বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Shilpa: পর্ন বিতর্ক ভুলে রাজের সাথে শিল্পা! ম্যাচিং পোশাকে হাত ধরে দিলেন পুজো মন্দিরে
হিমাচলের মন্দিরে একসাথে রাজ আর শিল্পা।
হিমাচলের মন্দিরে একসাথে রাজ আর শিল্পা।

Raj-Shilpa: পর্ন বিতর্ক ভুলে রাজের সাথে শিল্পা! ম্যাচিং পোশাকে হাত ধরে দিলেন পুজো মন্দিরে

  • জামিনে ছাড়া পাওয়ার পর প্রথমবার জনসম্মুখে দেখা গেল রাজ কুন্দ্রাকে। সাথে শিল্পা শেট্টিও।

জেল থেকে জামিনে ছাড়া পাওয়ার পর আর জনসম্মুখে আসেননি শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। বরং, বলা ভালো একপ্রকার মুখ লুকিয়েই ছিলেন বিগত ২ মাস। এমনকী, সব ধরনের বিতর্ক এড়াতে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও মুছে ফেলেন তিনি। যদিও সম্প্রতি ভাইরাল হয়েছে শিল্পা শেট্টির হিমাচল ট্রিপ, যেখানে অভিনেত্রীর সাথে চোখে পড়ল তাঁর ব্যবসায়ী স্বামীকে। হাতে হাত ধরে মন্দিরে পুজো দিতে গেলেন তাঁরা। এদিন টুইনিং করে হলুদ পোশাকে সেজেছিলেন স্বামী আর স্ত্রী। 

১৯ জুলাই গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে। প্রায় দু'মাস জেলে কাটানোর পর ২০ সেপ্টেম্বরে মুম্বই ম্যাজিস্ট্রেট কোট জামিন দেয় তাঁকে। জেল থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় রাজের ছবি ভাইরাল হয়েছিল। দেখা গিয়েছিল, ওজন কমে গিয়েছে বেশ খানিকটা। বসে গিয়েছে চোখ-মুখও। রাজের ছবি দেখে অবাক হয়েছিল সকলে।

এদিনও দেখা গেল নিজের লুক অনেকটাই বদলে ফেলেছেন রাজ। আগের থেকে রোগা লাগছে অনেকটাই। গালে ফ্রেঞ্চকাট দাড়ি। শিল্পা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ট্রিপের একধিক ফোটো আর ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাঁর দুই ছেলে-মেয়ে ভিয়ান আর সমিশার দেখা মিলেছে। কিন্তু এবারেও রাজের সাথে একটাও ছবি দেননি সোশ্যাল মিডিয়ায়।

শিল্পার ইনস্টাগ্রাম স্টোরি, যাতে দেখা মেলেনি রাজের।
শিল্পার ইনস্টাগ্রাম স্টোরি, যাতে দেখা মেলেনি রাজের।

হিমাচলের দুই সতী পিঠ জ্বালাজী দেবী ও মা চামুণ্ডা দেবীর মন্দিরে পুজো দিলেন তাঁরা। নিরাপত্তার ঘেরাটোপে মুড়েই তাঁরা মন্দিরে প্রবেশ করেছিলেন। একটা ছবিতে দেখা গেল গলায় চেলি জড়িয়ে দেবীকে প্রণাম করছেন অভিনেত্রী। GLAM_UNIVERSE নামের এক ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে ছবিগুলি।

বন্ধ করুন