বাংলা নিউজ > বায়োস্কোপ > 3 Idiots: থ্রি ইডিয়টসের শ্যুটিংয়ে সত্যি সত্যিই মদ খেয়েছিলেন আমির-মাধবনরা! বললেন, 'সেদিন রাত ৮টা থেকে...'

3 Idiots: থ্রি ইডিয়টসের শ্যুটিংয়ে সত্যি সত্যিই মদ খেয়েছিলেন আমির-মাধবনরা! বললেন, 'সেদিন রাত ৮টা থেকে...'

থ্রি ইডিয়টসের শ্যুটিংয়ে সত্যি সত্যিই মদ খেয়েছিলেন আমির-মাধবনরা

3 Idiots: থ্রি ইডিয়টস ছবিটি আজও দর্শকদের মনে বিশেষ জায়গা অর্জন করে রয়েছে। মাঝে মাঝেই চর্চা হয়ে এই ছবিটি নিয়ে। এবার এই ছবির বিষয়ে কোন তথ্য প্রকাশ্যে আনলেন আর মাধবন।

আর মাধবন তাঁর অভিনয় দিয়ে সকলকে আরও একবার তাক লাগিয়েছেন। শয়তান ছবিটি মুক্তি পেতে নতুন করে চর্চায় উঠে এসেছেন তাঁর। সর্বস্তরে সমাদৃত হচ্ছে তাঁর অভিনয়। সম্প্রতি এ হেন অভিনেতা এসেছিলেন বিয়ারবাইসেপস পডকাস্ট শোতে। সেখানে তিনি থ্রি ইডিয়টস ছবির বিষয়ে একাধিক অজানা তথ্য প্রকাশ্যে আনলেন।

থ্রি ইডিয়টস প্রসঙ্গে কী জানালেন আর মাধবন?

থ্রি ইডিয়টস ছবিটি এই সময়কার অন্যতম কালজয়ী ছবি যে সেটা নিঃসন্দেহে বলা যায়। এই ছবির স্ক্রিপ্ট থেকে কমেডি, গল্প, অভিনয় সবটাই দর্শকদের ভীষণই জনপ্রিয়। এই ছবির গল্প আবর্তিত হয়েছিল ইঞ্জিনিয়ারিং কলেজের তিন বন্ধুকে ঘিরে, যে চরিত্রে দেখা গিয়েছিল আমির খান, আর মাধবন এবং শরমন যোশীকে। থ্রি ইডিয়টস ছবিতেই একটি দৃশ্যে দেখা গিয়েছিল মধ্যরাতে মদ্যপান করে তিন অভিনেতা তাঁদের কলেজের ডিনের বাড়ির দরজায় গিয়ে প্রস্রাব করে আসছেন। এবার আর মাধবন জানালেন তাঁরা তিনজন সত্যিই সেই দৃশ্যের শ্যুটিংয়ের সময় মদ্যপান করেছিলেন।

আরও পড়ুন: '২০০৯ সাল থেকে এখনও...' গত ১৫ বছরে একবারও বাজাননি হর্ন! সচেতন নাগরিক হওয়ার বার্তা ‘ভূমি’র সৌমিত্রর

আরও পড়ুন: 'কেউ নেই...' ইন্ডাস্ট্রিতে ৫০ বছর পার, তবুও কোনও বন্ধু নেই কল্যাণীর!

এই বিষয়ে আর মাধবন জানান, 'আমিরের বুদ্ধি ছিল যে কোনও মদ খেয়ে মাতলামি করার দৃশ্যে মাতাল হওয়ার অভিনয় করবে না। বরং সত্যি মদ খেয়ে স্বাভাবিক অভিনয় করো।' তখন মিস্টার পারফেকশনিস্টের কথাতেই তাঁরা তিনজন মদ খান এবং শ্যুটিং করতে যান।

মাধবন আরও জানান, তাঁরা সে রাত্রে ৮টা থেকে মদ খাওয়া শুরু করেন। কারণ তাঁদের শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল ৯টা থেকে। কিন্তু ব্যাঙ্গালুরুর সেই ঠান্ডা আবহাওয়া আর মদের নেশা যে মাথায় চড়ে বসবে তাঁরা বুঝতে পারেননি! অভিনেতার কথায়, 'আমরা একদম স্বাভাবিক ছিলাম। কিন্তু বুঝিনি যে আমরা ঘণ্টার পর ঘণ্টা সময় নিচ্ছি সংলাপ বলতে!'

এদিন তিনি আরও জানান ফারহানের চরিত্রটি তার বাবার থেকে যেমন বকা খেত আর মাধবন নিজেও তাঁর ব্যক্তিগত জীবনে তাঁর বাবার থেকে এমন বকা খেয়েছেন। ক্লাস ৮ এ তিনি ফেল করেছিলেন, তখনই তাঁর বাবা তাঁকে বেজায় বকেছিলেন।

আরও পড়ুন: পুত্র সন্তানের জন্ম দিলেন সিধু মুসওয়ালার মা, গায়কের বাবা লিখলেন, 'আপনাদের আশীর্বাদেই...'

থ্রি ইডিয়টস প্রসঙ্গে

২০০৯ সালে মুক্তি পেয়েছিল থ্রি ইডিয়টস। রাজকুমার হিরানি পরিচালিত এই ছবিটি বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল। এখানে মুখ্য ভূমিকায় আমির খান, করিনা কাপুর, বোমান ইরানি, আর মাধবন এবং শরমন যোশীকে দেখা গিয়েছিল।

শয়তান প্রসঙ্গে

আর মাধবনকে বর্তমানে শয়তান ছবিতে দেখা যাচ্ছে। তাঁর সঙ্গে এখানে অজয় দেবগন, জ্যোতিকা প্রমুখ আছেন। বিকাশ বহেল এই ছবিটির পরিচালনা করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.