বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজ ঠাকরের দলের চোখ রাঙানিকে উপেক্ষা করেই বলিউডের জন্য গান রেকর্ড আতিফের, পরিচালক বললেন, 'উনি খুবই অসুস্থ, তবুও...'

রাজ ঠাকরের দলের চোখ রাঙানিকে উপেক্ষা করেই বলিউডের জন্য গান রেকর্ড আতিফের, পরিচালক বললেন, 'উনি খুবই অসুস্থ, তবুও...'

রাজ ঠাকরের দলের চোখ রাঙানিকে উপেক্ষা করেই বলিউডের জন্য গান রেকর্ড আতিফের

Atif Aslam Bollywood Comeback: আতিফ আসলাম ফিরছেন বলিউডে। একটি নতুন ছবিতে তাঁর গান শোনা যাবে। কিন্তু এই বিষয়টা মোটেই ভালো ভাবে দেখছে না রাজ ঠাকরের দল!

কিছুদিন আগেই খবরটা প্রকাশ্যে এসেছিল, দীর্ঘ ৭ বছর পর আবারও বলিউডে ফিরতে চলেছেন আতিফ আসলাম। উড়ি হামলার পর ভারতে নিষিদ্ধ করে দেওয়া হয়েছিল পাকিস্তানি শিল্পীদের। কিন্তু এবার একটি ছবিতে ফের আতিফকে দিয়ে গান গাওয়ানো হবে বলেই জানা গিয়েছিল। এবার তার ঘোরতর বিরোধিতা করল রাজ ঠাকরের দল মহারাষ্ট্র নবনির্মান সেনা বা এমএনএস। তাঁরা রীতিমত বলিউডের প্রযোজকদের হুমকি দিয়েছেন। তাঁদের কথায় তাঁরা সেই সব প্রযোজকদের দেখে নেবেন যাঁরা আতিফ আসলামকে বলিউডে ফিরিয়ে আনার জন্য, একটি ছবিতে গান গাওয়ানোর জন্য রেড কার্পেট বিছাচ্ছেন।

আতিফ আসলামের বিরোধিতা রাজ ঠাকরের দলের

আতিফ আসলাম ভারতে এসে বা বলিউডের জন্য গান গাক চান না রাজ ঠাকরের দলের সদস্যরা। এই মহারাষ্ট্র নবনির্মান সেনার সিনেমা উইংয়ের প্রেসিডেন্ট অমেয় খোপকর জানিয়েছেন যাঁরা একটি কোর্টের রায়ের উপর ভিত্তি করে আতিফ আসলামকে এখানে ফিরিয়ে আনতে চাইছেন বা গান গাওয়াতে চাইছেন তাঁদের আগে সেই বিষয়ে কাগজ দেখতে হবে।

আরও পড়ুন: বুল ছবির প্রস্তুতি শুরু, শারীরিক কসরত করে নিজেকে আমূল পাল্টে ফেলেছেন সলমন! দেখুন সেই ছবি

আরও পড়ুন: শাহিদের ছবিতে আসতেই ধরাশায়ী হৃতিকের ফাইটার! প্রথমদিন কত আয় করল তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া?

তিনি এদিন আরও জানান 'পাকিস্তানি শিল্পীদের এখানে একেবারেই সহ্য করা হবে না। এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক যে আমাকে আবারও এই কথাগুলো বলতে হচ্ছে।' প্রসঙ্গত এই প্রথম নয়, আগেও অমেয় খোপকর ২০২২ সালে যখন পাকিস্তানি ছবি দ্য লেজেন্ড অব মৌলানা জাট মুক্তি পেয়েছিল দেশে তার বিরোধিতা করেছিল।

একই সঙ্গে তিনি এদিন অরিজিৎ সিংকেও একহাত নেন তিনি আতিফ আসলামকে সমর্থন করেছেন বলে। এদিন অমেয় তাঁর বক্তব্যে বলেন, 'মহারাষ্ট্র নবনির্মান সেনার এটাই বক্তব্য থাকবে। খালি বলিউড নয়, ভারতের কোনও ভাষার ইন্ডাস্ট্রিতে যেন কোনও পাকিস্তানি শিল্পীকে দিয়ে কাজ না করানো হয়। কেউ ভুলেও এটাকে চ্যালেঞ্জ হিসেবে নেবেন না।'

আরও পড়ুন: দীপঙ্কর দের সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে 'তৃপ্ত' নন দোলন! বললেন, 'মানিয়ে নিয়েছি, নইলেই অশান্তি...'

আতিফ আসলামের গান কোন ছবিতে ব্যবহৃত হবে?

দীর্ঘ ৭ বছর পর ফিরে আতিফ আসলামকে লাভ স্টোরি অব ৯০ ছবিতে গান গাইতে শোনা যেত। তিনি এই ছবিতে একটি রোম্যান্টিক গান গাইবেন বলেই জানা গিয়েছিল। ছবিটির প্রযোজনা করছেন সঙ্গানি ব্রাদার্স মোশন পিকচার্স। ছবিতে অভিনয় করবেন অধ্যয়ন সুমন এবং দিভিতা রাই।

আতিফ আসলাম এর আগে একাধিক বলিউড ছবিতে কাজ করেছেন। উপহার দিয়েছেন একাধিক হিট গান। এর আগে তিনি টাইগার জিন্দা হ্যায়, রেস ২, কিসমত কানেকশন, ইত্যাদি ছবিতে কাজ করেছেন। ভারতে বহু ভক্ত আছে তাঁর।

আরও পড়ুন: 'অত ক্যালকুলেটিভ নই...' লোকসভা নির্বাচনের আগে পর্দায় কামব্যাক করেও কেন এমন বললেন দেবশ্রী?

গানটির বিষয়ে কী জানালেন পরিচালক?

এদিন লাভ স্টোরি অব ৯০ এর পরিচালক অমিত কাসারিয়া হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন আতিফ আসলামের যদি বিষয়টা ভালো না লাগত তাহলে তিনি কাজটাই করতেন তিনি। তিনি পাকিস্তানি গায়ককে আগে মেইল করেছিলেন বলেই জানান। দুই দেশের বন্ধুত্বের বিষয়েও কথা বলেন। এরপর আতিফ তার মতো রিসার্চ করে সম্মতি জানান এই। কাজ করতে। গানটির শুটিংয়ের বিষয়ে পরিচালক জানান, 'আতিফ ভয়ঙ্কর অসুস্থ। তারপরেও ও অন্য একটি শহরে এসে গানটি রেকর্ড করেছে।' যে গানটি নিয়ে এত ঝামেলা সেটা কম্পোজ করেছেন রাহুল নায়ার। শিমলার প্রেক্ষাপটে গানটি শুট করা হবে বলেই জানা গিয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.