বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Star- Childhood: মায়ের কোলে ছোট্ট দুই ভাই-বোন, শিশুকন্যাটি বর্তমানে খ্যতনামা বলিউড তারকা, চিনতে পারছেন?

Bollywood Star- Childhood: মায়ের কোলে ছোট্ট দুই ভাই-বোন, শিশুকন্যাটি বর্তমানে খ্যতনামা বলিউড তারকা, চিনতে পারছেন?

মায়ের কোলে ছোট্ট দুই শিশু, যার মধ্যে একজন বর্তমানে নামী তারকা

শিশুকন্যাটি আর কেন নন, হলেন প্রাক্তন মিস ইউনিভার্স বঙ্গ তনায়া সুস্মিতা সেন। শিশুপুত্রটি তাঁর ভাই রাজীব সেন। রাজীবই বাবা সুবীর সেন এবং মা শুভ্রা সেনের সঙ্গে ছোটবেলায় তোলা এই ছবিটি পোস্ট করেছেন। ক্যাপশানে লিখেছেন, দেখুন তো চিনতে পারছেন কিনা, ছোট্ট রাজীব, ছোট্ট সুস, মা-বাবার সঙ্গে।

সোশ্যাল মিডিয়ায় জ্বলজ্বল করছে দুটি সাদাকালো ছবি। দুই সন্তানকে বুকে আগলে রেখেছেন মা। সময়টা যে শীতকাল ছিল তা ছবি থেকেই স্পষ্ট। মায়ের বাঁদিকে রয়েছে শিশুকন্যা, আর ডানদিকে রয়েছে শিশুপুত্র। অপর ছবিতে ওই দুই শিশুকে আগলে বসে থাকতে দেখা যাচ্ছে তাঁদের বাবাকে। কিন্তু কে এই দুই শিশু?

শিশুদুটির মধ্যে মেয়েটি কিন্তু বর্তমানে বলিউডের বিখ্যাত নায়িকা। মডেলিং ও সৌন্দর্যের দুনিয়াতেও তাঁর নাম বিশ্বজোড়া। ছবি দেখে এদের চিনতে কি পারছেন? চলুন খোলসা করে বলা যাক। এই শিশুকন্যাটি আর কেন নন, হলেন প্রাক্তন মিস ইউনিভার্স বঙ্গ তনায়া সুস্মিতা সেন। আর শিশুপুত্রটি তাঁর ভাই রাজীব সেন। রাজীবই বাবা সুবীর সেন এবং মা শুভ্রা সেনের সঙ্গে ছোটবেলায় তোলা এই ছবিটি পোস্ট করেছেন। ক্যাপশানে লিখেছেন, দেখুন তো চিনতে পারছেন কিনা, ছোট্ট রাজীব, ছোট্ট সুস, মা-বাবার সঙ্গে। হ্যাজট্যাগে দিয়েছেন 'চিরন্তন'।

আরও পড়ুন-গদর-২র সমালোচনা করেন নাসিরুদ্দিন, বর্ষীয়ান অভিনেতার বিকিনি পরার কথা ফাঁস করলেন অনিল

আরও পড়ুন-বিশ্বব্যাপী 'জওয়ান' ঝড়, বাংলাদেশে কত টাকা আয় করল শাহরুখের ছবি?

আরও পড়ুন-প্রথম স্বামীর সঙ্গে একটি মেয়েও রয়েছে দীপিকার? বিস্ফোরক দাবি এক মহিলার

রাজীব সেনের এই ছবির নিচে অনেকেই বিভিন্ন মন্তব্য করেছেন। এক ব্যক্তি লিখেছেন, 'সুস্মিতাকে এখন যেন দেখতে আপনার মাকে আগে অবিকল তেমনই দেখতে ছিল দেখছি।' আরও একজন লিখেছেন, ‘সুস্মিতা সেনকে তো অবিকল ওঁর মায়ের মতোই দেখতে।’ একজন রাজীবের উদ্দেশ্যে লিখেছেন, ‘এখন বেশ বোঝা যাচ্ছে জিয়ানাকে ঠিক কার মতো দেখতে!’, কারোর দাবি, 'জিয়ানাকে আপনার মতো দেখতে।' কারোর কথায়, জিয়ানা তো আপনার জেরক্স কপি। প্রসঙ্গত, জিয়ানা সেন হলেন রাজীব সেন ও চারু আসোপার মেয়ে। সুস্মিতার ভাঝি। যদিও বর্তমানে রাজীব-চারুর বিবাহ-বিচ্ছেদ হয়ে গিয়েছে।

প্রসঙ্গত বেশ দীর্ঘ দাম্পত্য সমস্যার পর সম্প্রতি রাজীব সেন ও চারু আসোপার আইনি বিচ্ছেদ হয়েছে। তাঁদের একমাত্র মেয়ে জিয়ানা অবশ্য মায়ের কাছের থাকছে। তবে বিচ্ছেদের পরও চারুর সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন রাজীব। মেয়ের সঙ্গেও নিয়মিত যোগাযোগ রয়েছে তাঁর। সম্প্রতি গণেশ চতুর্থীতে মেয়ের সঙ্গে সময় কাটাতে চারু আসোপার ফ্ল্যাটে ছুটে গিয়েছিলেন রাজীব সেন। তার বেশকিছু মুহূর্ত রাজীব ও চারু দুজনেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘আমি এই স্বপ্নটা দেখেছিলাম’, কোপার পরেই কেন অবসর নিলেন? রহস্য ফাঁস ডি'মারিয়ার কম খরচে নার্সিং পড়ানোর নামে প্রতারণার অভিযোগ, টাকা ও নথি ফেরত চেয়ে বিক্ষোভ নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ? সন্তান-নাতি-নাতনিদের নাম এর আগে লেখেন হাতে, এবার নীতা আম্বানির শরীরের কোথায় তারা ধোনি সরাসরি বলেছিল,কেন বাদ দিচ্ছে,কোহলি পরে জানাবে বলে হাওয়া হয়ে যায়- অমিত মিশ্র নিউটাউনে তৃতীয় ক্যাম্পাস গড়বে JU, আর্থিক সাহায্য চেয়ে রাজ্যকে চিঠি 'ভোট যাদের দিতে দেওয়া হয়নি', তাদের নাম নথিভুক্ত করতে ওয়েবসাইট চালু শুভেন্দুর

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.