বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Rahul: মাকে ছাড়া কেমন আছে সহজ? জানাল বাবা রাহুল, প্রিয়াঙ্কাকে দেখতে যাবেন হাসপাতালেও

Priyanka-Rahul: মাকে ছাড়া কেমন আছে সহজ? জানাল বাবা রাহুল, প্রিয়াঙ্কাকে দেখতে যাবেন হাসপাতালেও

সহজ আর প্রিয়াঙ্কা কেমন আছেন জানালেন রাহুল। 

প্রিয়াঙ্কা-রাহুল আলাদা হয়ে গেলও ছেলের দায়িত্ব পালন করেন একসাথে। প্রাক্তন স্ত্রীকে দেখতে যাবেন হাসপাতালেও। 

শুক্রবার রাতে শ্যুটের সময় পায়ে গুরতর চোট পান অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। সাথে সাথে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডান পায়ের হাড় ভেঙেছে। বসাতে হবে প্লেট। আজ শনিবার বিকেল তিনটে নাগাদ হওয়ার কথা অস্ত্রোপচার। 

প্রিয়াঙ্কা হাসপাতালে ভর্তি শুনেই যেমন অভিনেত্রীর চিন্তায় ঘুম উড়েছে অনুরাগীদের। তেমনই আবার অনেকেরই চিন্তা মা-কে ছাড়া কেমন আছে ছোট্ট সহজ। বাবা-মা আলাদা হয়ে যাওয়ার পর থেকে প্রিয়াঙ্কার সাথেই থাকে সহজ। বয়স মাত্র ৮ বছর। সেখানে মা হাসপাতালে কাল রাত থেকে, অপারেশনের পরেও হয়তো থাকতে হবে আরও কিছুদিন। তেমন আছে সহজ। 

আনন্দবাজার ডিজিট্যালকে রাহুল জানালেন, ‘সকালে ঘুম থেকে উঠে আমার ড্রাইভারের থেকে জানতে পারি প্রিয়াঙ্কার দুর্ঘটনার কথা। তারপর ওর সাথে ফোনে কথা হয়। ব্যথার ওষুধ খেয়েছে বলে হয়তো গলাটা ঠিক লাগল। অপারেশনের পর বিকেলে ওর সাথে দেখা করতে যাব। তখন ওর শরীর কেমন আছে আরও বিস্তারিত জানতে পারব।’

ছেলের প্রসঙ্গে রাহুল জানান, ‘সহজ বাড়িতেই আছে। ঠিক আছে। ওর সাথে আয়া-পরিচারিকা আছে। ওর যত্নে কোনও ত্রুটি থাকছে না।’ রাহুল আর প্রিয়াঙ্কা একে অপরের থেকে আলাদা হয়ে গেলও সহজের জন্য তাঁদের মধ্যে দেখা হয়। তাঁদের মধ্যে যোগাযোগও আছে। মা-বাবা হিসেবে সহজের সব দায়িত্ব একসাথেই পালন করার চেষ্টা করেন তাঁরা। 

শুক্রবার রাতে রাজারহাটের কাছে একজন মদ্য বাইক চালক এসে ধাক্কা মারে প্রিয়াঙ্কা আর অর্জুনকে। দু'জনেই রাস্তায় ছিটকে পড়েন। তারপর নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখান থেকে বাইপাসের ধারের হাসপাতালে। রাতেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় অর্জুনকে। তবে প্রিয়াঙ্কার চোট গুরতর। পায়ের হাড় ভাঙায় আপাতত হাসপাতালেই থাকতে হবে তাঁকে।

বন্ধ করুন