে তিনি বেশ অনেকটাই সফল তা টানে এই নতুন ছবি থেকেই পরিষ্কার টের পাওয়া যাচ্ছে।

ইনস্টাগ্রামের দেওয়ালে জিম থেকে নিজের একগুচ্ছ ছবিআপলোড করেছেন 'ম্যাডি'। ছবিতেই স্পষ্ট বেশ ওজন কমেছে তাঁর। পাশাপাশি চওড়া হচ্ছে তাঁর মাংসপেশি। একেবারে, ফিট চেহারাই যে তাঁর লক্ষ্য তা ছবি ক্যাপশন থেকেই পরিষ্কার। গোটাগোটা অক্ষরে 'থ্রি ইডিয়টস' তারকা লিখেছেন, নিজের এই থলথলে চেহারা দেখে হাঁফিয়ে উঠেছেন। তাই ফের একবার 'ম্যাডি বয়' অবতারে ফিরছেন তিনি। এলোমেলো অবিন্যস্ত চুল, কাঁচাপাকা চাপদাড়ি তে ঘামে ভেজা মাধবনের এই জিম লুকের ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়।

প্রসঙ্গত, ২০১৬ সালেও বডি ট্র্যান্সফর্মেশন-এর মাধ্যমে সবাইকে চমকে দিয়েছিলেন মাধবন। 'শালা খরুস' ছবির জন্য মাধবনের ওই চওড়া চেহারা দেখে চোখ কপালে উঠেছিল তাঁর অনুরাগীদের। সুদূর মার্কিন মুলুকে গিয়ে স্পেশ্যাল ট্রেনিং নিয়ে এসেছিলেন 'ম্যাডি'। 

তবে অবাক করার মতো ব্যাপার ছিল, সেই চেহারা তিনি কিন্তু সম্পূর্ণ 'ভেজ ডায়েট' খেয়েই বানিয়েছিলেন।

বন্ধ করুন