বাংলা নিউজ > বায়োস্কোপ > জুলাইতে বিয়ের পিঁড়িতে রাহুল-দিশা, ঘোষণা করলেন বিয়ের দিনক্ষণ
রাহুল-দিশা (ছবি ইনস্টাগ্রাম)
রাহুল-দিশা (ছবি ইনস্টাগ্রাম)

জুলাইতে বিয়ের পিঁড়িতে রাহুল-দিশা, ঘোষণা করলেন বিয়ের দিনক্ষণ

  • শুধুমাত্র পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে করতে চলেছেন এই টেলি তারকা দম্পতি। 

১৬ জুলাই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বিগ বস খ্যাত রাহুল বৈদ্য এবং অভিনেত্রী দিশা পারমার। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। নতুন সাক্ষাৎকারে বিয়ে নিয়ে মুখ খুললেন হবু দম্পতি। 

গত বছর নভেম্বরে বিগ বসের ঘরেই দিশার সঙ্গে নিজের চর্চিত প্রেম কাহিনির খবরে সিলমোহর দেন রাহুল। জাতীয় টেলিভিশনের সামনে দিশাকে বিয়ের প্রস্তাব দেন রাহুল। তাঁর কাছে সরাসরি কথা বলার কোনো উপায় না থাকায়, শো-এর নির্মাতেদের কাছে জবাব জানাতে বলেছিল। বিগ বস ১৪-র ঘরে ভ্যালেন্টাইনস ডে বিশেষ পর্বে অতিথি হিসাবে উপস্থিত হয়ে প্রকাশ্যে রাহুলের প্রস্তাব গ্রহণ করেছিলেন দিশা।

দৈনিক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে রাহুল জানিয়েছে, 'দিশা এবং আমি বরাবরই নিবিড় বিয়ের পক্ষে ছিলাম। আমরা চাই আমাদের প্রিয়জনরা আমাদের বড় দিনটিতে উপস্থিত থাকুক এবং আমাদের আশীর্বাদ করুক। বৈদিক রীতি অনুসারে আমাদের বিয়ে হবে এবং অনুষ্ঠানে গুরবানী সাহাবের গানও থাকবে'।

আগেই দিশা জানিয়েছিলেন ‘সাধারণ অনুষ্ঠান' করে বিয়ে করতে চান তিনি। তাঁর কথায়, ‘আমার কাছে আদর্শ বিয়ে মানে নিবিড় অনুষ্ঠান। বিয়ে মানে ঘনিষ্ঠ এবং প্রিয়জনদের উপস্থিতিতে এক হওয়া। আমি সর্বদা একটি সাধারণ অনুষ্ঠানের জন্য ভেবেছি এবং আমি খুশি যে আমরা তাই করতে যাচ্ছি’।

মাস খানের আগে বিগ বস ১৪-র রানার্স আপ হয়েছে রাহুল বৈদ্য। খতরো কে খিলাড়ি ১১-র শ্যুটিং সম্প্রতি শেষ করেছেন তিনি। ১৭ জুলাই থেকে প্রিমিয়ার হবে সেই শো। অন্যদিকে, স্টার প্লাসের ধারাবাহিক ‘প্যায়ার কা দরদ হ্যায়,মিঠা মিঠা প্যায়ারা প্যায়ারা’তে পংখুরি চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছিলেন দিশা। রাহুল বৈদ্যর সঙ্গে 'ইয়াদ তেরি' নামের এক মিউজিক ভিডিয়োতে দেখা মিলেছে দিশার।

 

 

বন্ধ করুন