বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Star- Childhood: মায়ের কোলে ছোট্ট দুই ভাই-বোন, শিশুকন্যাটি বর্তমানে খ্যতনামা বলিউড তারকা, চিনতে পারছেন?

Bollywood Star- Childhood: মায়ের কোলে ছোট্ট দুই ভাই-বোন, শিশুকন্যাটি বর্তমানে খ্যতনামা বলিউড তারকা, চিনতে পারছেন?

মায়ের কোলে ছোট্ট দুই শিশু, যার মধ্যে একজন বর্তমানে নামী তারকা

শিশুকন্যাটি আর কেন নন, হলেন প্রাক্তন মিস ইউনিভার্স বঙ্গ তনায়া সুস্মিতা সেন। শিশুপুত্রটি তাঁর ভাই রাজীব সেন। রাজীবই বাবা সুবীর সেন এবং মা শুভ্রা সেনের সঙ্গে ছোটবেলায় তোলা এই ছবিটি পোস্ট করেছেন। ক্যাপশানে লিখেছেন, দেখুন তো চিনতে পারছেন কিনা, ছোট্ট রাজীব, ছোট্ট সুস, মা-বাবার সঙ্গে।

সোশ্যাল মিডিয়ায় জ্বলজ্বল করছে দুটি সাদাকালো ছবি। দুই সন্তানকে বুকে আগলে রেখেছেন মা। সময়টা যে শীতকাল ছিল তা ছবি থেকেই স্পষ্ট। মায়ের বাঁদিকে রয়েছে শিশুকন্যা, আর ডানদিকে রয়েছে শিশুপুত্র। অপর ছবিতে ওই দুই শিশুকে আগলে বসে থাকতে দেখা যাচ্ছে তাঁদের বাবাকে। কিন্তু কে এই দুই শিশু?

শিশুদুটির মধ্যে মেয়েটি কিন্তু বর্তমানে বলিউডের বিখ্যাত নায়িকা। মডেলিং ও সৌন্দর্যের দুনিয়াতেও তাঁর নাম বিশ্বজোড়া। ছবি দেখে এদের চিনতে কি পারছেন? চলুন খোলসা করে বলা যাক। এই শিশুকন্যাটি আর কেন নন, হলেন প্রাক্তন মিস ইউনিভার্স বঙ্গ তনায়া সুস্মিতা সেন। আর শিশুপুত্রটি তাঁর ভাই রাজীব সেন। রাজীবই বাবা সুবীর সেন এবং মা শুভ্রা সেনের সঙ্গে ছোটবেলায় তোলা এই ছবিটি পোস্ট করেছেন। ক্যাপশানে লিখেছেন, দেখুন তো চিনতে পারছেন কিনা, ছোট্ট রাজীব, ছোট্ট সুস, মা-বাবার সঙ্গে। হ্যাজট্যাগে দিয়েছেন 'চিরন্তন'।

আরও পড়ুন-গদর-২র সমালোচনা করেন নাসিরুদ্দিন, বর্ষীয়ান অভিনেতার বিকিনি পরার কথা ফাঁস করলেন অনিল

আরও পড়ুন-বিশ্বব্যাপী 'জওয়ান' ঝড়, বাংলাদেশে কত টাকা আয় করল শাহরুখের ছবি?

আরও পড়ুন-প্রথম স্বামীর সঙ্গে একটি মেয়েও রয়েছে দীপিকার? বিস্ফোরক দাবি এক মহিলার

রাজীব সেনের এই ছবির নিচে অনেকেই বিভিন্ন মন্তব্য করেছেন। এক ব্যক্তি লিখেছেন, 'সুস্মিতাকে এখন যেন দেখতে আপনার মাকে আগে অবিকল তেমনই দেখতে ছিল দেখছি।' আরও একজন লিখেছেন, ‘সুস্মিতা সেনকে তো অবিকল ওঁর মায়ের মতোই দেখতে।’ একজন রাজীবের উদ্দেশ্যে লিখেছেন, ‘এখন বেশ বোঝা যাচ্ছে জিয়ানাকে ঠিক কার মতো দেখতে!’, কারোর দাবি, 'জিয়ানাকে আপনার মতো দেখতে।' কারোর কথায়, জিয়ানা তো আপনার জেরক্স কপি। প্রসঙ্গত, জিয়ানা সেন হলেন রাজীব সেন ও চারু আসোপার মেয়ে। সুস্মিতার ভাঝি। যদিও বর্তমানে রাজীব-চারুর বিবাহ-বিচ্ছেদ হয়ে গিয়েছে।

প্রসঙ্গত বেশ দীর্ঘ দাম্পত্য সমস্যার পর সম্প্রতি রাজীব সেন ও চারু আসোপার আইনি বিচ্ছেদ হয়েছে। তাঁদের একমাত্র মেয়ে জিয়ানা অবশ্য মায়ের কাছের থাকছে। তবে বিচ্ছেদের পরও চারুর সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন রাজীব। মেয়ের সঙ্গেও নিয়মিত যোগাযোগ রয়েছে তাঁর। সম্প্রতি গণেশ চতুর্থীতে মেয়ের সঙ্গে সময় কাটাতে চারু আসোপার ফ্ল্যাটে ছুটে গিয়েছিলেন রাজীব সেন। তার বেশকিছু মুহূর্ত রাজীব ও চারু দুজনেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আমিও তো রূপের ছবি…’, কোন ভয়ে ছেলের ফোটো অনলাইনে দিতে চান না রূপম-পত্নী রূপসা? বিভিন্ন দাবিতে রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করল ৫০ হাজার আশাকর্মী শুভ জন্মদিন স্ট্যালিন, আপনার প্রিয় ভাষাতেই,ISRO অ্যাডে চিনের পতাকা,খোঁচা বিজেপির ১১৪ বছর পুরোনো হেরিটেজ প্রপার্টিতে বিয়ে! জলের মতো টাকা খরচ শ্রীময়ী-কাঞ্চনের MLA-MPদের সিসি ক্যামেরায় নজরদারি, ফুটেজ দেখবে জনতা, আবদার শুনে কী বলল আদালত? ‌সুব্রত বক্সির জেলা সফর থেকে বাদ কুণাল, রাজ্য পুলিশের নিরাপত্তা ছাড়লেন ঘোষ জুরেলের প্রতিভা আছে, তবে… ধোনির সঙ্গে এখনই তরুণ কিপারের তুলনা টানতে রাজি নন সৌরভ বহিষ্কৃত BJD বিধায়কের গাড়িতে আহত হন ২০ জন BJP কর্মী, এবার গেলেন পদ্মেই পথের কাঁটা সরাতে দেড় বছরের শিশুকে খুন, মা ও প্রেমিককে ফাঁসির সাজা দিল আদালত শ্রমিক অসন্তোষের জেরে বন্ধ হয়ে গেল জগদ্দলের জুট মিল, কর্মহীন ৩ হাজার কর্মী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.