বাংলা নিউজ > বায়োস্কোপ > Non Fiction TRP: নন ফিকশনে 'দাদা' ও 'দিদি'র লড়াইয়ে ধারেকাছে নেই কেউ, এবার সেরা 'দাদাগিরি' নাকি ‘দিদি নম্বর ওয়ান’?

Non Fiction TRP: নন ফিকশনে 'দাদা' ও 'দিদি'র লড়াইয়ে ধারেকাছে নেই কেউ, এবার সেরা 'দাদাগিরি' নাকি ‘দিদি নম্বর ওয়ান’?

নন ফিকশন টিআরপি

‘দিদি নম্বর ওয়ান’ শোটি অবশ্য সপ্তাহের সাতদিনই সম্প্রচারিত হয়। রচনা বন্দোপাধ্যায়ের সঞ্চালনায় সোম থেকে শনিবার বিকেল পাঁচটা থেকে দেখা যায় এই শো। অন্যদিকে ‘দাদাগিরি’ কেবল সপ্তাহে দুদিন সম্প্রচারিত হয়। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঞ্চালনায় শনি এবং রবিবার রাত সাড়ে নয়টা থেকে দেখা যায় এই শো।

টেলিভিশনে নন ফিকশন শোয়ের TRP-তে বরাবরই স্টার জলসার থেকে এগিয়ে থাকে জি বাংলা। স্টার জলসার নন ফিকশন শো খুব কমই থাকে। সেক্ষেত্রে এই নন ফিকশন শোয়ের TRP-তে সাধারণত জি বাংলার শোগুলিরই রমরমা। আর এই লড়াইটা বর্তমানে মূলত হয়ে দাঁড়িয়েছে ‘দাদা’ও ‘দিদি’র লড়াই।

টেলিভিশনের এই 'দাদা' ও 'দিদি'কে তো সকলেই চেনেন। 'দাদা' সৌরভ গঙ্গোপাধ্যায়, আর 'দিদি' হলেন রচনা বন্দ্যোপাধ্যায়। রচনার হাত ধরে দিদি নম্বর-১ শোটি বরাবরই বেশ জনপ্রিয়। অভিনেত্রী হিসাবে বহুদিন বড়পর্দা থেকে দূরে রয়েছেন। তবে ছোট পর্দায় দিদি নম্বর ওয়ানের হাত ধরে বাংলার প্রায় সব ঘরেই পৌঁছে গিয়েছেন রচনা। টেলভিশনের এই 'দিদি'র সঙ্গে নিজেদের জীবনের গল্প ভাগ করে নিতে প্রতিদিন হাজির হন কত মানুষ। 

আর চলতি সপ্তাহের TRP-তে 'দাদাগিরি'কে ছাপিয়ে গিয়েছে ‘দিদি নম্বর ওয়ান’। এই সপ্তাহের টিআরপিতে ‘দিদি নম্বর ওয়ান’-এর প্রাপ্ত নম্বর ৭.০। আর সেখানে দাদাগিরি পেয়েছে ৫.৫। আর 'ঘরে ঘরে জি বাংলা'র প্রাপ্ত নম্বর ১.৩।

আরও পড়ুন-বাংলা ছবির দর্শকদের জন্য দারুণ সুখবর শোনালেন 'প্রধান' ও ‘কাবুলিওয়ালা’ নির্মাতারা, কী জানেন?

আরও পড়ুন-এবার দেবের 'খাদান'-এও সুপারস্টারের সঙ্গী সৌমিতৃষা? মুখ খুললেন 'মিঠাই'

প্রসঙ্গত, ‘দিদি নম্বর ওয়ান’ শোটি অবশ্য সপ্তাহের সাতদিনই সম্প্রচারিত হয়। রচনা বন্দোপাধ্যায়ের সঞ্চালনায় সোম থেকে শনিবার বিকেল পাঁচটা থেকে দেখা যায় এই শো। অন্যদিকে ‘দাদাগিরি’ শুধুমাত্র সপ্তাহে দুদিন সম্প্রচারিত হয়। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঞ্চালনায় শনি এবং রবিবার রাত সাড়ে নয়টা থেকে দেখা যায় এই শো। 

এদিকে দীর্ঘ সময় ধরে সপ্তাহান্তে স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে না কোনও রিয়ালিটি শো। তার বদলে সাত দিনই টেলিকাস্ট হচ্ছে মেগা সিরিয়াল।

এদিকে বাংলা ধারাবাহিকের নিরিখে টেলিভিশনের TRP বলছে চলতি সপ্তাহে ৯.২ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’। ৮.৯ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী, ৮.৫ নম্বর পেয়ে তৃতীয় হয়েছে 'ফুলকি'। এছড়াও, চতুর্থ হয়েছে গীতা L.L.B (৭.৯), পঞ্চম কোন গোপনে মন ভেসেছে (৭.৮), ষষ্ঠ কার কাছে কই মনের কথা (৭.৬) সপ্তম তোমাদের রাণী (৭.০), অষ্টম অনুরাগের ছোঁয়া (৬.৭), নবম সন্ধ্যাতারা (৬.৬),দশম: জল থই থই ভালোবাসা (৬.৫)।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো Washington Freedom বনাম Los Angeles Knight Riders-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল Washington Freedom Euro 2024 Final: রেকর্ড চতুর্থবার ইউরোপ সেরা স্পেন, ইংল্যান্ডকে হারাল ২-১ গোলে জোড় হাতে ক্ষমা চাইছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির বউ! নীতাকে দেখে হাঁ নেটপাড়া লোকসভা ভোটে ইউপিতে কেন ধাক্কা খেল বিজেপি? খোলাখুলি মনের কথা জানালেন যোগী বিরলতম দৃশ্য আম্বানিদের বিয়েতে,স্ত্রী আর ইশানের সঙ্গে উদ্দাম নাচলেন মাহি- ভিডিয়ো রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.