বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidhu Moosewala's Sibling: পুত্র সন্তানের জন্ম দিলেন সিধু মুসওয়ালার মা, গায়কের বাবা লিখলেন, 'আপনাদের আশীর্বাদেই...'

Sidhu Moosewala's Sibling: পুত্র সন্তানের জন্ম দিলেন সিধু মুসওয়ালার মা, গায়কের বাবা লিখলেন, 'আপনাদের আশীর্বাদেই...'

পুত্র সন্তানের জন্ম দিলেন সিধু মুসওয়ালার মা

Sidhu Moosewala's Sibling: আবারও বাবা মা হলেন সিধু মুসওয়ালার বাবা মা। তাঁদের সংসারে আবারও এল ছেলে।

প্রায় দুই বছর আগে গুলি করে হত্যা করা হয়েছিল সিধু মুসওয়ালাকে। সেই পঞ্জাবি গায়কের খুনের পর আবারও সন্তান প্রসব করলেন তাঁর মা। পুনরায় বাবা মা হলেন তাঁরা। আবারও এক পুত্র সন্তানের জন্ম দিলেন তাঁরা। আর সেই কথা নিজেই সিধু মুসওয়ালার বাবা সরদার বলকৌর সিধু সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিলেন।

আরও পড়ুন: 'যাদবপুর তৃণমূলকে নিয়ে বিরক্ত...', লড়াইয়ে নেমেই হুংকার সৃজনের, সিপিআইএমের প্রার্থীকে নিয়ে কী বললেন সায়নী?

ফের বাবা মা হলেন সিধু মুসওয়ালার বাবা মা

সিধু মুসওয়ালার বাবা মা নতুন করে সন্তান সুখ পেলেন। তাঁদের সংসার আলো করে এল আরেক সন্তান। সিধু মুসওয়ালার মৃত্যুর প্রায় দুই বছর পর তার জন্ম হল। এদিন সেই কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় সরদার বলকৌর সিধু লেখেন, 'লক্ষ লক্ষ মানুষের আশীর্বাদে আমাদের জীবনে শুভর ছোট ভাই এল। যাঁরা শুভদীপকে ভালোবাসতেন তাঁদের আশীর্বাদে এটা সম্ভব হল। ওয়াহেগুরুর আশীর্বাদে পরিবারের সবাই ভালো আছেন। সবাইকে ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ।'

আরও পড়ুন: ঠিক যেন দম মারো দমের জিনাত! প্রকাশ্যে শ্রীলেখার আইটেম গার্ল লুক, অভিনেত্রীর নাচ দেখা যাবে কোন ছবিতে?

আরও পড়ুন: 'মন খুলে আর...' সন্দেশখালি নিয়ে বেফাঁস মন্তব্যের পর সতর্ক রচনা! রাজনীতির ময়দানে নেমেই কী বললেন দিদি নম্বর ওয়ান?

এদিন সরদার বলকৌর সিধু যে ছবিটি শেয়ার করেছেন সেখানে তাঁকে কোলে নবজাতককে নিয়ে বসে থাকতে দেখা যাচ্ছে। সামনে একটি কেক রাখা। পাশে রয়েছে সিধু মুসওয়ালার একটি ছবি।

আরও পড়ুন: 'গল্পে গল্পে আরেকটা...' মুখোমুখি দুই চক্রবর্তী! রাজের ছবির সেটে কী নিয়ে আলোচনা জমল ঋত্বিক - মিঠুনের?

আরও পড়ুন: 'সময় এসে গিয়েছে...' বলিউডের তিন খান এবার এক ছবিতে? শাহরুখ - সলমনের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন আমির!

প্রসঙ্গত সিধু মুসওয়ালার বাবার বয়স ৬০ এবং মায়ের বয়স ৫৮। তাঁরা এই বয়সে এসে আইভিএফ পদ্ধতির সাহায্যে এই সন্তানের জন্ম দিয়েছেন। বিদেশে গিয়ে এই চিকিৎসা করে এসেছেন তাঁরা। ২০২২ সালের ২৯ মে খুন হন সিধু মুসওয়ালা। তিনি সেই বছর কংগ্রেসের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন। এরপরই হত্যা করা হয়। তাঁর মৃত্যুর পর প্রতিবাদ চেয়ে গর্জে ওঠেন তাঁর ভক্তরা। মৃত্যুর পরও বেশ কয়েকটি গান মুক্তি পেয়েছিল সিধু মুসওয়ালার।

বায়োস্কোপ খবর

Latest News

হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.