বাংলা নিউজ > বায়োস্কোপ > আম্বানিদের আয়োজিত রাধিকা মার্চেন্টের ‘অরঙ্গেত্রম অনুষ্ঠান’-এ আমির, সলমন, রণবীররা
আমির খান, সলমন খান এবং রণবীর সিং রাধিকা মার্চেন্টের অরঙ্গেত্রম অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

আম্বানিদের আয়োজিত রাধিকা মার্চেন্টের ‘অরঙ্গেত্রম অনুষ্ঠান’-এ আমির, সলমন, রণবীররা

  • আম্বানি পরিবারের আয়োজিত অনুষ্ঠানে অতিথি ছিলেন রাজকুমার হিরানি, মিজান জাফরি, সাগরিকা ঘাটগে এবং জাহির খান।

রিলায়েন্স ইন্ডাস্ট্রির প্রধান মুকেশ আম্বানি এবং তার স্ত্রী নীতা আম্বানি তাঁদের হবু পুত্রবধূ রাধিকা মার্চেন্টের জন্য একটি অরঙ্গেত্রম অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। অভিনেতা আমির খান, রণবীর সিং এবং সলমন খান অনন্ত আম্বানির বাগদত্তা রাধিকা মার্চেন্টের অরঙ্গেত্রম অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। মুকেশ আম্বানি এবং তার স্ত্রী নীতা আম্বানির ছেলে অনন্ত।

অরঙ্গেত্রম অনুষ্ঠান হল, প্রথমবারের মতো একজন ব্যক্তির প্রতিভা এবং প্রশিক্ষণ প্রদর্শনের জন্য মঞ্চে অভিনয় করেন। পটু ভারতনাট্যম শিল্পী রাধিকা মার্চেন্ট। মঞ্চে নিজের প্রতিভা প্রদর্শন করেন তিনি। মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে আম্বানি পরিবারের আয়োজিত অনুষ্ঠানে আরও বেশ কিছু বলিউড সেলিব্রিটিদেরও দেখা মিলেছিল। অনুষ্ঠানে অতিথি ছিলেন রাজকুমার হিরানি, মিজান জাফরি, সাগরিকা ঘাটগে এবং জাহির খান।

অনুষ্ঠানে পৌঁছানোর পর আমির হেসে পাপারাৎজির জন্য পোজ দেন। কালো টি-শার্ট, ডেনিম জিনস এবং কালো জুতা পরে এ দিন ধরা দেন মিস্টার পারফেক্টসনিস্ট।

অনুষ্ঠানে আমির খান, রণবীর সিং ও সলমন খান।
অনুষ্ঠানে আমির খান, রণবীর সিং ও সলমন খান।

আবুধাবি থেকে ফিরে এসেই অনুষ্ঠানে যোগ দেন সলমন। গাঢ় নীল শার্ট, কালো প্যান্ট এবং ম্যাচিং জ্যাকেটে, জুতা পরে দেখা মেলে। এ দিন পাপারাৎজির উদ্দেশ্যে পোজও দেন সলমন।

রণবীরকে অনুষ্ঠানে সাবেকি পোশাকে ধরা দেন। মরিচা রঙের কুর্তা, পায়জামা, বাদামী রঙের জুতো, মুখে মাস্ক এবং চোখে কালো চশমা পরেছিলেন। পাপারাৎজির উদ্দেশ্যে পোজও দিয়েছিলেন তিনি।

অনুষ্ঠানে অতিথি ছিলেন রাজকুমার হিরানি, মিজান জাফরি, সাগরিকা ঘাটগে এবং জাহির খান।
অনুষ্ঠানে অতিথি ছিলেন রাজকুমার হিরানি, মিজান জাফরি, সাগরিকা ঘাটগে এবং জাহির খান।
মুকেশ আম্বানি তার স্ত্রী নীতা আম্বানির সঙ্গে, ভাই অনিল আম্বানির সঙ্গে মুকেশ।
মুকেশ আম্বানি তার স্ত্রী নীতা আম্বানির সঙ্গে, ভাই অনিল আম্বানির সঙ্গে মুকেশ।

শীঘ্রই আমির খান এবং করিনা কাপুর খানকে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে। হলিউডের জনপ্রিয় ছবি, ফরেস্ট গাম্পের (১৯৯৪) অফিসিয়্যাল রিমেক লাল সিং চড্ডা। এক শিখ ব্যক্তির গোটা দেশের যাত্রার গল্প ফুটে উঠবে এই ছবিতে। অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন মোনা সিং এবং নাগা চৈতন্য। ছবিটি ভায়াকম ১৮ মোশন পিকচার্স এবং আমির খান প্রোডাকশন দ্বারা তৈরি। ১১ অগস্ট সিনেমা হলে মুক্তি পাবে ওই ছবি।

ক্যাটরিনা কাইফের সঙ্গে সলমনের ‘টাইগার ৩’ এবং ‘কভি ইদ কভি দিওয়ালি’ আসন্ন সিনেমা। ‘কভি ইদ কভি দিওয়ালি’-তে শেহনাজ গিল, পূজা হেগড়ে এবং জহির ইকবাল সহ অন্যান্যদেরও দেখা যাবে। পরিচালনায় ফরহাদ সামজি এবং প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এটি ৩০ ডিসেম্বর, ২০২২-এ মুক্তি পাবে।

রণবীরকে শেষ দেখা গিয়েছিল ‘জয়েশভাই জোরদার’ ছবিতে। তিনি বর্তমানে করণ জোহর পরিচালিত এবং আলিয়া ভাট অভিনীত ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শ্যুটিং করছেন। আগামী বছর ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

বন্ধ করুন