বাংলা নিউজ > বায়োস্কোপ > Ronnie Chakraborty: তিন মাথা একসঙ্গে, বন্ধু রনির স্মৃতি উসকে পুরনো ছবি পোস্ট করলেন রাজদীপ

Ronnie Chakraborty: তিন মাথা একসঙ্গে, বন্ধু রনির স্মৃতি উসকে পুরনো ছবি পোস্ট করলেন রাজদীপ

রাজদীপ, রনি এবং দ্বৈপায়ন তিন বন্ধু একসঙ্গে ছবিতে (ছবি সৌজন্যে ফেসবুক)

Rajdeep Gupta: ২০১১ সালে দুই ইন্ডাস্ট্রির বন্ধু রাজদীপ এবং রনির সঙ্গে ফেসবুকের পাতায় একটি ছবি পোস্ট করেছিলেন দ্বৈপায়ন। একটি কাঠের বেঞ্চের উপর তিনজনে বসে আড্ডা দিচ্ছেন। পুরনো সেই ছবি ঘুরে এসেছে রাজদীপের ফেসবুকের টাইমলাইনে। সময়ের নিয়মে সবটা ফিকে হলেও রনিকে কিন্তু আজও ভোলেনি ইন্ডাস্ট্রির বন্ধুরা।

পুরনো বন্ধুত্ব। এরপরই একসঙ্গে একই ধারাবাহিকেও কাজ করেছেন অভিনেতা রাজদীপ গুপ্ত এবং রনি চক্রবর্তী। সঙ্গে অভিনেতা দ্বৈপায়ন দাসও। তিন মাথা এক হলেই চলত খুনসুটি-আড্ডা। ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন রাজদীপ, রনি এবং দ্বৈপায়নও।

২০১১ সালে দুই ইন্ডাস্ট্রির বন্ধু রাজদীপ এবং রনির সঙ্গে ফেসবুকের পাতায় একটি ছবি পোস্ট করেছিলেন দ্বৈপায়ন। ছবিটি টালিগঞ্জের ইন্দ্রপুরী স্টুডিয়োতে তোলা। একটি কাঠের বেঞ্চের উপর তিনজনে বসে আড্ডা দিচ্ছেন। ১২ বছরের পুরনো সেই ছবি ঘুরে এসেছে রাজদীপের ফেসবুকের টাইমলাইনে। রাজদীপ মেমোরি থেকে সেই ছবি শেয়ার করেছেন ফেসবুকের পাতায়। ছবিতে দেখা গিয়েছে, রাজদীপের উদ্দেশে দ্বৈপায়ন লিখেছিলেন, ‘মনে পড়ে সেই দিন রাজদীপ?’ দুই বন্ধুকে ট্যাগও করা।

প্রসঙ্গত, রনি এবং রাজদীপের বন্ধুত্ব বেশ পুরনো। প্রায় একই সময় অভিনয় কেরিয়ারও শুরু করেছিলেন তাঁরা। রনির স্ত্রী এবং রাজদীপ থাকতেন একই পাড়ায়। সেই থেকে তাঁদের বন্ধুত্বের সূত্রপাত। ধারাবাহিকের সেটে ঘণ্টার পর ঘণ্টা একসঙ্গে কাজ করতেন। ফলে সেই সময় বন্ধুত্ব আরও গাঢ় হয় তাঁদের মধ্যে। আরও পড়ুন: ‘…বলে কোম্পানি পলিসি’, ফেসবুকে হেঁয়ালি ভরা পোস্ট, কী বোঝাতে চাইছেন অনিন্দ্য

২০১৫ সালের ১৫ মে মারা গিয়েছে অভিনেতা রনি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি রনি ছিলেন জাতীয় স্তরের সাঁতারু। সন্তোষপুরের এক পুকুরে মিলেছিল দুর্দান্ত সাঁতারু-অভিনেতা রনি চক্রবর্তীর নিথর দেহ। মাঝে মধ্যেই নাকি ওই পুকুরে সাঁতার কাটতে যেতেন অভিনেতা। সন্ধ্যার দিকেই সাঁতার কাটতেন। এ দিনও তাই গিয়েছিলেন। কিন্তু আর ফিরে আসেননি।

অনেকেই অনুমান করেছিলেন, মদ্যপ অবস্থায় পুকুরে সাঁতার কাটতে গিয়েছিলেন রনি। কিন্তু ময়নাতদন্তের রিপোর্টে অভিনেতার পাকস্থলী থেকে মেলেনি মদ। সেই সময় অভিনেতার পরিবারের তরফে থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছিল। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্য নাকি খুন, রনির এভাবে চলে যাওয়াটা আজও রহস্য।

সংবাদমাধ্যমকে দেওয়া পুরনো এক সাক্ষাৎকারে অভিনেতা রাজদীপ বন্ধু রনি সম্পর্কে কথা বলতে গিয়ে জানিয়েছিলেন, ‘যেদিন ঘটনাটা ঘটে ওইদিন ও ওর বাচ্চার অন্নপ্রাশনের নিমন্ত্রণ করতে বেরিয়েছিল। তার চার-পাঁচ দিন আগে আমার সঙ্গে দেখা করে আড্ডা দিয়েছিল। কত কথা, কত গল্প করলাম একসঙ্গে। আমায় বলেছিল রাউডি মানে ওর বাচ্চার অন্নপ্রাশনে কী কী প্ল্যান করেছে। সেই মানুষটাই চার-পাঁচ দিন পর নেই, জাস্ট নেই। আমি বিশ্বাস করতে পারছিল না'।

উল্লেখ্য, একটি কাকতালীয় মিল ছিল রাজদীপ আর রনির মধ্যে। রাজদীপ এবং রনির ছেলের জন্মদিন একই দিনে। তবে সময়ের নিয়মে সবটা ফিকে হলেও রনিকে কিন্তু আজও ভোলেনি তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা।

বায়োস্কোপ খবর

Latest News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী ‘এটা আমার শিক্ষা…', সোহিনীর সঙ্গে শোভনের বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন স্বস্তিকা ‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.